সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৪৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 23, 2016 9:10 pm
A- A A+ Print

প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে দোয়া নিলেন আইভী

37

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী ডা. সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দোয়া নিয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। গণভবনে প্রবেশ করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভীকে বুকে টেনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পরে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। এ সময় প্রধানমন্ত্রী তাঁর মাথায় হাত বুলিয়ে দোয়া করেন এবং কপালে চুমু খান। আইভী প্রধানমন্ত্রীর হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান এবং মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান। প্রধানমন্ত্রী আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের ভোটাররা বিএনপির সব অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছে। তিনি আরো বলেন, নেতৃত্বের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন অব্যাহত থাকে। আর সেলিনা হায়াৎ আইভী আশা প্রকাশ করে বলেন, সুষ্ঠু নির্বাচনের যে উদাহরণ নারায়ণগঞ্জে সৃষ্টি হলো, আগামীতে সারা দেশে তা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী বলেন, এমন একটি নির্বাচনের পর বিএনপি কী বলবে তা খুঁজে পাচ্ছে না, তাই এখন বিচার বিভাগীয় তদন্ত দাবি করছে। দলীয় সরকারের অধীনে আওয়ামী লীগের পক্ষেই সম্ভব সুষ্ঠু নির্বাচন করা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় তিনি নারায়ণগঞ্জের উন্নয়নের নানা প্রতিশ্রুতি দেন। শেখ হাসিনা বলেন, ‘আমার একটাই নির্দেশ ছিল। নির্বাচনটা হবে শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষ। সাধারণ মানুষ যেন ভোটটা সঠিকভাবে দিতে পারে। এবং আমার এই বিশ্বাস ছিল, আস্থা ছিল জনগণের প্রতি, বিশেষ করে নারায়ণগঞ্জের ভোটারদের প্রতি যে তারা ভোট দেওয়ার সুযোগ পেলে নৌকা মার্কায় ভোট দেবে এবং আইভীকে ভোট দেবে। এতে কোনো সন্দেহ ছিল না। কাজেই সে জন্য আমি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।’ বিএনপির উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপিকে আমি একটা বলব, আজকে তারা কোনো কথা খুঁজে পাচ্ছে না। কী যে বলবে। এখন মানে কোথায় কী আছে। আবার দেখলাম জুডিশিয়াল ইনকোয়ারিও চাচ্ছে। যখন কিছু না পায় তখন একটা কিছু তাদের বলতে হবে। বলার তাদের মুখ নাই।’ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী. ডা. সেলিনা হায়াৎ আইভী তাঁর প্রতিদ্বন্দ্বী বিএনপিদলীয় প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে গতকাল বৃহস্পতিবার সাড়ে ৭৯ হাজারের বেশি ভোটের ব্যবধানে হারিয়ে আবার মেয়র পদে জয়ী হন। নির্বাচনে আইভী নৌকা প্রতীকে পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন খান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

Comments

Comments!

 প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে দোয়া নিলেন আইভীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে দোয়া নিলেন আইভী

Friday, December 23, 2016 9:10 pm
37

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী ডা. সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দোয়া নিয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি।

গণভবনে প্রবেশ করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভীকে বুকে টেনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পরে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। এ সময় প্রধানমন্ত্রী তাঁর মাথায় হাত বুলিয়ে দোয়া করেন এবং কপালে চুমু খান। আইভী প্রধানমন্ত্রীর হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান এবং মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রধানমন্ত্রী আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের ভোটাররা বিএনপির সব অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছে। তিনি আরো বলেন, নেতৃত্বের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন অব্যাহত থাকে।

আর সেলিনা হায়াৎ আইভী আশা প্রকাশ করে বলেন, সুষ্ঠু নির্বাচনের যে উদাহরণ নারায়ণগঞ্জে সৃষ্টি হলো, আগামীতে সারা দেশে তা অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, এমন একটি নির্বাচনের পর বিএনপি কী বলবে তা খুঁজে পাচ্ছে না, তাই এখন বিচার বিভাগীয় তদন্ত দাবি করছে। দলীয় সরকারের অধীনে আওয়ামী লীগের পক্ষেই সম্ভব সুষ্ঠু নির্বাচন করা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় তিনি নারায়ণগঞ্জের উন্নয়নের নানা প্রতিশ্রুতি দেন।

শেখ হাসিনা বলেন, ‘আমার একটাই নির্দেশ ছিল। নির্বাচনটা হবে শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষ। সাধারণ মানুষ যেন ভোটটা সঠিকভাবে দিতে পারে। এবং আমার এই বিশ্বাস ছিল, আস্থা ছিল জনগণের প্রতি, বিশেষ করে নারায়ণগঞ্জের ভোটারদের প্রতি যে তারা ভোট দেওয়ার সুযোগ পেলে নৌকা মার্কায় ভোট দেবে এবং আইভীকে ভোট দেবে। এতে কোনো সন্দেহ ছিল না। কাজেই সে জন্য আমি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।’

বিএনপির উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপিকে আমি একটা বলব, আজকে তারা কোনো কথা খুঁজে পাচ্ছে না। কী যে বলবে। এখন মানে কোথায় কী আছে। আবার দেখলাম জুডিশিয়াল ইনকোয়ারিও চাচ্ছে। যখন কিছু না পায় তখন একটা কিছু তাদের বলতে হবে। বলার তাদের মুখ নাই।’

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী. ডা. সেলিনা হায়াৎ আইভী তাঁর প্রতিদ্বন্দ্বী বিএনপিদলীয় প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে গতকাল বৃহস্পতিবার সাড়ে ৭৯ হাজারের বেশি ভোটের ব্যবধানে হারিয়ে আবার মেয়র পদে জয়ী হন। নির্বাচনে আইভী নৌকা প্রতীকে পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন খান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X