মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:৫৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 24, 2016 11:03 pm
A- A A+ Print

পাকিস্তানের সন্ত্রাসী তাণ্ডবের শিকার বাংলাদেশও : মোদি

245826_1

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপির) কাউন্সিলে দেয়া বক্তৃতায় পাকিস্তানকে তীব্র আক্রমণ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কাশ্মিরের সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলায় ১৮ ভারতীয় সেনার প্রাণহানির পর শনিবার মোদি বলেন, বাংলাদেশ ও আফগানিস্তানও পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার। তিনি বলেন, বিশ্বে একমাত্র দেশ পাকিস্তান; যারা বিশ্বজুড়ে সন্ত্রাসী রফতানি করে। ভারতসহ বাংলাদেশ ও আফগানিস্তানও পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার। বিশ্বের যেখানেই সন্ত্রাসবাদের খবর আসে, সেখানেই পাকিস্তানের নাম দেখা যায়; ওসামা বিন লাদেনকেও আশ্রয় দিয়েছিল দেশটি। মোদি বলেন, ভারত বিশ্বে সফটওয়ার রফতানি করে কিন্তু পাকিস্তান রফতানি করে সন্ত্রাসবাদ। এশিয়াতে পাকিস্তানই একমাত্র দেশ, যারা সন্ত্রাসে মদদ দেয়। বিশ্বজুড়ে রক্ত ঝরাচ্ছে প্রতিবেশি এই দেশ। ভারতের প্রধানমন্ত্রী বলেন, পাক শাসকদের জানা উচিত; উরিতে ভারতীয় সেনাদের প্রাণহানি কখনই বৃথা যাবে না। এমন একদিন আসবে, যখন দেশের জনগণই পাক সরকারের সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করবে। বিশ্বে পাকিস্তানকে বিচ্ছিন্ন করতে সফল হয়েছে ভারত এবং এ চেষ্টা আরো জোরদার করা হবে; যাতে বৈশ্বিকভাবে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে পড়ে পাকিস্তান। সন্ত্রাসের সামনে ভারত কখনোই মাথা নত করেনি ভবিষ্যতেও করবে না। নরেন্দ্র মোদি বলেন, চলুন দারিদ্র্য, বেকারত্ব ও নিরক্ষরতার বিরুদ্ধে লড়াই করি। দেখি কে প্রথমে বিজয়ী হয়; ভারত নাকি পাকিস্তান।

Comments

Comments!

 পাকিস্তানের সন্ত্রাসী তাণ্ডবের শিকার বাংলাদেশও : মোদিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

পাকিস্তানের সন্ত্রাসী তাণ্ডবের শিকার বাংলাদেশও : মোদি

Saturday, September 24, 2016 11:03 pm
245826_1

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপির) কাউন্সিলে দেয়া বক্তৃতায় পাকিস্তানকে তীব্র আক্রমণ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কাশ্মিরের সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলায় ১৮ ভারতীয় সেনার প্রাণহানির পর শনিবার মোদি বলেন, বাংলাদেশ ও আফগানিস্তানও পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার।

তিনি বলেন, বিশ্বে একমাত্র দেশ পাকিস্তান; যারা বিশ্বজুড়ে সন্ত্রাসী রফতানি করে। ভারতসহ বাংলাদেশ ও আফগানিস্তানও পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার। বিশ্বের যেখানেই সন্ত্রাসবাদের খবর আসে, সেখানেই পাকিস্তানের নাম দেখা যায়; ওসামা বিন লাদেনকেও আশ্রয় দিয়েছিল দেশটি।

মোদি বলেন, ভারত বিশ্বে সফটওয়ার রফতানি করে কিন্তু পাকিস্তান রফতানি করে সন্ত্রাসবাদ। এশিয়াতে পাকিস্তানই একমাত্র দেশ, যারা সন্ত্রাসে মদদ দেয়। বিশ্বজুড়ে রক্ত ঝরাচ্ছে প্রতিবেশি এই দেশ।

ভারতের প্রধানমন্ত্রী বলেন, পাক শাসকদের জানা উচিত; উরিতে ভারতীয় সেনাদের প্রাণহানি কখনই বৃথা যাবে না। এমন একদিন আসবে, যখন দেশের জনগণই পাক সরকারের সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করবে। বিশ্বে পাকিস্তানকে বিচ্ছিন্ন করতে সফল হয়েছে ভারত এবং এ চেষ্টা আরো জোরদার করা হবে; যাতে বৈশ্বিকভাবে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে পড়ে পাকিস্তান। সন্ত্রাসের সামনে ভারত কখনোই মাথা নত করেনি ভবিষ্যতেও করবে না।

নরেন্দ্র মোদি বলেন, চলুন দারিদ্র্য, বেকারত্ব ও নিরক্ষরতার বিরুদ্ধে লড়াই করি। দেখি কে প্রথমে বিজয়ী হয়; ভারত নাকি পাকিস্তান।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X