রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, November 3, 2016 8:55 pm
A- A A+ Print

পুলিশের কানের পর্দা ফাটানো মামলায় দুই আসামি গ্রেপ্তার

158423_1

   
শরীয়তপুর: শরীয়তপুরে পুলিশ সদস্যকে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেয়ার ঘটনায় দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও পালং তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাগরণ শেখ।
পালং থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারের ভাগ্নে সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আকতার হোসেন ঢালি ও আওয়ামী লীগ নেতা শেখ খলিলুর রহমান জাগরণ সদর হাসপাতালে আসে। এ সময় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার দেবাশীষ সাহার কাছে জনৈক রোগী হোসেন খন্দকারের নামে মাথায় আঘাতের কারণে আহত দেখিয়ে একটি ভুয়া সার্টিফিকেট দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। ডাক্তার মিথ্যা সার্টিফিকেট দিতে অস্বীকৃতি জানালে তার কক্ষে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আসা রোগী পুলিশের নায়েক সেলিমুজ্জামান মাতুব্বর প্রতিবাদ করলে তাকে মারধর ও চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেন। এ ঘটনায় ডাক্তার বাদী হয়ে পালং মডেল থানায় সদর উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও তার ভাগ্নে ছাত্রলীগ নেতা আকতার ঢালি এবং আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান জাগরণকে আসামি করে একটি মামলা করেন। পরদিন পুলিশের উপপরিদর্শক নজরুল ইসলাম বাদী হয়ে আরো একটি মামলা করেন। এ ঘটনার পর আসামিরা গা ঢাকা দেয়। পালং মডেল থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঢাকার এমপি হোস্টেলের সামনে থেকে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও আওয়ামী লীগ নেতা শেখ খলিলুর রহমান জাগরণকে গ্রেপ্তার করেছে।

Comments

Comments!

 পুলিশের কানের পর্দা ফাটানো মামলায় দুই আসামি গ্রেপ্তারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

পুলিশের কানের পর্দা ফাটানো মামলায় দুই আসামি গ্রেপ্তার

Thursday, November 3, 2016 8:55 pm
158423_1

 

 

শরীয়তপুর: শরীয়তপুরে পুলিশ সদস্যকে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেয়ার ঘটনায় দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও পালং তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাগরণ শেখ।

পালং থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারের ভাগ্নে সদর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আকতার হোসেন ঢালি ও আওয়ামী লীগ নেতা শেখ খলিলুর রহমান জাগরণ সদর হাসপাতালে আসে। এ সময় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার দেবাশীষ সাহার কাছে জনৈক রোগী হোসেন খন্দকারের নামে মাথায় আঘাতের কারণে আহত দেখিয়ে একটি ভুয়া সার্টিফিকেট দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। ডাক্তার মিথ্যা সার্টিফিকেট দিতে অস্বীকৃতি জানালে তার কক্ষে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এতে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আসা রোগী পুলিশের নায়েক সেলিমুজ্জামান মাতুব্বর প্রতিবাদ করলে তাকে মারধর ও চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেন। এ ঘটনায় ডাক্তার বাদী হয়ে পালং মডেল থানায় সদর উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও তার ভাগ্নে ছাত্রলীগ নেতা আকতার ঢালি এবং আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান জাগরণকে আসামি করে একটি মামলা করেন। পরদিন পুলিশের উপপরিদর্শক নজরুল ইসলাম বাদী হয়ে আরো একটি মামলা করেন। এ ঘটনার পর আসামিরা গা ঢাকা দেয়।

পালং মডেল থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঢাকার এমপি হোস্টেলের সামনে থেকে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও আওয়ামী লীগ নেতা শেখ খলিলুর রহমান জাগরণকে গ্রেপ্তার করেছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X