শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, December 4, 2016 8:48 pm
A- A A+ Print

নিরবতা ভাঙলেন লুলিয়া

55

রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুর। বলিউড অভিনেতা সালমান খান ও এই অভিনেত্রীকে নিয়ে প্রেম ও বিয়ের গুঞ্জন কম হয়নি। কিছুদিন আগে লুলিয়া রোমানিয়ান একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সালমানকে বিয়ের কোনো পরিকল্পনা নেই। তবে এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে এতদিন কিছু বলেননি এই অভিনেত্রী। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামে একটি গান গেয়েছেন লুলিয়া ভান্তুর। এ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। এ সময় সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। লুলিয়া ভান্তুর ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘সালমান আমার ভালো বন্ধু। এর চেয়ে আর কি বলতে পারি? তার সঙ্গে যারা সাক্ষাৎ করেছেন সবাই তার ভালো বন্ধু। তার মনটা অনেক ভালো। সুতরাং আপনি কি জানেন আমি তার বিষয়ে কী ভাবি?’ এরপর সালমানের সঙ্গে তার বিয়ের গুজব নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি বলেছি, আমরা ভালো বন্ধু। এর চেয়ে বেশি আর কি বলতে পারি? তাকে আমি অনেক সম্মান করি। তার জন্য আমি ভারত দেখেছি। আমি ছোটবেলা থেকেই ভারত আসতে চেয়েছি। কারণ ভারত সম্পর্কিত অনেক গল্প পড়েছি, যা পড়ে মুগ্ধ হয়েছি। শেষবার যখন ভারত ছেড়ে যাই তখন অনেক কেঁদেছিলাম। এই জায়গাটি আমি ভালোবাসি। এ দেশের মানুষকে ভালোবাসি।’ অনেক আগে থেকে সালমান-লুলিয়ার প্রেমের কথা শোনা গেলেও তাদের বিয়ের গুঞ্জন জোরালো হয় যখন লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় সালমান লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হলে সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে। এছাড়া বজরঙ্গিভাইজান খ্যাত এ অভিনেতার সকল পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় লুলিয়াকে। এরপর লুলিয়া রোমানিয়াতে চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে ফাটল ধরেছে।  অবশেষে তাদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বললেন এই অভিনেত্রী।  

Comments

Comments!

 নিরবতা ভাঙলেন লুলিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নিরবতা ভাঙলেন লুলিয়া

Sunday, December 4, 2016 8:48 pm
55

রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুর। বলিউড অভিনেতা সালমান খান ও এই অভিনেত্রীকে নিয়ে প্রেম ও বিয়ের গুঞ্জন কম হয়নি।

কিছুদিন আগে লুলিয়া রোমানিয়ান একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সালমানকে বিয়ের কোনো পরিকল্পনা নেই। তবে এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে এতদিন কিছু বলেননি এই অভিনেত্রী।

সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামে একটি গান গেয়েছেন লুলিয়া ভান্তুর। এ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। এ সময় সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা।

লুলিয়া ভান্তুর ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘সালমান আমার ভালো বন্ধু। এর চেয়ে আর কি বলতে পারি? তার সঙ্গে যারা সাক্ষাৎ করেছেন সবাই তার ভালো বন্ধু। তার মনটা অনেক ভালো। সুতরাং আপনি কি জানেন আমি তার বিষয়ে কী ভাবি?’

এরপর সালমানের সঙ্গে তার বিয়ের গুজব নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি বলেছি, আমরা ভালো বন্ধু। এর চেয়ে বেশি আর কি বলতে পারি? তাকে আমি অনেক সম্মান করি। তার জন্য আমি ভারত দেখেছি। আমি ছোটবেলা থেকেই ভারত আসতে চেয়েছি। কারণ ভারত সম্পর্কিত অনেক গল্প পড়েছি, যা পড়ে মুগ্ধ হয়েছি। শেষবার যখন ভারত ছেড়ে যাই তখন অনেক কেঁদেছিলাম। এই জায়গাটি আমি ভালোবাসি। এ দেশের মানুষকে ভালোবাসি।’

অনেক আগে থেকে সালমান-লুলিয়ার প্রেমের কথা শোনা গেলেও তাদের বিয়ের গুঞ্জন জোরালো হয় যখন লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় সালমান লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হলে সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে। এছাড়া বজরঙ্গিভাইজান খ্যাত এ অভিনেতার সকল পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় লুলিয়াকে। এরপর লুলিয়া রোমানিয়াতে চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে ফাটল ধরেছে।  অবশেষে তাদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বললেন এই অভিনেত্রী।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X