মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, October 6, 2017 4:40 pm
A- A A+ Print

প্রধান বিচারপতির সঙ্গে সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেলের সাক্ষাৎ

1507108018

ঢাকা : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে দেখা করেছেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলাম। আজ শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে দিকে তিনি প্রধান বিচারপতির বাসায় প্রবেশ করেন। এর আগে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে আসেন তার ছোট ভাই রবীন্দ্র কুমার সিনহা। তিনি শুক্রবার সকাল সাড়ে নয়টায় পায়ে হেঁটে বাসভবনের ভেতরে প্রবেশ করেন। প্রসঙ্গত, গত ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। শারীরিক অসুস্থতার কথা জানিয়ে তিনি ছুটির আবেদন করেছেন বলে গণমাধ্যমে খবর আসে। যদিও বিএনপির পক্ষ থেকে আজও বলা হয়েছে এস কে সিনহার অসুস্থতার খবর অসত্য। এদিকে গতকাল বৃহস্পতিবার প্রধান বিচারপতির বাসায় যান আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এস কে সিনহার বাসভবনে গিয়ে প্রায় ৪০ মিনিট পর বের হয়ে আসেন আইনমন্ত্রী। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে হেয়ার রোডের বাসা থেকে স্ত্রীসহ বের হয়ে ঢাকেশ্বরী মন্দিরে গিয়ে পূজা দিয়ে আসেন এস কে সিনহা। এসময় প্রবীণ আইনজীবী রানা দাশগুপ্ত ও সুব্রত চৌধুরীও ছিলেন। তখন প্রধান বিচারপতি এস কে সিনহাকে দেখে অসুস্থ মনে হয়নি বলে মন্তব্য করেছেন প্রবীণ আইনজীবী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত। অসুস্থতার কারণে প্রধান বিচারপতি এক মাসের ছুটি নিয়েছেন বলে আইনমন্ত্রী আনিসুল হক ইতোপূর্বে জানিয়েছিলেন। আলোচনা প্রেক্ষাপটে তার ছুটির আবেদনও প্রকাশ করেন তিনি, তবে তা নিয়ে সন্দেহ প্রকাশ কয়েছে বিএনপি। দলটির স্থায়ী কমিটির একজন সদস্য গতকাল জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সভায় বলেন, প্রধান বিচারপতির নামে করা ছুটির আদেবনপত্রটি ভুয়া। তাঁর প্রকৃত স্বাক্ষরের সঙ্গে এই আবেদনের স্বাক্ষরের কোনো মিল নেই বলেও দাবি করা হয় দলটির পক্ষ থেকে।

Comments

Comments!

 প্রধান বিচারপতির সঙ্গে সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেলের সাক্ষাৎAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রধান বিচারপতির সঙ্গে সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেলের সাক্ষাৎ

Friday, October 6, 2017 4:40 pm
1507108018

ঢাকা : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে দেখা করেছেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলাম।
আজ শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে দিকে তিনি প্রধান বিচারপতির বাসায় প্রবেশ করেন। এর আগে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে আসেন তার ছোট ভাই রবীন্দ্র কুমার সিনহা। তিনি শুক্রবার সকাল সাড়ে নয়টায় পায়ে হেঁটে বাসভবনের ভেতরে প্রবেশ করেন।
প্রসঙ্গত, গত ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। শারীরিক অসুস্থতার কথা জানিয়ে তিনি ছুটির আবেদন করেছেন বলে গণমাধ্যমে খবর আসে। যদিও বিএনপির পক্ষ থেকে আজও বলা হয়েছে এস কে সিনহার অসুস্থতার খবর অসত্য। এদিকে গতকাল বৃহস্পতিবার প্রধান বিচারপতির বাসায় যান আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এস কে সিনহার বাসভবনে গিয়ে প্রায় ৪০ মিনিট পর বের হয়ে আসেন আইনমন্ত্রী।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে হেয়ার রোডের বাসা থেকে স্ত্রীসহ বের হয়ে ঢাকেশ্বরী মন্দিরে গিয়ে পূজা দিয়ে আসেন এস কে সিনহা। এসময় প্রবীণ আইনজীবী রানা দাশগুপ্ত ও সুব্রত চৌধুরীও ছিলেন।
তখন প্রধান বিচারপতি এস কে সিনহাকে দেখে অসুস্থ মনে হয়নি বলে মন্তব্য করেছেন প্রবীণ আইনজীবী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত।
অসুস্থতার কারণে প্রধান বিচারপতি এক মাসের ছুটি নিয়েছেন বলে আইনমন্ত্রী আনিসুল হক ইতোপূর্বে জানিয়েছিলেন। আলোচনা প্রেক্ষাপটে তার ছুটির আবেদনও প্রকাশ করেন তিনি, তবে তা নিয়ে সন্দেহ প্রকাশ কয়েছে বিএনপি। দলটির স্থায়ী কমিটির একজন সদস্য গতকাল জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সভায় বলেন, প্রধান বিচারপতির নামে করা ছুটির আদেবনপত্রটি ভুয়া। তাঁর প্রকৃত স্বাক্ষরের সঙ্গে এই আবেদনের স্বাক্ষরের কোনো মিল নেই বলেও দাবি করা হয় দলটির পক্ষ থেকে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X