সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, November 2, 2016 12:10 pm
A- A A+ Print

প্রেমিকদের দেয়া আইফোন বিক্রি করে বাড়ি

iphone1478066565

অফিসে সহকর্মী পুরুষদের সঙ্গে একাধিক প্রেমের সম্পর্ক ছিল তার। সংখ্যাটা শুনলে আপনারও চোখ কপালে উঠবে। চার-পাঁচজন নয়, পাক্কা কুড়িজনের সঙ্গে প্রেম। প্রত্যেকের কাছ থেকে তিনি আইফোন সেভেন উপহার নিয়েছেন। সেই ফোনগুলো বিক্রি করে সেই টাকা দিয়ে তিনি বাড়ি কিনেছেন। কাণ্ডটি ঘটিয়েছেন এক চীনা তরুণী।
ঘটনাটি চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ‘বাড়ি কিনতে ২০টি মোবাইল’ হ্যাশট্যাগ এসেছে প্রায় তেরো মিলিয়ন। চীনের একটি ব্লগ সাইটে মেয়েটির এক সহকর্মী জানান, আলোচিত এই তরুণীর নাম জিয়াওলি। সহকর্মীদের সাথে নিয়মিতই ‘ডেট’ করতেন তিনি। আকর্ষণীয়া এই তরুণী প্রেমের মায়াজাল বিছিয়ে প্রত্যেক প্রেমিকের কাছ থেকেই আইফোন উপহার নেন। তারপর সেগুলো বহুল প্রচারিত ‘হুসোবাও’ নামক একটি অনলাইন শপে বিক্রি করে দেন। বিনিময়ে পান সতেরো হাজার সাতশ ডলার। এই টাকা দিয়ে বাড়ির ডাউন পেমেন্ট দিয়েছেন। ওই সহকর্মী আরও লিখেছেন, ঘটনাটি এখন অফিসে সবাই বলাবলি করছে। ঈশ্বর জানেন, ঘটনাটি চাউর হবার পর তার বয়ফ্রেন্ডদের মনের অবস্থা এখন কেমন! তারা কতটা রাগে ফুসছে! কিয়াওবা নামের ওই সহকর্মী আরও জানান, জিয়াওলি তেমন স্বচ্ছল পরিবারের মেয়ে নন। মা গৃহিণী আর বাবা প্রবাসী শ্রমিক। বৃদ্ধ পিতামাতার সেই সবচে বড় কন্যা। স্বাভাবিক কারণে সে চাপে ছিল। কিন্তু সেই চাপ থেকে মুক্তি পেতে এমন এক চমকপ্রদ ঘটনা ঘটাবে তা ভাবেনি কেউ। ফোন বিক্রির বিষয়টি হুসোবাও-এর মুখপাত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে। বলাবাহুল্য, জিয়াওলি এ বিষয়ে গণমাধ্যমের সামনে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। তাতে কী হবে, এরই মধ্যে তিনি যথেষ্ট পরিচিতি পেয়ে গেছেন। বিশেষ করে চীনের তরুণ সমাজ তার কথাই এখন সবচেয়ে বেশি আলোচনা করছে।  

Comments

Comments!

 প্রেমিকদের দেয়া আইফোন বিক্রি করে বাড়িAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

প্রেমিকদের দেয়া আইফোন বিক্রি করে বাড়ি

Wednesday, November 2, 2016 12:10 pm
iphone1478066565

অফিসে সহকর্মী পুরুষদের সঙ্গে একাধিক প্রেমের সম্পর্ক ছিল তার। সংখ্যাটা শুনলে আপনারও চোখ কপালে উঠবে। চার-পাঁচজন নয়, পাক্কা কুড়িজনের সঙ্গে প্রেম। প্রত্যেকের কাছ থেকে তিনি আইফোন সেভেন উপহার নিয়েছেন। সেই ফোনগুলো বিক্রি করে সেই টাকা দিয়ে তিনি বাড়ি কিনেছেন। কাণ্ডটি ঘটিয়েছেন এক চীনা তরুণী।

ঘটনাটি চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ‘বাড়ি কিনতে ২০টি মোবাইল’ হ্যাশট্যাগ এসেছে প্রায় তেরো মিলিয়ন।

চীনের একটি ব্লগ সাইটে মেয়েটির এক সহকর্মী জানান, আলোচিত এই তরুণীর নাম জিয়াওলি। সহকর্মীদের সাথে নিয়মিতই ‘ডেট’ করতেন তিনি। আকর্ষণীয়া এই তরুণী প্রেমের মায়াজাল বিছিয়ে প্রত্যেক প্রেমিকের কাছ থেকেই আইফোন উপহার নেন। তারপর সেগুলো বহুল প্রচারিত ‘হুসোবাও’ নামক একটি অনলাইন শপে বিক্রি করে দেন। বিনিময়ে পান সতেরো হাজার সাতশ ডলার। এই টাকা দিয়ে বাড়ির ডাউন পেমেন্ট দিয়েছেন।

ওই সহকর্মী আরও লিখেছেন, ঘটনাটি এখন অফিসে সবাই বলাবলি করছে। ঈশ্বর জানেন, ঘটনাটি চাউর হবার পর তার বয়ফ্রেন্ডদের মনের অবস্থা এখন কেমন! তারা কতটা রাগে ফুসছে!

কিয়াওবা নামের ওই সহকর্মী আরও জানান, জিয়াওলি তেমন স্বচ্ছল পরিবারের মেয়ে নন। মা গৃহিণী আর বাবা প্রবাসী শ্রমিক। বৃদ্ধ পিতামাতার সেই সবচে বড় কন্যা। স্বাভাবিক কারণে সে চাপে ছিল। কিন্তু সেই চাপ থেকে মুক্তি পেতে এমন এক চমকপ্রদ ঘটনা ঘটাবে তা ভাবেনি কেউ। ফোন বিক্রির বিষয়টি হুসোবাও-এর মুখপাত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

বলাবাহুল্য, জিয়াওলি এ বিষয়ে গণমাধ্যমের সামনে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। তাতে কী হবে, এরই মধ্যে তিনি যথেষ্ট পরিচিতি পেয়ে গেছেন। বিশেষ করে চীনের তরুণ সমাজ তার কথাই এখন সবচেয়ে বেশি আলোচনা করছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X