সোমবার, ২৪শে এপ্রিল, ২০১৭ ইং, ১১ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৩০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, April 20, 2017 11:43 pm
A- A A+ Print

নির্জন দ্বীপে শ্রদ্ধার সান্নিধ্য চান ভুবি!

sraddha_45224_1492691130

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ভুবনেশ্বর কুমার। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি এ ডানহাতি পেসার। জাতীয় দলের হয়েও একজন নির্ভরযোগ্য পেসার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভুবনেশ্বর। শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তার মনেই রয়েছে দুষ্টু-মিষ্টি ইচ্ছা। জানালেন, নির্জন দ্বীপে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান। সম্প্রতি ক্রীড়া চ্যানেল স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে যদি তিনজনকে নিয়ে যেতে হয়, তাহলে তিনি কাদের সঙ্গে নেবেন? সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে সবার চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধার। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে মহেন্দ্র সিং ধোনি এবং রবি শাস্ত্রীর কথা বলেন এই পেসার। ভুবি জানান, তার ক্যারিয়ার গড়তে ধোনি ও শাস্ত্রী গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী তার কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন। পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক ক্যারিয়ারের বেশির ভাগ সময়েই অধিনায়ক ছিলেন ধোনি। ধোনি তাকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গেছেন, আন্তর্জাতিক মঞ্চে ভালো পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সবসময়ই স্পেশাল মনে করেন তিনি। আইপিএলের গত মৌসুমেও বল হাতে সফল ছিলেন ভুবি। এবারও হায়দরাবাদের জার্সিতে ১৫টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তার দলও রয়েছে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে। যাই হোক, শ্রদ্ধার প্রতি ‘গোপন’ প্রেমেই কি এই সাফল্য? কে জানে!

Comments

Comments!

 নির্জন দ্বীপে শ্রদ্ধার সান্নিধ্য চান ভুবি!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নির্জন দ্বীপে শ্রদ্ধার সান্নিধ্য চান ভুবি!

Thursday, April 20, 2017 11:43 pm
sraddha_45224_1492691130

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ভুবনেশ্বর কুমার। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি এ ডানহাতি পেসার।

জাতীয় দলের হয়েও একজন নির্ভরযোগ্য পেসার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভুবনেশ্বর।

শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তার মনেই রয়েছে দুষ্টু-মিষ্টি ইচ্ছা। জানালেন, নির্জন দ্বীপে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান।

সম্প্রতি ক্রীড়া চ্যানেল স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে যদি তিনজনকে নিয়ে যেতে হয়, তাহলে তিনি কাদের সঙ্গে নেবেন?

সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে সবার চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধার। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে মহেন্দ্র সিং ধোনি এবং রবি শাস্ত্রীর কথা বলেন এই পেসার।

ভুবি জানান, তার ক্যারিয়ার গড়তে ধোনি ও শাস্ত্রী গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী তার কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন। পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক ক্যারিয়ারের বেশির ভাগ সময়েই অধিনায়ক ছিলেন ধোনি। ধোনি তাকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গেছেন, আন্তর্জাতিক মঞ্চে ভালো পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সবসময়ই স্পেশাল মনে করেন তিনি।

আইপিএলের গত মৌসুমেও বল হাতে সফল ছিলেন ভুবি। এবারও হায়দরাবাদের জার্সিতে ১৫টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তার দলও রয়েছে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে।

যাই হোক, শ্রদ্ধার প্রতি ‘গোপন’ প্রেমেই কি এই সাফল্য? কে জানে!

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X