সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, January 11, 2017 9:54 am | আপডেটঃ January 11, 2017 9:56 AM
A- A A+ Print

প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়ির ধাক্কা, অভিনেতা কল্যাণ গ্রেপ্তার

11

দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে নাট্য অভিনেতা কল্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে আজ মঙ্গলবার বিকেলে কল্যাণকে জিজ্ঞাসাবাদের জন্য কলাবাগান থানায় ডেকে নেয় পুলিশ। রাতে তাঁর বিরুদ্ধে ওই থানায় মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর। মামলা নম্বর ৬। এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮-এর ক ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে। কলাবাগান থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত হোসেন  মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় একটি প্রাইভেটকার মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাঁকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। আজ বেলা পৌনে ১১টার দিকে জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে। পরে চিকিৎসকেরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুপুরে জিয়াকে অ্যাপোলোতে ভর্তি করা হয়। ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক তরুণ সরকার প্রথম আলোকে জানান, গতকাল রাত সাড়ে ১১টার দিকে ফটোসাংবাদিক জিয়া বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় মোটরসাইকেলের ওপরে ছিলেন। তখন একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এদিকে রাত পৌনে ৯টার দিকে অভিনেতা কল্যাণ কোরাইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এনটিভি অনলাইনের কাছে দাবি করেন, ‘প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ভাইকে আমি গাড়ি দিয়ে ধাক্কা দেইনি।’ কল্যাণ বলেন, গতকাল রাত সাড়ে ১১টার দিকে তাঁর প্রাইভেটকার তেজগাঁও থানার সামনে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি ও তাঁর বন্ধু রফিক আহত হন। এরপর তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। তিনি এখন কলাবাগান থানায় আছেন। এ ব্যাপারে তখন কলাবাগান থানায় যোগাযোগ করা হলে থানার দায়িত্বরত এসআই ফেরদাউস জানান, অভিনেতা কল্যাণকে প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামের দুর্ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে পরে জানাতে পারবেন। মামলার এজাহারে বাদী সাজ্জাদুল কবীর বলেন, ‘…রাত দেড়টার দিকে কল্যাণ কোরাইয়া নামের একজন মডেল ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে উপস্থিত হয়ে প্রথম আলোর রিপোর্টার সাদ্দাম হোসেন, হুজায়ফা মুহাম্মদসহ অন্য লোকদের জানান, তিনি এই দুর্ঘটনা ঘটিয়েছেন। দুর্ঘটনায় মোটরবাইকটির ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরবাইকটির নাম হচ্ছে হিরো গ্লামার-১২৫ সিসি। ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ হাজার টাকা। আমি প্রথম আলোর কর্তৃপক্ষের পক্ষে নিরাপত্তা ব্যবস্থাপক হিসেবে এই অভিযোগ দিলাম। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে মর্জি হয়। ভুক্তভোগীর চিকিৎসার ব্যবস্থা ও কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় এসে এজাহার দায়ের করতে সামান্য বিলম্ব হলো।’12

Comments

Comments!

 প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়ির ধাক্কা, অভিনেতা কল্যাণ গ্রেপ্তারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়ির ধাক্কা, অভিনেতা কল্যাণ গ্রেপ্তার

Wednesday, January 11, 2017 9:54 am | আপডেটঃ January 11, 2017 9:56 AM
11

দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে নাট্য অভিনেতা কল্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে আজ মঙ্গলবার বিকেলে কল্যাণকে জিজ্ঞাসাবাদের জন্য কলাবাগান থানায় ডেকে নেয় পুলিশ। রাতে তাঁর বিরুদ্ধে ওই থানায় মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর। মামলা নম্বর ৬। এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮-এর ক ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।

কলাবাগান থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত হোসেন  মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় একটি প্রাইভেটকার মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাঁকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। আজ বেলা পৌনে ১১টার দিকে জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে। পরে চিকিৎসকেরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুপুরে জিয়াকে অ্যাপোলোতে ভর্তি করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক তরুণ সরকার প্রথম আলোকে জানান, গতকাল রাত সাড়ে ১১টার দিকে ফটোসাংবাদিক জিয়া বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় মোটরসাইকেলের ওপরে ছিলেন। তখন একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এদিকে রাত পৌনে ৯টার দিকে অভিনেতা কল্যাণ কোরাইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এনটিভি অনলাইনের কাছে দাবি করেন, ‘প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ভাইকে আমি গাড়ি দিয়ে ধাক্কা দেইনি।’

কল্যাণ বলেন, গতকাল রাত সাড়ে ১১টার দিকে তাঁর প্রাইভেটকার তেজগাঁও থানার সামনে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি ও তাঁর বন্ধু রফিক আহত হন। এরপর তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। তিনি এখন কলাবাগান থানায় আছেন।

এ ব্যাপারে তখন কলাবাগান থানায় যোগাযোগ করা হলে থানার দায়িত্বরত এসআই ফেরদাউস জানান, অভিনেতা কল্যাণকে প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামের দুর্ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে পরে জানাতে পারবেন।

মামলার এজাহারে বাদী সাজ্জাদুল কবীর বলেন, ‘…রাত দেড়টার দিকে কল্যাণ কোরাইয়া নামের একজন মডেল ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে উপস্থিত হয়ে প্রথম আলোর রিপোর্টার সাদ্দাম হোসেন, হুজায়ফা মুহাম্মদসহ অন্য লোকদের জানান, তিনি এই দুর্ঘটনা ঘটিয়েছেন। দুর্ঘটনায় মোটরবাইকটির ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরবাইকটির নাম হচ্ছে হিরো গ্লামার-১২৫ সিসি। ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ হাজার টাকা। আমি প্রথম আলোর কর্তৃপক্ষের পক্ষে নিরাপত্তা ব্যবস্থাপক হিসেবে এই অভিযোগ দিলাম।

বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে মর্জি হয়। ভুক্তভোগীর চিকিৎসার ব্যবস্থা ও কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় এসে এজাহার দায়ের করতে সামান্য বিলম্ব হলো।’12

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X