বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:১৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, September 8, 2016 7:06 pm
A- A A+ Print

ফুটবল তারকা তাসলিমার বাবাকে মারধরের ঘটনায় মামলা

photo-1473335920

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল জাতীয় দলের খেলোয়াড় ময়মনসিংহের কলসিন্দুরের মেয়ে তাসলিমার বাবা সবুজ মিয়াকে (৪০) মারধরের ঘটনায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে ধৌবাউড়া থানায় এ মামলা করেন সবুজ মিয়া। এতে আসামি করা হয়েছে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের শিক্ষক জুবেদ তালুকদারকে। ধোবাবউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলম বিষয়টি জানিয়েছেন। গতকাল বুধবার রাত ৯টার সময় কলসিন্দুর নারী মার্কেটের সামনে তাসলিমার বাবাকে মারধর করেন শিক্ষক জুবেদ তালুকদার। খেলোয়াড়দের কোচ মফিজুর রহমান ও তসলিমার বাবা সবুজ মিয়া জানান, বুধবার  বিকেলে কলসিন্দুর হাইস্কুলের শরীর চর্চা শিক্ষক জুবেদ তালুকদার এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের নয়জন খেলোয়াড় ও তাদের অভিভাবকদের নিয়ে বৈঠক করেন। এতে স্কুলদলের হয়ে খেলতে বলেন এবং  ১৭ সেপ্টেম্বর ঢাকায় সংবর্ধনা অনুষ্ঠানে যেতে নিষেধ করেন। উপস্থিত অভিভাবক ও খেলোয়াড়রা অপরাগতা প্রকাশ করলে তিনি ক্ষিপ্ত হয়ে অভিভাবকদের গালিগালাজ করেন। এ নিয়ে কথাকাটি হয়। ঘটনার পর রাত ৯টায় কলসিন্দুর বাজারে জুবেদ আলী ও তার সহযোগীরা তাসলিমার বাবা সবুজকে মারধর করেন। হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন সবুজ মিয়া। এই ঘটনায় খেলোয়াড় ও অভিভাবকদের মাঝে আতংক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধোবাউড়া থানার ওসি শওকত আলম জানান, তিনি পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ পাঠিয়েছেন ঘটনাস্থলে। ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া জানান, ধোবাউড়া থানার ওসিকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Comments

Comments!

 ফুটবল তারকা তাসলিমার বাবাকে মারধরের ঘটনায় মামলাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ফুটবল তারকা তাসলিমার বাবাকে মারধরের ঘটনায় মামলা

Thursday, September 8, 2016 7:06 pm
photo-1473335920

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল জাতীয় দলের খেলোয়াড় ময়মনসিংহের কলসিন্দুরের মেয়ে তাসলিমার বাবা সবুজ মিয়াকে (৪০) মারধরের ঘটনায় মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে ধৌবাউড়া থানায় এ মামলা করেন সবুজ মিয়া। এতে আসামি করা হয়েছে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের শিক্ষক জুবেদ তালুকদারকে। ধোবাবউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলম বিষয়টি জানিয়েছেন।

গতকাল বুধবার রাত ৯টার সময় কলসিন্দুর নারী মার্কেটের সামনে তাসলিমার বাবাকে মারধর করেন শিক্ষক জুবেদ তালুকদার।

খেলোয়াড়দের কোচ মফিজুর রহমান ও তসলিমার বাবা সবুজ মিয়া জানান, বুধবার  বিকেলে কলসিন্দুর হাইস্কুলের শরীর চর্চা শিক্ষক জুবেদ তালুকদার এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের নয়জন খেলোয়াড় ও তাদের অভিভাবকদের নিয়ে বৈঠক করেন। এতে স্কুলদলের হয়ে খেলতে বলেন এবং  ১৭ সেপ্টেম্বর ঢাকায় সংবর্ধনা অনুষ্ঠানে যেতে নিষেধ করেন। উপস্থিত অভিভাবক ও খেলোয়াড়রা অপরাগতা প্রকাশ করলে তিনি ক্ষিপ্ত হয়ে অভিভাবকদের গালিগালাজ করেন। এ নিয়ে কথাকাটি হয়। ঘটনার পর রাত ৯টায় কলসিন্দুর বাজারে জুবেদ আলী ও তার সহযোগীরা তাসলিমার বাবা সবুজকে মারধর করেন।

হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন সবুজ মিয়া। এই ঘটনায় খেলোয়াড় ও অভিভাবকদের মাঝে আতংক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ধোবাউড়া থানার ওসি শওকত আলম জানান, তিনি পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ পাঠিয়েছেন ঘটনাস্থলে।

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া জানান, ধোবাউড়া থানার ওসিকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X