সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:০০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, September 23, 2016 9:26 pm
A- A A+ Print

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, যুবক গ্রেপ্তার

153836_1

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে নাটোরের সদর উপজেলার হয়বতপুর বাজার থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। ওই যুবককে ছাড়াতে পুলিশকে চাপ দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাঁর বড় ভাইকেও। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেপ্তার যুবকের নাম রুহুল আমিন (২৫)। তাঁর ভাইয়ের নাম লোকমান হোসেন (২৮)। তাঁরা নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের ওমর আলীর ছেলে। পুলিশ জানায়, ছয় মাস আগে রুহুল আমিনের ফেসবুক পোস্টের সূত্র ধরে আজ বিকেলে এলাকার কয়েকজন তাঁকে বাড়ি থেকে ডেকে হয়বতপুর বাজারে নিয়ে আসে। তাঁকে সেখানে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রুহুল আমিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, গত ২৩ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য পোস্ট করেন রুহুল আমিন। এ ঘটনায় এলাকার লোকজন আজ রুহুল আমিনকে ধরে পুলিশে সোপর্দ করে। নজরুল ইসলাম আরও জানান, আজ সন্ধ্যায় কেরামত আলী নামে আওয়ামী লীগের এক কর্মী বাদী হয়ে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে রুহুল আমিনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় রুহুল আমিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ সময় পুলিশের কাজে বাধা দেওয়ায় তাঁর বড় ভাই লোকমানকেও গ্রেপ্তার করে পুলিশ।

Comments

Comments!

 প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, যুবক গ্রেপ্তারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, যুবক গ্রেপ্তার

Friday, September 23, 2016 9:26 pm
153836_1

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে নাটোরের সদর উপজেলার হয়বতপুর বাজার থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। ওই যুবককে ছাড়াতে পুলিশকে চাপ দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাঁর বড় ভাইকেও।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেপ্তার যুবকের নাম রুহুল আমিন (২৫)। তাঁর ভাইয়ের নাম লোকমান হোসেন (২৮)। তাঁরা নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ জানায়, ছয় মাস আগে রুহুল আমিনের ফেসবুক পোস্টের সূত্র ধরে আজ বিকেলে এলাকার কয়েকজন তাঁকে বাড়ি থেকে ডেকে হয়বতপুর বাজারে নিয়ে আসে। তাঁকে সেখানে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রুহুল আমিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, গত ২৩ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য পোস্ট করেন রুহুল আমিন। এ ঘটনায় এলাকার লোকজন আজ রুহুল আমিনকে ধরে পুলিশে সোপর্দ করে।

নজরুল ইসলাম আরও জানান, আজ সন্ধ্যায় কেরামত আলী নামে আওয়ামী লীগের এক কর্মী বাদী হয়ে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে রুহুল আমিনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় রুহুল আমিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ সময় পুলিশের কাজে বাধা দেওয়ায় তাঁর বড় ভাই লোকমানকেও গ্রেপ্তার করে পুলিশ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X