মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৪২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, July 27, 2016 3:36 pm
A- A A+ Print

ফের নতুন চমক নিয়ে ছোটপর্দায় আলীরাজ

148242_1

   
ঢাকা: আজকাল অনিয়মিতভাবেই ছোট পর্দাতে কাজ করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা আলীরাজ।। সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো গেল রোজা  ঈদে জাহিদ হাসানের সঙ্গে ‘ফটোকপি প্লাস’ নাটকে। এবার তিনি আসছেন আরো একটি নতুন নাটক নিয়ে। নাম ‘ফিরে আসা’। এটি প্রচার হবে চ্যানেল আইতে আগামী শুক্রবার বিকেল ৫টা ৩০ মিনিটে। কাফী বীর নির্মিত এক ঘণ্টার বিশেষ নাটকটিতে আলীরাজ ছাড়া আরো অভিনয় করেছেন শিরিন বকুল, চৈতি, ইরফান সাজ্জাদ প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে জীবনের গল্পে সফলতা আর সম্ভাবনার অপর নাম ইমরুল চৌধুরী। বিত্ত-বৈভব, প্রভাব-প্রতিপত্তি কোনো কিছুরই অভাব নেই। স্ত্রী জয়িতা ও একমাত্র সন্তান জয়কে নিয়ে আপন রাজ্যের মুকুটহীন সম্রাট তিনি। কোনো কিছু চাওয়ার আগেই স্ত্রী-সন্তানকে অনেক বেশিই দেয়। দিতে পারে না শুধু সময়, যা স্ত্রী এবং সন্তান অনেক বেশি প্রত্যাশা করে।
ব্যবসার কারণে কোনোভাবেই সময় বের করতে পারেন না ইমরুল। ছোটবেলা থেকে জয় বাবাকে কাছে চেয়েছে; পায়নি। তার মা জয়িতা একই সাথে বাবা ও মায়ের ভুমিকা পালন করেছে। তারপরও জয়ের অতৃপ্ত আত্মা বাবার সাহচর্য প্রত্যাশা করেছে। জয় তার মাকে কখনো বাবার বিরুদ্ধে কথা বলতে শোনেনি বা দেখেনি। কিন্তু সে বুঝতে পারে তার মা একজন চরম অসুখি মানুষ। একটু একটু করে কেটে যায় সময়। বড় হতে থাকা জয় বুঝতে পারে বিত্ত-বৈভবের মাঝেও কেমন যেনো অসুখী সে। গাড়ি-বাড়ি থাকলেও তার মা কেমন যেন মন মরা। বাবাকে কাছে পেলে ভরে যায় তার মন, খুশীতে মায়ের চোখ যেনো নাচতে থাকে। কিন্তু জয়ের বাবা ইমরুল এ সব বুঝতে পারেন না। ইমরুলের সুখ অর্থ-বিত্তে। জয়, জয়িতা ও ইমরুল যেনো নিজ গৃহে পরবাসী। পরিবারে সময় না দেয়ার কারণে জয় বিপথগামী হয়ে যায়। ফলে মা-বাবার সমস্ত অর্জন, সম্পদ, প্রতিপত্তি ব্যর্থতায় পর্যবসিত হয়ে। তিনি নিজেকে খুঁজে পান একজন ব্যর্থ মানুষ হিসেবে। আসলে একটা মানুষের সম্মানজনকভাবে বাঁচার জন্য বেশি অর্থ-বিত্তের প্রয়োজন নেই। সংসারে সুখটাই আসল। ‘ফিরে আসা’ নাটকের এটাই মূল প্রতিপাদ্য।
 

Comments

Comments!

 ফের নতুন চমক নিয়ে ছোটপর্দায় আলীরাজAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ফের নতুন চমক নিয়ে ছোটপর্দায় আলীরাজ

Wednesday, July 27, 2016 3:36 pm
148242_1

 

 

ঢাকা: আজকাল অনিয়মিতভাবেই ছোট পর্দাতে কাজ করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা আলীরাজ।। সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো গেল রোজা  ঈদে জাহিদ হাসানের সঙ্গে ‘ফটোকপি প্লাস’ নাটকে।

এবার তিনি আসছেন আরো একটি নতুন নাটক নিয়ে। নাম ‘ফিরে আসা’। এটি প্রচার হবে চ্যানেল আইতে আগামী শুক্রবার বিকেল ৫টা ৩০ মিনিটে। কাফী বীর নির্মিত এক ঘণ্টার বিশেষ নাটকটিতে আলীরাজ ছাড়া আরো অভিনয় করেছেন শিরিন বকুল, চৈতি, ইরফান সাজ্জাদ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে জীবনের গল্পে সফলতা আর সম্ভাবনার অপর নাম ইমরুল চৌধুরী। বিত্ত-বৈভব, প্রভাব-প্রতিপত্তি কোনো কিছুরই অভাব নেই। স্ত্রী জয়িতা ও একমাত্র সন্তান জয়কে নিয়ে আপন রাজ্যের মুকুটহীন সম্রাট তিনি। কোনো কিছু চাওয়ার আগেই স্ত্রী-সন্তানকে অনেক বেশিই দেয়। দিতে পারে না শুধু সময়, যা স্ত্রী এবং সন্তান অনেক বেশি প্রত্যাশা করে।

ব্যবসার কারণে কোনোভাবেই সময় বের করতে পারেন না ইমরুল। ছোটবেলা থেকে জয় বাবাকে কাছে চেয়েছে; পায়নি। তার মা জয়িতা একই সাথে বাবা ও মায়ের ভুমিকা পালন করেছে। তারপরও জয়ের অতৃপ্ত আত্মা বাবার সাহচর্য প্রত্যাশা করেছে। জয় তার মাকে কখনো বাবার বিরুদ্ধে কথা বলতে শোনেনি বা দেখেনি। কিন্তু সে বুঝতে পারে তার মা একজন চরম অসুখি মানুষ। একটু একটু করে কেটে যায় সময়। বড় হতে থাকা জয় বুঝতে পারে বিত্ত-বৈভবের মাঝেও কেমন যেনো অসুখী সে। গাড়ি-বাড়ি থাকলেও তার মা কেমন যেন মন মরা। বাবাকে কাছে পেলে ভরে যায় তার মন, খুশীতে মায়ের চোখ যেনো নাচতে থাকে।

কিন্তু জয়ের বাবা ইমরুল এ সব বুঝতে পারেন না। ইমরুলের সুখ অর্থ-বিত্তে। জয়, জয়িতা ও ইমরুল যেনো নিজ গৃহে পরবাসী।

পরিবারে সময় না দেয়ার কারণে জয় বিপথগামী হয়ে যায়। ফলে মা-বাবার সমস্ত অর্জন, সম্পদ, প্রতিপত্তি ব্যর্থতায় পর্যবসিত হয়ে। তিনি নিজেকে খুঁজে পান একজন ব্যর্থ মানুষ হিসেবে। আসলে একটা মানুষের সম্মানজনকভাবে বাঁচার জন্য বেশি অর্থ-বিত্তের প্রয়োজন নেই। সংসারে সুখটাই আসল। ‘ফিরে আসা’ নাটকের এটাই মূল প্রতিপাদ্য।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X