মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:২৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 17, 2016 7:04 pm
A- A A+ Print

ফখরুল হাসান বৈরাগী না ফিরলে ‘ সব ফাঁস করে দেয়ার হুমকি’

%e0%a7%ab

হজে যাওয়ার কথা ছিলো মানুষটির। এখন নিখোঁজ। অভিনেতা ফখরুল হাসান বৈরাগীর খোঁজ জানেন না তার স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যরা। এক মাসের বেশি সময় ধরে রহস্যজনকভাবে উধাও রয়েছেন গুণী এই অভিনেতা। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে বাংলানিউজের সঙ্গে কথা হয় বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসানের। তিনি জানান, ৭ আগস্ট থেকে তার স্বামী নিখোঁজ রয়েছেন। ওইদিন সকালে ছেলে সামন্ত হাসান ইসাকে কলেজে পৌঁছে দিয়ে বাসার দারোয়ানের কাছে গাড়ির চাবি রেখে বের হয়ে যান বৈরাগী। এরপর তার আর হদিস পাওয়া যায়নি। পুলিশ ও র‌্যাবের সহযোগিতা চাওয়া হয়েছে উল্লেখ করে রাজিয়া জানান, তারা তাদের মতো চেষ্টা করছে। রাজিয়া হাসান কাঁদতে কাঁদতে বাংলানিউজকে বলেন, ‘২৯ বছরের সংসার জীবনে এমনটা আর ঘটেনি। কথা ছিলো আমার সাহেবসহ পরিবারের চারজন একসঙ্গে হজ করতে যাবো। কিন্তু এর আগেই তিনি নিখোঁজ হয়ে গেলেন! যে মানুষটি আমাদের ছাড়া বাইরে রাত্রিযাপন করেন না, সেই মানুষটি কী করে দুরে সরে আছেন? আমি আমার সাহেবকে নিয়ে খারাপ কিছু ভাবতে চাই না। আমি শুধু জানতে চাই তিনি কোথায় আছেন।’ রাজিয়া হাসানের সঙ্গে দীর্ঘ আলাপে জানা যায়, পারিবারিক বিরোধের কারণেই ‘উধাও’ হয়েছেন বৈরাগী। কার সঙ্গে, কী সেই বিরোধ? এমন প্রশ্নের পর চুপ থাকেন রাজিয়া। তিনি বলেন, ‘এ ব্যাপারে এখনই কিছু বলতে চাই না। আর কিছুদিন অপেক্ষা করি। এর মধ্যে বৈরাগীকে ফেরত না পেলে আমি সব ফাঁস করে দেবো। এ নিয়ে আমি এখন মুখ খুলতে চাই না। আমি ভালোয় ভালোয় আমার স্বামীকে ফেরত চাই।’ কথায় কথায় জানা গেলো, দুই বোন, দুই ভাই (একজন প্রবাসী) ও তাদের স্ত্রীদের সঙ্গে বিরোধের জেরে ফখরুল হাসান বৈরাগী স্ত্রী ও দুই সন্তান নিয়ে হাতিরপুল ছেড়ে নতুন বাসায় ওঠেন কিছুদিন আগে। অসুস্থ মাকে ছেড়ে আসতে বৈরাগীর বেশ খারাপ লাগলেও তিনি বাধ্য হয়েছিলেন। রাজিয়া জানান, বিরোধের জেরে তার গায়ে হাতও তুলেছেন বৈরাগীর দুই বোন। বিয়ে হয়ে গেলেও দুই বোন এখনও মায়ের কাছেই থাকে।

Comments

Comments!

 ফখরুল হাসান বৈরাগী না ফিরলে ‘ সব ফাঁস করে দেয়ার হুমকি’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ফখরুল হাসান বৈরাগী না ফিরলে ‘ সব ফাঁস করে দেয়ার হুমকি’

Saturday, September 17, 2016 7:04 pm
%e0%a7%ab

হজে যাওয়ার কথা ছিলো মানুষটির। এখন নিখোঁজ। অভিনেতা ফখরুল হাসান বৈরাগীর খোঁজ জানেন না তার স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যরা। এক মাসের বেশি সময় ধরে রহস্যজনকভাবে উধাও রয়েছেন গুণী এই অভিনেতা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে বাংলানিউজের সঙ্গে কথা হয় বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসানের। তিনি জানান, ৭ আগস্ট থেকে তার স্বামী নিখোঁজ রয়েছেন। ওইদিন সকালে ছেলে সামন্ত হাসান ইসাকে কলেজে পৌঁছে দিয়ে বাসার দারোয়ানের কাছে গাড়ির চাবি রেখে বের হয়ে যান বৈরাগী। এরপর তার আর হদিস পাওয়া যায়নি। পুলিশ ও র‌্যাবের সহযোগিতা চাওয়া হয়েছে উল্লেখ করে রাজিয়া জানান, তারা তাদের মতো চেষ্টা করছে।

রাজিয়া হাসান কাঁদতে কাঁদতে বাংলানিউজকে বলেন, ‘২৯ বছরের সংসার জীবনে এমনটা আর ঘটেনি। কথা ছিলো আমার সাহেবসহ পরিবারের চারজন একসঙ্গে হজ করতে যাবো। কিন্তু এর আগেই তিনি নিখোঁজ হয়ে গেলেন! যে মানুষটি আমাদের ছাড়া বাইরে রাত্রিযাপন করেন না, সেই মানুষটি কী করে দুরে সরে আছেন? আমি আমার সাহেবকে নিয়ে খারাপ কিছু ভাবতে চাই না। আমি শুধু জানতে চাই তিনি কোথায় আছেন।’

রাজিয়া হাসানের সঙ্গে দীর্ঘ আলাপে জানা যায়, পারিবারিক বিরোধের কারণেই ‘উধাও’ হয়েছেন বৈরাগী। কার সঙ্গে, কী সেই বিরোধ? এমন প্রশ্নের পর চুপ থাকেন রাজিয়া। তিনি বলেন, ‘এ ব্যাপারে এখনই কিছু বলতে চাই না। আর কিছুদিন অপেক্ষা করি। এর মধ্যে বৈরাগীকে ফেরত না পেলে আমি সব ফাঁস করে দেবো। এ নিয়ে আমি এখন মুখ খুলতে চাই না। আমি ভালোয় ভালোয় আমার স্বামীকে ফেরত চাই।’

কথায় কথায় জানা গেলো, দুই বোন, দুই ভাই (একজন প্রবাসী) ও তাদের স্ত্রীদের সঙ্গে বিরোধের জেরে ফখরুল হাসান বৈরাগী স্ত্রী ও দুই সন্তান নিয়ে হাতিরপুল ছেড়ে নতুন বাসায় ওঠেন কিছুদিন আগে। অসুস্থ মাকে ছেড়ে আসতে বৈরাগীর বেশ খারাপ লাগলেও তিনি বাধ্য হয়েছিলেন। রাজিয়া জানান, বিরোধের জেরে তার গায়ে হাতও তুলেছেন বৈরাগীর দুই বোন। বিয়ে হয়ে গেলেও দুই বোন এখনও মায়ের কাছেই থাকে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X