বৃহস্পতিবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:২৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, February 17, 2017 6:45 pm
A- A A+ Print

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কুটক্তি’, বিশ্ববিদ্যালয় রেজিস্টারের বিরুদ্ধে মামলা

168773_1

   
ময়মনসিংহ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের এক সহকারী রেজিস্টারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রেজিস্টার আহসান হাবিবের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় তথ্য-প্রযুক্তি আইনে এ মামলা দায়ের করেন নুরুল ইসলাম বাদশা নামে এক ইউনিয়নের চেয়ারম্যান। মামলা সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিবের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারী কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীগের সমগ্র নেতা-কর্মী ও রাজনীতিবিদদের নিয়ে ফেসবুকে অশ্লীল, মিথ্যা, বানোয়াট, মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়।
এরই প্রেক্ষিতে ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিব (৪০), রেজিস্টার আমিনুল ইসলাম (৫০), সহকারী রেজিস্টার আফরোজা সুলতানা (৩৮) ও সহকারী রেজিস্টার আমিনুল ইসলামের (৪০) নামে ভালুকা মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেছেন উপজেলার ১১ নম্বর রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা। মামলার বাদি নুরুল ইসলাম বাদশা জানান, এক নম্বর বিবাদীর যোগসাজশে অপরাপর বিবাদীগণ দেশকে জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। তাই তিনি এই মামলাটি দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার ওসি (অপারেশন) ফায়েজুর রহমান জানান, এ ব্যাপারে তদন্ত চলছে।

Comments

Comments!

 প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কুটক্তি’, বিশ্ববিদ্যালয় রেজিস্টারের বিরুদ্ধে মামলাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কুটক্তি’, বিশ্ববিদ্যালয় রেজিস্টারের বিরুদ্ধে মামলা

Friday, February 17, 2017 6:45 pm
168773_1

 

 

ময়মনসিংহ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের এক সহকারী রেজিস্টারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে রেজিস্টার আহসান হাবিবের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় তথ্য-প্রযুক্তি আইনে এ মামলা দায়ের করেন নুরুল ইসলাম বাদশা নামে এক ইউনিয়নের চেয়ারম্যান।

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিবের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারী কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীগের সমগ্র নেতা-কর্মী ও রাজনীতিবিদদের নিয়ে ফেসবুকে অশ্লীল, মিথ্যা, বানোয়াট, মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়।

এরই প্রেক্ষিতে ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিব (৪০), রেজিস্টার আমিনুল ইসলাম (৫০), সহকারী রেজিস্টার আফরোজা সুলতানা (৩৮) ও সহকারী রেজিস্টার আমিনুল ইসলামের (৪০) নামে ভালুকা মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেছেন উপজেলার ১১ নম্বর রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা।

মামলার বাদি নুরুল ইসলাম বাদশা জানান, এক নম্বর বিবাদীর যোগসাজশে অপরাপর বিবাদীগণ দেশকে জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। তাই তিনি এই মামলাটি দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার ওসি (অপারেশন) ফায়েজুর রহমান জানান, এ ব্যাপারে তদন্ত চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X