শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:১৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, January 4, 2017 7:12 pm
A- A A+ Print

পঞ্চাশে জ্যানেটের প্রথম সন্তান

15

প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসন মা হয়েছেন। ৫০ বছর বয়সে প্রথমবারের মতো তিনি জন্ম দিয়েছেন প্রথম পুত্রসন্তান। গতকাল মঙ্গলবার খবরটি নিশ্চিত করেছেন শিল্পীর এক মুখপাত্র। তিনি জানিয়েছেন, নতুন অতিথিকে স্বাগত জানাতে পেরে দারুণ রোমাঞ্চিত তাঁর মা-বাবা। শিল্পী জ্যানেট জ্যাকসন ও তাঁর শিল্পপতি স্বামী উইসাম আল মানা তাঁদের ছেলের নাম রেখেছেন এইসা আল মানা। জ্যানেটের মুখপাত্র বিবিসিকে জানিয়েছেন, ‘নির্ভার ও স্বাভাবিকভাবে সন্তান প্রসব করেছেন জ্যানেট। মা ও শিশু দুজনই ভালো আছে।’ ২০১২ সালে কাতারের শিল্পপতি উইসাম আল মানাকে বিয়ে করেন পপ তারকা জ্যানেট জ্যাকসন। গত বছর এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার পর হঠাৎ করেই তিনি বাতিল করেন তাঁর সংগীত সফর ‘আনব্রেক্যাবল’। নিজের ১১তম এ অ্যালবাম প্রকাশের পর সেটির প্রচারণার জন্য সফর শুরু করেছিলেন তিনি। টুইটারে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন, ‘একটা পরিবর্তন আসতে যাচ্ছে জীবনে। সে জন্যই সফর বাতিল করতে হচ্ছে। আশা করি, আপনারা ব্যাপারটা অনুধাবন করতে পারবেন। সময় হলে বাকিটা জানতে পারবেন।’ সে সময় তিনি বলেছিলেন, ‘পরিবার পরিকল্পনায়’ মনোযোগী হচ্ছেন তিনি। পরে অক্টোবর মাসে পিপল ম্যাগাজিনে প্রকাশিত হয়েছিল তাঁর গর্ভাবস্থার ছবি। এ ছাড়া লন্ডনে শিশুদের জিনিসপত্র কিনতেও একবার দেখা গিয়েছিল এ দম্পতিকে। প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের ছোট বোন জ্যানেট জ্যাকসন আগে আরও দুইবার বিয়ে করেছিলেন। ১৯৮৪ সালে শিল্পী জেমস ডিবার্জের সঙ্গে প্রথম বিয়েটি স্থায়ী হয়েছিল এক বছর। পরে ১৯৯১ সালে তিনি বিয়ে করেন নৃত্যশিল্পী রেনে এলিজান্ডোকে। সেই বিয়ে টেকে ২০০০ সাল পর্যন্ত। বিবিসি ও অন্যান্য।

Comments

Comments!

 পঞ্চাশে জ্যানেটের প্রথম সন্তানAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

পঞ্চাশে জ্যানেটের প্রথম সন্তান

Wednesday, January 4, 2017 7:12 pm
15

প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসন মা হয়েছেন। ৫০ বছর বয়সে প্রথমবারের মতো তিনি জন্ম দিয়েছেন প্রথম পুত্রসন্তান। গতকাল মঙ্গলবার খবরটি নিশ্চিত করেছেন শিল্পীর এক মুখপাত্র। তিনি জানিয়েছেন, নতুন অতিথিকে স্বাগত জানাতে পেরে দারুণ রোমাঞ্চিত তাঁর মা-বাবা।
শিল্পী জ্যানেট জ্যাকসন ও তাঁর শিল্পপতি স্বামী উইসাম আল মানা তাঁদের ছেলের নাম রেখেছেন এইসা আল মানা। জ্যানেটের মুখপাত্র বিবিসিকে জানিয়েছেন, ‘নির্ভার ও স্বাভাবিকভাবে সন্তান প্রসব করেছেন জ্যানেট। মা ও শিশু দুজনই ভালো আছে।’
২০১২ সালে কাতারের শিল্পপতি উইসাম আল মানাকে বিয়ে করেন পপ তারকা জ্যানেট জ্যাকসন। গত বছর এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার পর হঠাৎ করেই তিনি বাতিল করেন তাঁর সংগীত সফর ‘আনব্রেক্যাবল’। নিজের ১১তম এ অ্যালবাম প্রকাশের পর সেটির প্রচারণার জন্য সফর শুরু করেছিলেন তিনি। টুইটারে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন, ‘একটা পরিবর্তন আসতে যাচ্ছে জীবনে। সে জন্যই সফর বাতিল করতে হচ্ছে। আশা করি, আপনারা ব্যাপারটা অনুধাবন করতে পারবেন। সময় হলে বাকিটা জানতে পারবেন।’ সে সময় তিনি বলেছিলেন, ‘পরিবার পরিকল্পনায়’ মনোযোগী হচ্ছেন তিনি। পরে অক্টোবর মাসে পিপল ম্যাগাজিনে প্রকাশিত হয়েছিল তাঁর গর্ভাবস্থার ছবি। এ ছাড়া লন্ডনে শিশুদের জিনিসপত্র কিনতেও একবার দেখা গিয়েছিল এ দম্পতিকে।

প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের ছোট বোন জ্যানেট জ্যাকসন আগে আরও দুইবার বিয়ে করেছিলেন। ১৯৮৪ সালে শিল্পী জেমস ডিবার্জের সঙ্গে প্রথম বিয়েটি স্থায়ী হয়েছিল এক বছর। পরে ১৯৯১ সালে তিনি বিয়ে করেন নৃত্যশিল্পী রেনে এলিজান্ডোকে। সেই বিয়ে টেকে ২০০০ সাল পর্যন্ত। বিবিসি ও অন্যান্য।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X