বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 1, 2017 7:44 am
A- A A+ Print

ফারহানা মিলির নতুন পাঁচ

47085_mili

নতুন পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। এরমধ্যে একটির প্রচার শুরু হয়েছে, তিনটির কয়েক লটের শুটিং শেষ এবং আরেকটির শুটিং শুরু হবে এ মাসের মাঝামাঝি সময়ে। এসবের মধ্যে মোস্তফা কামাল রাজের রচনা ও নির্দেশনায় ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন ফারহানা মিলি এ মাসের মাঝামাঝিতে। এতে তার বিপরীতে থাকবেন চঞ্চল চৌধুরী। তারা দু’জন এর আগে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। এবার তাদের ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে। মিলি অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ‘ছন্নছাড়া’ ধারাবাহিকটিতে তিনি স্বপ্নকন্যা নিশি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন নাঈম। নাঈম স্বপ্নে এক নিশি কন্যার সঙ্গে গল্প করেন। সেই কল্পনার নিশিকন্যা চরিত্রে অভিনয় করছেন ফারহানা মিলি। একটু অন্যরকম একটি চরিত্র, এমনটাই জানালেন ফারহানা মিলি। এটি নিয়মিতভাবে প্রচার হচ্ছে বাংলাভিশনে। সঞ্জিত সরকার পরিচালিত ‘মজনু একজন পাগল নহে’ ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন ফারহানা মিলি। এই ধারাবাহিকেও মিলিকে নতুন ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে। পাশাপাশি রাজীবুল ইসলাম রাজীবের ‘হিং টিং ছট’ এবং এসএম শাহীনের ‘সোনাভান’ ধারাবাহিকেও অভিনয় করছেন। সবমিলিয়ে বলা যায় নতুন বছরে মিলি অভিনীত ধারাবাহিক নাটকগুলো প্রচার শুরু হলে বেশ ব্যস্ততাতেই কাটবে বছরটি। এদিকে ‘মনপুরা’র পর চলচ্চিত্রে আর কাজ করা না হলেও ২০১৭ সালে হয়তো নতুন একটি চলচ্চিত্রে কাজ করা হতে পারে বলে ইঙ্গিত দিলেন মিলি। যদি তাই হয় তাহলে ‘মনপুরা’র পরীকে আবারো রূপালী পর্দায় দেখা যাবে। কারণ এ চরিত্রে রূপদানকারী মিলিকে তার ভক্ত-দর্শকরা আবারো রূপালী পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অন্যদিকে মিলি অভিনীত সুমন আনোয়ার পরিচালিত ধারাবাহিক নাটক ‘সিনেমাওয়ালা’ এনটিভিতে প্রচার হচ্ছে।

Comments

Comments!

 ফারহানা মিলির নতুন পাঁচAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ফারহানা মিলির নতুন পাঁচ

Sunday, January 1, 2017 7:44 am
47085_mili

নতুন পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। এরমধ্যে একটির প্রচার শুরু হয়েছে, তিনটির কয়েক লটের শুটিং শেষ এবং আরেকটির শুটিং শুরু হবে এ মাসের মাঝামাঝি সময়ে। এসবের মধ্যে মোস্তফা কামাল রাজের রচনা ও নির্দেশনায় ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন ফারহানা মিলি এ মাসের মাঝামাঝিতে। এতে তার বিপরীতে থাকবেন চঞ্চল চৌধুরী। তারা দু’জন এর আগে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। এবার তাদের ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে। মিলি অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ‘ছন্নছাড়া’ ধারাবাহিকটিতে তিনি স্বপ্নকন্যা নিশি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন নাঈম। নাঈম স্বপ্নে এক নিশি কন্যার সঙ্গে গল্প করেন। সেই কল্পনার নিশিকন্যা চরিত্রে অভিনয় করছেন ফারহানা মিলি। একটু অন্যরকম একটি চরিত্র, এমনটাই জানালেন ফারহানা মিলি। এটি নিয়মিতভাবে প্রচার হচ্ছে বাংলাভিশনে। সঞ্জিত সরকার পরিচালিত ‘মজনু একজন পাগল নহে’ ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন ফারহানা মিলি। এই ধারাবাহিকেও মিলিকে নতুন ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে। পাশাপাশি রাজীবুল ইসলাম রাজীবের ‘হিং টিং ছট’ এবং এসএম শাহীনের ‘সোনাভান’ ধারাবাহিকেও অভিনয় করছেন। সবমিলিয়ে বলা যায় নতুন বছরে মিলি অভিনীত ধারাবাহিক নাটকগুলো প্রচার শুরু হলে বেশ ব্যস্ততাতেই কাটবে বছরটি।
এদিকে ‘মনপুরা’র পর চলচ্চিত্রে আর কাজ করা না হলেও ২০১৭ সালে হয়তো নতুন একটি চলচ্চিত্রে কাজ করা হতে পারে বলে ইঙ্গিত দিলেন মিলি। যদি তাই হয় তাহলে ‘মনপুরা’র পরীকে আবারো রূপালী পর্দায় দেখা যাবে। কারণ এ চরিত্রে রূপদানকারী মিলিকে তার ভক্ত-দর্শকরা আবারো রূপালী পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অন্যদিকে মিলি অভিনীত সুমন আনোয়ার পরিচালিত ধারাবাহিক নাটক ‘সিনেমাওয়ালা’ এনটিভিতে প্রচার হচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X