রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, September 21, 2016 2:46 pm
A- A A+ Print

প্রবাসী নেতাকর্মীদের উদ্দেশে যা বললেন খালেদা

2

: সৌদি আরবের বিভিন্ন প্রদেশের বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে মদিনার হিলটন হোটেলের রয়েল স্যুটে সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রবাসী নেতাকর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, প্রবাসীরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রবাসে অবস্থানরত বিএনপির নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। সেইসঙ্গে নিজের পরিবার ও দেশের জন্য দোয়া চান বিএনপির চেয়ারপারসন। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুর রহমান, মদিনা বিএনপির নেতা আবদুল মোমেন, ফারুক মমতাজ, বিপি বাবুল, ফকরুল ইসলাম পিয়ার, মো. আলতাফ, সালাউদ্দিন সোহেল, কাজী শাহ আলম, শাহ জালাল, গোলাম নাবিউল, মো. আলীয়ারসহ বিভিন্ন প্রদেশের সিনিয়র নেতারা। গত ৮ সেপ্টেম্বর সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যান বিএনপির চেয়ারপারসন। হজ পালন শেষে মহানবী (সা.)-এর রওজা মোবারক জিয়ারতের উদ্দেশ্যে তিনি মদিনায় যান। খালেদা জিয়ার সফরসঙ্গীদের মধ্যে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দীন আহমেদ। পরিবারের সদস্যদের মধ্যে আছেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান, মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান।
 

Comments

Comments!

 প্রবাসী নেতাকর্মীদের উদ্দেশে যা বললেন খালেদাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রবাসী নেতাকর্মীদের উদ্দেশে যা বললেন খালেদা

Wednesday, September 21, 2016 2:46 pm
2

: সৌদি আরবের বিভিন্ন প্রদেশের বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে মদিনার হিলটন হোটেলের রয়েল স্যুটে সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবাসী নেতাকর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, প্রবাসীরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রবাসে অবস্থানরত বিএনপির নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। সেইসঙ্গে নিজের পরিবার ও দেশের জন্য দোয়া চান বিএনপির চেয়ারপারসন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুর রহমান, মদিনা বিএনপির নেতা আবদুল মোমেন, ফারুক মমতাজ, বিপি বাবুল, ফকরুল ইসলাম পিয়ার, মো. আলতাফ, সালাউদ্দিন সোহেল, কাজী শাহ আলম, শাহ জালাল, গোলাম নাবিউল, মো. আলীয়ারসহ বিভিন্ন প্রদেশের সিনিয়র নেতারা।

গত ৮ সেপ্টেম্বর সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যান বিএনপির চেয়ারপারসন। হজ পালন শেষে মহানবী (সা.)-এর রওজা মোবারক জিয়ারতের উদ্দেশ্যে তিনি মদিনায় যান।

খালেদা জিয়ার সফরসঙ্গীদের মধ্যে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দীন আহমেদ।

পরিবারের সদস্যদের মধ্যে আছেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান, মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X