বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১০:৪৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 25, 2016 9:27 am | আপডেটঃ September 25, 2016 9:28 AM
A- A A+ Print

ফেসবুকে প্রেম, দিল্লি থেকে যশোরে এসে শ্রীঘরে

154062_1

যশোর: ফেসবুকের মাধ্যমে বছরদেড়েক আগে পরিচয়। এরপর বন্ধুত্ব। একপর্যায়ে প্রেমের সম্পর্ক। সেই প্রেমের টানে দিল্লি থেকে যশোর অব্দি ছুটে এসেছিলেন আহম্মেদ রাজ। প্রেমিকাকে পেয়েছিলেনও একান্তে। কিন্তু বেরসিক পুলিশ বাগড়া বাধালো। ধরে খাঁচায় ঢুকিয়ে দিলো যুগলকে। পরে জানা গেল, প্রেমিকা কুমারী নন, পরস্ত্রী। আটক তরুণের নাম আহম্মেদ রাজ (৩০)। তিনি ভারতের রাজধানী নয়াদিল্লির গতিনপুর এলাকার আরমান আলীর ছেলে। আর তরুণী মুক্তা বিশ্বাস (২৮) যশোর শহরের পুরাতন কসবা এলাকার এক চাকরিজীবীর স্ত্রী। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে এদের পরিচয় হয়। তরুণ ইসলাম ধর্মাবলম্বী হলেও তার প্রেমিকা সনাতন ধর্মানুসারী। যশোর কোতোয়ালী থানার এসআই জিয়ারত হোসেন জানান, ফেসবুকে পরিচয়ের সূত্রে এই দুই নর-নারীর মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার বিকালে রাজ আহম্মেদ দিল্লি থেকে যশোরে এসে শহরের এমকে রোডে আরএস হোটেলে ওঠেন। শনিবার দুপুরে হোটেলের একটি কক্ষে তিনি ওই তরুণী গৃহবধূর সঙ্গে দৈহিক সম্পর্কে লিপ্ত হন। গোপনে খবর পেয়ে পুলিশ তাদের আটক করে। আটক মুক্তা বলেন, আহম্মেদ রাজের সাথে তার ফেসবুকের মাধ্যমে পরিচয়। বছরদেড়েক আগে তার সাথে কথা হয়। এক পর্যায়ে বন্ধুত্ব হয়। তার সাথে অনেক কথা হয়েছে। সে বাংলাদেশে এসে দেখা করেতে চায়। শুক্রবার সন্ধ্যার দিকে আহমেদ রেজা বোনাপোল আন্তর্জাতিক বন্দর দিয়ে যশোরে আসেন এবং মিস্ত্রিখানা রোডে অবস্থিত আরএস নামক একটি আবাসিক হোটেলে উঠেন। শনিবার দুপুরে তিনি রেজাকে নিতে হোটেলে যান। এ সময় পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। তবে কী কারণে তাদের থানায় নিয়েছে তা শনিবার রাত পর্যন্ত জানতে পারেননি। আপনাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কি-না এই প্রশ্ন করা হলে মুক্তা কোনো উত্তর দেননি। আহম্মেদ রাজ দিল্লির ‘ভন ইন্টারন্যাশনাল’ নামক একটি কোম্পানির (এক্সপোর্ট ইনপোর্ট এজেন্সি) মার্কেটিং বিভাগে চাকরি করেন। তিনি বাংলা ভাষায় কথা বলতে পারেন না। ইংলিশও ভালো বোঝেন না। যে টুকু কথা হয়েছে মুক্তার মাধ্যম দিয়ে হিন্দিতে। আপনি হিন্দি কিভাবে শিখেছেন এই প্রশ্ন করা হয় মুক্তা বিশ্বাসের কাছে। তিনি মৃদু হেসে বলেন, টেলিভিশনের হিন্দি সিরিয়াল দেখে হিন্দি শিখেছি।

Comments

Comments!

