রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, May 9, 2017 7:34 pm
A- A A+ Print

প্রশিক্ষকের গলা কামড়ে ধরল সিংহ

lion120170509180701

সার্কাসের সিংহ কামড়ে ধরল তারই প্রশিক্ষকের গলা। তারপর উপস্থিত দশনার্থীদের সামনেই খাঁচাজুড়ে তাকে নিয়ে টেনে বেড়াল। বিভৎস এই ঘটনা ঘটল রোববার বিকেলে উত্তর ফ্রান্সের দুলাঁসে। সার্কাসের এক পারিবারিক আয়োজনে খেলা দেখানোর সময় হঠাৎই সিংহটি তার প্রশিক্ষককে আক্রমণ করে বসে। প্রথমে তার গলা কামড়ে ধরে। তারপর তাকে খাঁচাজুড়ে টেনেহিঁচড়ে নিতে থাকে। এ সময় ভীত দর্শনার্থীরা চিৎকার করা শুরু করেন। দর্শকদের মধ্যে থাকা শিশুরা কান্নাকাটি শুরু করে। সার্কাসের তাঁবু থেকে বের হওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। পরে রিঙের (খাঁচা) ভেতর ধোঁয়া ছাড়া হলে সিংহটির দৃষ্টিশক্তি সাময়িকভাবে অকার্যকর হয়ে পড়ে। এরই মধ্যে প্রশিক্ষক হামাগুঁড়ি দিয়ে রিং থেকে কোনোমতে বেরিয়ে আসেন। পুরো ঘটনাটি অবশ্য ভিডিও করে ফেসবুকে ছাড়া হয়েছে। প্রশিক্ষককে গুরুতর আহত অবস্থায় আমিয়াঁর হাসপাতালে নেওয়া হয়েছে। সিংহটির নখ ও দাঁতের আঘাতে মারাত্মক জখম হয়েছেন তিনি। তবে পাঁচ ঘণ্টা ধরে সফল অপারেশনের পর তার অবস্থার উন্নতি হয়। আগামী কিছুদিন তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে। সার্কাস কর্তৃপক্ষ জানায়, ওই প্রশিক্ষক চার বছর ধরে সিংহটিকে খেলা শেখাচ্ছেন। এর আগে এ রকম কিছুই ঘটেনি। তাই এ ঘটনায় প্রশিক্ষক নিজেও বিস্মিত। আহত প্রশিক্ষককের আত্মীয়রা বলছেন, সিংহটিকে ভালোভাবে খাওয়ানো হতো এবং তার সঙ্গে ভালো আচরণ করা হতো। তারা জানান, সিংহটিকে মেরে ফেলার প্রশ্ন ওঠে না। সিংহটি সার্কাসেই থাকবে এবং প্রশিক্ষক সুস্থ হয়ে ওঠার পর তিনি ওকে নিয়ে আবারও খেলা দেখাবেন। তথ্যসূত্র : ডেইলি মেইল অনলাইন

Comments

Comments!

 প্রশিক্ষকের গলা কামড়ে ধরল সিংহAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রশিক্ষকের গলা কামড়ে ধরল সিংহ

Tuesday, May 9, 2017 7:34 pm
lion120170509180701

সার্কাসের সিংহ কামড়ে ধরল তারই প্রশিক্ষকের গলা। তারপর উপস্থিত দশনার্থীদের সামনেই খাঁচাজুড়ে তাকে নিয়ে টেনে বেড়াল।

বিভৎস এই ঘটনা ঘটল রোববার বিকেলে উত্তর ফ্রান্সের দুলাঁসে। সার্কাসের এক পারিবারিক আয়োজনে খেলা দেখানোর সময় হঠাৎই সিংহটি তার প্রশিক্ষককে আক্রমণ করে বসে। প্রথমে তার গলা কামড়ে ধরে। তারপর তাকে খাঁচাজুড়ে টেনেহিঁচড়ে নিতে থাকে। এ সময় ভীত দর্শনার্থীরা চিৎকার করা শুরু করেন।

দর্শকদের মধ্যে থাকা শিশুরা কান্নাকাটি শুরু করে। সার্কাসের তাঁবু থেকে বের হওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। পরে রিঙের (খাঁচা) ভেতর ধোঁয়া ছাড়া হলে সিংহটির দৃষ্টিশক্তি সাময়িকভাবে অকার্যকর হয়ে পড়ে। এরই মধ্যে প্রশিক্ষক হামাগুঁড়ি দিয়ে রিং থেকে কোনোমতে বেরিয়ে আসেন। পুরো ঘটনাটি অবশ্য ভিডিও করে ফেসবুকে ছাড়া হয়েছে।

প্রশিক্ষককে গুরুতর আহত অবস্থায় আমিয়াঁর হাসপাতালে নেওয়া হয়েছে। সিংহটির নখ ও দাঁতের আঘাতে মারাত্মক জখম হয়েছেন তিনি। তবে পাঁচ ঘণ্টা ধরে সফল অপারেশনের পর তার অবস্থার উন্নতি হয়। আগামী কিছুদিন তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে।

সার্কাস কর্তৃপক্ষ জানায়, ওই প্রশিক্ষক চার বছর ধরে সিংহটিকে খেলা শেখাচ্ছেন। এর আগে এ রকম কিছুই ঘটেনি। তাই এ ঘটনায় প্রশিক্ষক নিজেও বিস্মিত।

আহত প্রশিক্ষককের আত্মীয়রা বলছেন, সিংহটিকে ভালোভাবে খাওয়ানো হতো এবং তার সঙ্গে ভালো আচরণ করা হতো। তারা জানান, সিংহটিকে মেরে ফেলার প্রশ্ন ওঠে না। সিংহটি সার্কাসেই থাকবে এবং প্রশিক্ষক সুস্থ হয়ে ওঠার পর তিনি ওকে নিয়ে আবারও খেলা দেখাবেন।

তথ্যসূত্র : ডেইলি মেইল অনলাইন

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X