রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, October 17, 2017 9:49 am
A- A A+ Print

পাকিস্তান সফর নিশ্চিত করল শ্রীলঙ্কা

Srilanka20171017085522

সংযুক্ত আরব আমিরাতে সিরিজ চলাকালীন সময়েই পাকিস্তান সফরে না যেতে বোর্ডের কাছে অনুরোধ করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। তবে কেন্দ্রীয় চুক্তির আওতায় থাকা সেসব খেলোয়াড়দের আবেদনে সাড়া দিতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। সোমবার এসএলসি জানিয়েছে টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তানের লাহোরে নিশ্চিত দল পাঠাচ্ছে তারা। চলমান ওয়ানডে সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তিন ম্যাচ সিরিজের শেষটি পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা হয়েছে আগেই। তবে ২৯ অক্টোবর ওই ম্যাচের আগে বেঁকে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ৪০ ক্রিকেটার। কিন্তু তাদের আবেদনে সাড়া না দিয়ে আগের সিদ্ধান্তেই অটুট থাকার কথা জানিয়েছে বোর্ড। চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আগে কলম্বোতে একটি মিটিংয়ে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো মনে করছে শ্রীলঙ্কার সীমিত ওভারের অধিনায়ক উপল থারাঙ্গা এই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন। এজন্য টিম ম্যানেজমেন্ট পুরো টি-টোয়েন্টি সিরিজের জন্য অধিনায়কের দায়িত্ব নতুন কারো ওপর দিতে চাইছে।পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ (মঙ্গলবার) স্কোয়াড ঘোষণা করতে পারে শ্রীলঙ্কা বোর্ড। পাকিস্তানে সফর নিয়ে এক বিবৃতিতে এসএলসি জানায়, ‘শ্রীলঙ্কার সরকার- পাকিস্তান সরকার, পিসিবি এবং স্বাধীন নিরাপত্তা বিশেষজ্ঞগণের সহযোগিতায় গত দুই মাসের বেশি সময় ধরে এসএলসি পরিচালিত হয়েছে। নির্বাহী কমিটি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সুপারিশের সাথে একত্রিত প্রতিবেদনগুলোর মূল্যায়ন করেছে- যা বিশ্ব একাদশের দলকে লাহোরের স্বাধীনতা কাপ টুর্নামেন্টে সফলভাবে পরিচালিত করেছিল। পাকিস্তানের কঠোর নিরাপত্তা ব্যবস্থার ওপর পুরোপুরি সন্তুষ্ট হওয়ার পর, এসএলসি সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে অক্টোবরের ২৯ তারিখে লাহোরতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে।’

Comments

Comments!

 পাকিস্তান সফর নিশ্চিত করল শ্রীলঙ্কাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

পাকিস্তান সফর নিশ্চিত করল শ্রীলঙ্কা

Tuesday, October 17, 2017 9:49 am
Srilanka20171017085522

সংযুক্ত আরব আমিরাতে সিরিজ চলাকালীন সময়েই পাকিস্তান সফরে না যেতে বোর্ডের কাছে অনুরোধ করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল।

তবে কেন্দ্রীয় চুক্তির আওতায় থাকা সেসব খেলোয়াড়দের আবেদনে সাড়া দিতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। সোমবার এসএলসি জানিয়েছে টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তানের লাহোরে নিশ্চিত দল পাঠাচ্ছে তারা।

চলমান ওয়ানডে সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তিন ম্যাচ সিরিজের শেষটি পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা হয়েছে আগেই। তবে ২৯ অক্টোবর ওই ম্যাচের আগে বেঁকে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ৪০ ক্রিকেটার। কিন্তু তাদের আবেদনে সাড়া না দিয়ে আগের সিদ্ধান্তেই অটুট থাকার কথা জানিয়েছে বোর্ড।

চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আগে কলম্বোতে একটি মিটিংয়ে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো মনে করছে শ্রীলঙ্কার সীমিত ওভারের অধিনায়ক উপল থারাঙ্গা এই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন। এজন্য টিম ম্যানেজমেন্ট পুরো টি-টোয়েন্টি সিরিজের জন্য অধিনায়কের দায়িত্ব নতুন কারো ওপর দিতে চাইছে।পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ (মঙ্গলবার) স্কোয়াড ঘোষণা করতে পারে শ্রীলঙ্কা বোর্ড।

পাকিস্তানে সফর নিয়ে এক বিবৃতিতে এসএলসি জানায়, ‘শ্রীলঙ্কার সরকার- পাকিস্তান সরকার, পিসিবি এবং স্বাধীন নিরাপত্তা বিশেষজ্ঞগণের সহযোগিতায় গত দুই মাসের বেশি সময় ধরে এসএলসি পরিচালিত হয়েছে। নির্বাহী কমিটি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সুপারিশের সাথে একত্রিত প্রতিবেদনগুলোর মূল্যায়ন করেছে- যা বিশ্ব একাদশের দলকে লাহোরের স্বাধীনতা কাপ টুর্নামেন্টে সফলভাবে পরিচালিত করেছিল। পাকিস্তানের কঠোর নিরাপত্তা ব্যবস্থার ওপর পুরোপুরি সন্তুষ্ট হওয়ার পর, এসএলসি সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে অক্টোবরের ২৯ তারিখে লাহোরতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X