রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৪২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, November 1, 2016 7:27 pm
A- A A+ Print

পরীক্ষার হলে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত

jsc11478004446

বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ফ্যান খুলে পড়ে এক জেএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। তার নাম উষা আক্তার।
  মঙ্গলবার প্রথম দিনের পরীক্ষা শেষ হওয়ার কিছুক্ষণ আগে এই ঘটনা ঘটে।  পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।   শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মামুন অর রশীদ জানান, মেয়েটির মাথায় ও ঘাড়ে আঘাত লেগেছে। তবে আঘাত গুরুতর না।   এই ব্যাপারে বরিশাল শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর বলেন, বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ১৫ নম্বর কক্ষে চলন্ত একটি বৈদ্যুতিক পাখা ছিড়ে পড়ে উষা নামের এক শিক্ষার্থী আহত হয়। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।   এদিকে বরিশাল শিক্ষাবোর্ডের অধীনে জেএসসি পরীক্ষার প্রথম দিনে (বাংলা প্রথম পত্র) তিন হাজার ২৮৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এ ছাড়া অসাধু উপায়ে পরীক্ষায় অংশ নেওয়ায় দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।     পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর জানান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের আওতায় ১৬২টি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে বরিশাল জেলায় ৯৮৫ জন, ঝালকাঠি জেলায় ২৯৯ জন, পিরোজপুর জেলায় ৩৫৯ জন, পটুয়াখালী জেলায় ৫৩১ জন, বরগুনা জেলায় ৩৮২ জন, ভোলা জেলায় ৭৩২  জন রয়েছে। এ ছাড়া বরিশালের মুলাদীতে ১ জন ও ভোলার চরফ্যাশনের ১ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।  

Comments

Comments!

 পরীক্ষার হলে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহতAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

পরীক্ষার হলে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত

Tuesday, November 1, 2016 7:27 pm
jsc11478004446

বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ফ্যান খুলে পড়ে এক জেএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। তার নাম উষা আক্তার।

 

মঙ্গলবার প্রথম দিনের পরীক্ষা শেষ হওয়ার কিছুক্ষণ আগে এই ঘটনা ঘটে।  পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মামুন অর রশীদ জানান, মেয়েটির মাথায় ও ঘাড়ে আঘাত লেগেছে। তবে আঘাত গুরুতর না।

 

এই ব্যাপারে বরিশাল শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর বলেন, বরিশাল নগরীর জগদীশ সারস্বত গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ১৫ নম্বর কক্ষে চলন্ত একটি বৈদ্যুতিক পাখা ছিড়ে পড়ে উষা নামের এক শিক্ষার্থী আহত হয়। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে বরিশাল শিক্ষাবোর্ডের অধীনে জেএসসি পরীক্ষার প্রথম দিনে (বাংলা প্রথম পত্র) তিন হাজার ২৮৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এ ছাড়া অসাধু উপায়ে পরীক্ষায় অংশ নেওয়ায় দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

 

 

পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর জানান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের আওতায় ১৬২টি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে বরিশাল জেলায় ৯৮৫ জন, ঝালকাঠি জেলায় ২৯৯ জন, পিরোজপুর জেলায় ৩৫৯ জন, পটুয়াখালী জেলায় ৫৩১ জন, বরগুনা জেলায় ৩৮২ জন, ভোলা জেলায় ৭৩২  জন রয়েছে। এ ছাড়া বরিশালের মুলাদীতে ১ জন ও ভোলার চরফ্যাশনের ১ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X