বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, July 29, 2016 1:15 am
A- A A+ Print

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ- দুই সেনা সদস্যসহ নিহত ৩

148384_1

ডেস্ক রিপোর্ট: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই সেনা সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।
নিহতরা হলেন, বগুড়া শহরের মালতিনগর এলাকার বাসিন্দা বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান ও সেনা সদস্য মোরশেদুল আলম। নিহত অপর সেনা সদস্যের পরিচয় পাওয়া যায়নি। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, বগুড়া থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাস ঘটনাস্থলে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়ার পথে আরো দু’জন মারা যান। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে মারা যাওয়া সেনাবাহিনীর সদস্য বলে বিষয়টি নিশ্চিত করেছেন শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) শাহ আলম।নিহত অপর সেনা সদস্যের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান তিনি। এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

Comments

Comments!

 বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ- দুই সেনা সদস্যসহ নিহত ৩AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ- দুই সেনা সদস্যসহ নিহত ৩

Friday, July 29, 2016 1:15 am
148384_1

ডেস্ক রিপোর্ট: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই সেনা সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন, বগুড়া শহরের মালতিনগর এলাকার বাসিন্দা বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান ও সেনা সদস্য মোরশেদুল আলম। নিহত অপর সেনা সদস্যের পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, বগুড়া থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাস ঘটনাস্থলে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়ার পথে আরো দু’জন মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে মারা যাওয়া সেনাবাহিনীর সদস্য বলে বিষয়টি নিশ্চিত করেছেন শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) শাহ আলম।নিহত অপর সেনা সদস্যের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X