 ফেসবুকে প্রেম, দিল্লি থেকে যশোরে এসে শ্রীঘরেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ফেসবুকে প্রেম, দিল্লি থেকে যশোরে এসে শ্রীঘরে

Sunday, September 25, 2016 9:27 am | আপডেটঃ September 25, 2016 9:28 AM
154062_1

যশোর: ফেসবুকের মাধ্যমে বছরদেড়েক আগে পরিচয়। এরপর বন্ধুত্ব। একপর্যায়ে প্রেমের সম্পর্ক। সেই প্রেমের টানে দিল্লি থেকে যশোর অব্দি ছুটে এসেছিলেন আহম্মেদ রাজ। প্রেমিকাকে পেয়েছিলেনও একান্তে। কিন্তু বেরসিক পুলিশ বাগড়া বাধালো। ধরে খাঁচায় ঢুকিয়ে দিলো যুগলকে। পরে জানা গেল, প্রেমিকা কুমারী নন, পরস্ত্রী।

আটক তরুণের নাম আহম্মেদ রাজ (৩০)। তিনি ভারতের রাজধানী নয়াদিল্লির গতিনপুর এলাকার আরমান আলীর ছেলে। আর তরুণী মুক্তা বিশ্বাস (২৮) যশোর শহরের পুরাতন কসবা এলাকার এক চাকরিজীবীর স্ত্রী। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে এদের পরিচয় হয়। তরুণ ইসলাম ধর্মাবলম্বী হলেও তার প্রেমিকা সনাতন ধর্মানুসারী।

যশোর কোতোয়ালী থানার এসআই জিয়ারত হোসেন জানান, ফেসবুকে পরিচয়ের সূত্রে এই দুই নর-নারীর মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার বিকালে রাজ আহম্মেদ দিল্লি থেকে যশোরে এসে শহরের এমকে রোডে আরএস হোটেলে ওঠেন। শনিবার দুপুরে হোটেলের একটি কক্ষে তিনি ওই তরুণী গৃহবধূর সঙ্গে দৈহিক সম্পর্কে লিপ্ত হন। গোপনে খবর পেয়ে পুলিশ তাদের আটক করে।

আটক মুক্তা বলেন, আহম্মেদ রাজের সাথে তার ফেসবুকের মাধ্যমে পরিচয়। বছরদেড়েক আগে তার সাথে কথা হয়। এক পর্যায়ে বন্ধুত্ব হয়। তার সাথে অনেক কথা হয়েছে। সে বাংলাদেশে এসে দেখা করেতে চায়।

শুক্রবার সন্ধ্যার দিকে আহমেদ রেজা বোনাপোল আন্তর্জাতিক বন্দর দিয়ে যশোরে আসেন এবং মিস্ত্রিখানা রোডে অবস্থিত আরএস নামক একটি আবাসিক হোটেলে উঠেন। শনিবার দুপুরে তিনি রেজাকে নিতে হোটেলে যান। এ সময় পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তবে কী কারণে তাদের থানায় নিয়েছে তা শনিবার রাত পর্যন্ত জানতে পারেননি। আপনাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কি-না এই প্রশ্ন করা হলে মুক্তা কোনো উত্তর দেননি।

আহম্মেদ রাজ দিল্লির ‘ভন ইন্টারন্যাশনাল’ নামক একটি কোম্পানির (এক্সপোর্ট ইনপোর্ট এজেন্সি) মার্কেটিং বিভাগে চাকরি করেন। তিনি বাংলা ভাষায় কথা বলতে পারেন না। ইংলিশও ভালো বোঝেন না। যে টুকু কথা হয়েছে মুক্তার মাধ্যম দিয়ে হিন্দিতে।

আপনি হিন্দি কিভাবে শিখেছেন এই প্রশ্ন করা হয় মুক্তা বিশ্বাসের কাছে। তিনি মৃদু হেসে বলেন, টেলিভিশনের হিন্দি সিরিয়াল দেখে হিন্দি শিখেছি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X