শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, May 7, 2017 9:23 pm
A- A A+ Print

প্রাইভেটকার থামিয়ে গুলি, ৬৬ লাখ টাকা ছিনতাই!

photo-1494157693

গাজীপুরে মালেকের বাড়ি এলাকায় প্রাইভেটকার থামিয়ে গুলি ও মারধর করে ৬৬ লাখ ৫০ হাজার ছিনতাই করা হয়েছে বলে জানা গেছে। আজ রোববার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের গুলিতে আহত হয়েছেন আরবিএসআর ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম। মারধরের শিকার হয়েছেন কারখানার হিসাব রক্ষণ কর্মকর্তা (নাম জানা যায়নি) ও গাড়িচালক মোজাম্মেল হক। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। পায়ে গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ, গুলিবিদ্ধ রবিউল ও আহত গাড়িচালক মোজাম্মেলের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুর ১টার দিকে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ইসলামী ব্যাংক থেকে ৬৬ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করা হয়। টাকা উত্তোলন করে কারখানার ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম ও হিসাবরক্ষণ কর্মকর্তা (নাম জানা যায়নি) একটি প্রাইভেটকারযোগে টঙ্গীর মরকুনে ফিরছিলেন। পথে প্রাইভেটকারটি মালেকের বাড়ি এলাকায় এলে মোটরসাইকেলে তিনজন ও একটি পিকআপ ভ্যান তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা প্রাইভেটকারের কাচ ভাঙচুর করে এবং কারখানার ব্যবস্থাপনা পরিচালকের পায়ে গুলি ও চালকসহ দুজনকে মারধর করে এবং ৬৬ লাখ ৫০ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন জানান, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রবিউল ইসলামের পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে। তাঁর এক্স-রে করা হচ্ছে।

Comments

Comments!

 প্রাইভেটকার থামিয়ে গুলি, ৬৬ লাখ টাকা ছিনতাই!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রাইভেটকার থামিয়ে গুলি, ৬৬ লাখ টাকা ছিনতাই!

Sunday, May 7, 2017 9:23 pm
photo-1494157693

গাজীপুরে মালেকের বাড়ি এলাকায় প্রাইভেটকার থামিয়ে গুলি ও মারধর করে ৬৬ লাখ ৫০ হাজার ছিনতাই করা হয়েছে বলে জানা গেছে।

আজ রোববার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের গুলিতে আহত হয়েছেন আরবিএসআর ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম। মারধরের শিকার হয়েছেন কারখানার হিসাব রক্ষণ কর্মকর্তা (নাম জানা যায়নি) ও গাড়িচালক মোজাম্মেল হক।

এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। পায়ে গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, গুলিবিদ্ধ রবিউল ও আহত গাড়িচালক মোজাম্মেলের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুর ১টার দিকে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ইসলামী ব্যাংক থেকে ৬৬ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করা হয়। টাকা উত্তোলন করে কারখানার ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম ও হিসাবরক্ষণ কর্মকর্তা (নাম জানা যায়নি) একটি প্রাইভেটকারযোগে টঙ্গীর মরকুনে ফিরছিলেন। পথে প্রাইভেটকারটি মালেকের বাড়ি এলাকায় এলে মোটরসাইকেলে তিনজন ও একটি পিকআপ ভ্যান তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা প্রাইভেটকারের কাচ ভাঙচুর করে এবং কারখানার ব্যবস্থাপনা পরিচালকের পায়ে গুলি ও চালকসহ দুজনকে মারধর করে এবং ৬৬ লাখ ৫০ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন জানান, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রবিউল ইসলামের পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে। তাঁর এক্স-রে করা হচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X