বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং, ১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 15, 2017 10:14 pm
A- A A+ Print

নির্মাণাধীন ভবন থেকে পড়ল ইট, ছাত্র কোমায়

8884a1416958529170cc4b879dda82b5-596a06269b11e

রাজধানীর মোহাম্মদপুরে মোহাম্মদীয়া হাউজিং এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে মাথার ওপর ইট পড়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গুরুতর আহত হয়েছেন। মো. আখিদুল ইসলাম নামের ওই ছাত্র এখন কোমায় রয়েছেন। তাঁর জীবন সংকটাপন্ন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এ ঘটনায় ভবনের মালিক ও তাঁর ছেলেকে আটক করা হয়েছে। আখিদুল ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। স্বজনেরা জানিয়েছেন, গতকাল শুক্রবার বেলা একটার দিকে মোহাম্মদীয়া হাউজিংয়ের ৭ নম্বর রোডের ১/বি নম্বরের বাড়িসংলগ্ন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন আখিদুল। ওই ভবনের তিনতলায় নির্মাণকাজ চলছে। সেখান থেকে একটি ইট তাঁর মাথায় পড়ে। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাঁকে পঙ্গু হাসপাতালে নেন। পরে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। এখনো তাঁর জ্ঞান ফেরেনি। চিকিৎসকেরা জানিয়েছেন, আখিদুলের মস্তিষ্ক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁর অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় আখিদুলের দুলাভাই প্রচ্ছদশিল্পী মোস্তাফিজ কারিগর মোহাম্মদপুর থানায় অভিযোগ করেছেন। আহত শিক্ষার্থীর স্বজনেরা অবিলম্বে দোষীদের শাস্তি ও উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেছেন। জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর বলেন, এ ঘটনায় ভবনটির মালিক মোশাররফ হোসেন ও তাঁর এক ছেলেকে শুক্রবার রাতে আটক করে থানায় আনা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক মো. ইয়াহিয়া বলেন, ভবনটি নির্মাণাধীন। তবে দুর্ঘটনার সময় ভবনটিতে নির্মাণকাজ চলছিল না বলে প্রাথমিকভাবে জানা গেছে। সেখানকার লোকজন জানিয়েছেন, বিয়েসংক্রান্ত একটি অনুষ্ঠান উপলক্ষে ওই ভবনটির তৃতীয় তলায় ব্যানার টানানো ও সাজানোর কাজ চলছিল। এ সময় কোনো কিছুর ধাক্কায় একটি ইট নিচে পড়ে যায়।

Comments

Comments!

 নির্মাণাধীন ভবন থেকে পড়ল ইট, ছাত্র কোমায়AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

নির্মাণাধীন ভবন থেকে পড়ল ইট, ছাত্র কোমায়

Saturday, July 15, 2017 10:14 pm
8884a1416958529170cc4b879dda82b5-596a06269b11e

রাজধানীর মোহাম্মদপুরে মোহাম্মদীয়া হাউজিং এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে মাথার ওপর ইট পড়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গুরুতর আহত হয়েছেন। মো. আখিদুল ইসলাম নামের ওই ছাত্র এখন কোমায় রয়েছেন। তাঁর জীবন সংকটাপন্ন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এ ঘটনায় ভবনের মালিক ও তাঁর ছেলেকে আটক করা হয়েছে।

আখিদুল ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। স্বজনেরা জানিয়েছেন, গতকাল শুক্রবার বেলা একটার দিকে মোহাম্মদীয়া হাউজিংয়ের ৭ নম্বর রোডের ১/বি নম্বরের বাড়িসংলগ্ন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন আখিদুল। ওই ভবনের তিনতলায় নির্মাণকাজ চলছে। সেখান থেকে একটি ইট তাঁর মাথায় পড়ে। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাঁকে পঙ্গু হাসপাতালে নেন। পরে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। এখনো তাঁর জ্ঞান ফেরেনি। চিকিৎসকেরা জানিয়েছেন, আখিদুলের মস্তিষ্ক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁর অবস্থা সংকটাপন্ন।
এ ঘটনায় আখিদুলের দুলাভাই প্রচ্ছদশিল্পী মোস্তাফিজ কারিগর মোহাম্মদপুর থানায় অভিযোগ করেছেন। আহত শিক্ষার্থীর স্বজনেরা অবিলম্বে দোষীদের শাস্তি ও উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেছেন।
জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর বলেন, এ ঘটনায় ভবনটির মালিক মোশাররফ হোসেন ও তাঁর এক ছেলেকে শুক্রবার রাতে আটক করে থানায় আনা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ঘটনাস্থল পরিদর্শন করা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক মো. ইয়াহিয়া বলেন, ভবনটি নির্মাণাধীন। তবে দুর্ঘটনার সময় ভবনটিতে নির্মাণকাজ চলছিল না বলে প্রাথমিকভাবে জানা গেছে। সেখানকার লোকজন জানিয়েছেন, বিয়েসংক্রান্ত একটি অনুষ্ঠান উপলক্ষে ওই ভবনটির তৃতীয় তলায় ব্যানার টানানো ও সাজানোর কাজ চলছিল। এ সময় কোনো কিছুর ধাক্কায় একটি ইট নিচে পড়ে যায়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X