বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, October 16, 2017 8:49 pm
A- A A+ Print

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

miad-jugantor_60744_1508154074

সিলেটের টিলাগড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওমর আহমেদ মিয়াদ নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। অভ্যন্তরীণ বিরোধের জেরে সোমবার বিকালে এ হতাহতের ঘটনা ঘটে বলে জানা গেছে। এ নিয়ে দুই মাসে দুই ছাত্রলীগ কর্মীর খুনের ঘটনা ঘটল। নিহত ছাত্রলীগ কর্মী মিয়াদ বেসরকারি লিডিং বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ছিল। সে ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদের অনুসারী বলে জানায় স্থানীয়রা। এর আগে গত ১৩ সেপ্টেম্বর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম। গত সাত বছরে সিলেটে ছাত্রলীগের আট নেতাকর্মী খুন হলেন। শাহ পরান থানার ওসি আকতার হোসেন জানান, বিকাল সাড়ে ৩টায় সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের কার্যালয়ের সামনে হিরন মাহমুদ নিপু গ্রুপের ছাত্রলীগ কর্মী ওমর আহমেদ মিয়াদ, নাসিমসহ আরও একজনের ওপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মিয়াদ ও নাসিমকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা মিয়াদকে মৃত ঘোষণা করেন। নাসিমকে চিকিৎসা দেয়া হচ্ছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানান ওসি। এদিকে এ ঘটনার জন্য সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের অনুসারী ছাত্রলীগ কর্মীদের দায়ী করেছে নিপু গ্রুপের কর্মীরা। এ বিষয়ে আজাদুর রহমান আজাদ যুগান্তরকে জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে- তা তিনি জানেন না। তিনি হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলে জানবেন বলে জানান। জেলা ছাত্রলীগের নেতৃস্থানীয় এক নেতা দাবি করেন, কাউন্সিলর আজাদ গ্রুপের অনুসারী তোফায়েল নামের এক ছাত্রলীগ কর্মী এ হামলার সঙ্গে জড়িত। এ ঘটনায় টিলাগড় এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

Comments!

 প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

Monday, October 16, 2017 8:49 pm
miad-jugantor_60744_1508154074

সিলেটের টিলাগড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওমর আহমেদ মিয়াদ নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

অভ্যন্তরীণ বিরোধের জেরে সোমবার বিকালে এ হতাহতের ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ নিয়ে দুই মাসে দুই ছাত্রলীগ কর্মীর খুনের ঘটনা ঘটল।

নিহত ছাত্রলীগ কর্মী মিয়াদ বেসরকারি লিডিং বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ছিল। সে ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদের অনুসারী বলে জানায় স্থানীয়রা।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম। গত সাত বছরে সিলেটে ছাত্রলীগের আট নেতাকর্মী খুন হলেন।

শাহ পরান থানার ওসি আকতার হোসেন জানান, বিকাল সাড়ে ৩টায় সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের কার্যালয়ের সামনে হিরন মাহমুদ নিপু গ্রুপের ছাত্রলীগ কর্মী ওমর আহমেদ মিয়াদ, নাসিমসহ আরও একজনের ওপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মিয়াদ ও নাসিমকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা মিয়াদকে মৃত ঘোষণা করেন। নাসিমকে চিকিৎসা দেয়া হচ্ছে।

হামলাকারীদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানান ওসি।

এদিকে এ ঘটনার জন্য সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের অনুসারী ছাত্রলীগ কর্মীদের দায়ী করেছে নিপু গ্রুপের কর্মীরা।

এ বিষয়ে আজাদুর রহমান আজাদ যুগান্তরকে জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে- তা তিনি জানেন না। তিনি হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলে জানবেন বলে জানান।

জেলা ছাত্রলীগের নেতৃস্থানীয় এক নেতা দাবি করেন, কাউন্সিলর আজাদ গ্রুপের অনুসারী তোফায়েল নামের এক ছাত্রলীগ কর্মী এ হামলার সঙ্গে জড়িত।

এ ঘটনায় টিলাগড় এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X