শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৪৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 30, 2016 1:28 pm
A- A A+ Print

বলিউড তারকাদের যত গুজব

1

তারকাদের ক্যারিয়ার জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। কোন পোশাক পরেছে, কোন খাবারটি পছন্দ ইত্যাদি ইত্যাদি। কিন্তু নানা কারণে এই তারকারা নানা ধরনের বিতর্ক কিংবা গুজবের মুখোমুখী হন। এতে করে অনেক সময় তাদের বিব্রতকর পরিস্থিতি সামাল দিতে হয়। অতীতে বলিউডের তারকা অভিনয়শিল্পীকে ঘিরে বাতাসে উড়েছে নানা গুজব। বলিউড তারকা অভিনয়শিল্পীকে নিয়ে তৈরি গুজব নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন। অমিতাভ-ঐশ্বরিয়া : বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে ব্রেকআপের পর গুজব ছড়িয়েছিল ঐশ্বরিয়া নাকি অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ জন্য সালমান খান নাকি তার প্রভাব খাটিয়ে ঐশ্বরিয়াকে বিগ বি’র কাছ থেকে বের করে আনতেও চেয়েছিলেন। আর এজন্যই নাকি জয়া বচ্চন চাননি তার ছেলে অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে হোক। যদিও ঐশ্বরিয়া-অমিতাভের এই নোংরা গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল। সিদ্ধার্থ রায় কাপুর-বিদ্যা বালান : বিদ্যা-সিদ্ধার্থের বিয়ের পর বেশ কিছুদিন ক্যামেরার সামনে দেখা যায়নি বিদ্যা বালানকে। আর তখনই গুজব ছড়িয়েছিল সিদ্ধার্থ-বিদ্যা নাকি বিচ্ছেদের দিকে যাচ্ছেন। যদিও এ গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল। ঐশ্বরিয়া রায় বচ্চন : ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির প্রথম সন্তান আরাধ্যর জন্মের পর গুজব ছড়িয়েছিল দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া। গত কান চলচ্চিত্র উৎসবের সময় এ গুজব ছড়িয়েছিল। যদিও পরে এ দম্পতি এ তথ্য উড়িয়ে দেন। রানী মুখার্জি : আদিত্য চোপড়া আর রানী মুখার্জির বিয়ের আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা জল্পনা হয়েছিল। কিন্তু তাদের বিয়ের মাত্র কয়েকদিনের মধ্যে গুজব ছড়িয়েছিল মা হতে চলেছেন রানী। যদিও পরে তা ভিত্তিহীন বলে প্রমাণিত হয়। সালমান খান : সালমান খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। তাকে নিয়ে ছড়িয়েছে নানা গুজব। ২০১২ সালে গুজব ছড়িয়েছিল তার প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি এবং সোমি আলির সঙ্গে ডেট করছেন সালমান খান। কিন্তু সে গুজব গুজবই রয়ে যায়। শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা : কিছুদিন আগে গুজব ছড়িয়েছিল শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা আর একসঙ্গে থাকছেন না। তাদের বিচ্ছেদের তোড়জোড় নাকি শুরু হয়ে গিয়েছে। এমন ভিক্তিহীন গুজব শুনে খুব চটেছিলেন রাজ। তারপর স্পষ্ট করে রাজ জানিয়েছিলেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কেউ যেন কোনো রটনা না ছড়ায়।

Comments

Comments!

 বলিউড তারকাদের যত গুজবAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বলিউড তারকাদের যত গুজব

Saturday, July 30, 2016 1:28 pm
1

তারকাদের ক্যারিয়ার জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। কোন পোশাক পরেছে, কোন খাবারটি পছন্দ ইত্যাদি ইত্যাদি।

কিন্তু নানা কারণে এই তারকারা নানা ধরনের বিতর্ক কিংবা গুজবের মুখোমুখী হন। এতে করে অনেক সময় তাদের বিব্রতকর পরিস্থিতি সামাল দিতে হয়। অতীতে বলিউডের তারকা অভিনয়শিল্পীকে ঘিরে বাতাসে উড়েছে নানা গুজব। বলিউড তারকা অভিনয়শিল্পীকে নিয়ে তৈরি গুজব নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

অমিতাভ-ঐশ্বরিয়া : বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে ব্রেকআপের পর গুজব ছড়িয়েছিল ঐশ্বরিয়া নাকি অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ জন্য সালমান খান নাকি তার প্রভাব খাটিয়ে ঐশ্বরিয়াকে বিগ বি’র কাছ থেকে বের করে আনতেও চেয়েছিলেন। আর এজন্যই নাকি জয়া বচ্চন চাননি তার ছেলে অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে হোক। যদিও ঐশ্বরিয়া-অমিতাভের এই নোংরা গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল।

সিদ্ধার্থ রায় কাপুর-বিদ্যা বালান : বিদ্যা-সিদ্ধার্থের বিয়ের পর বেশ কিছুদিন ক্যামেরার সামনে দেখা যায়নি বিদ্যা বালানকে। আর তখনই গুজব ছড়িয়েছিল সিদ্ধার্থ-বিদ্যা নাকি বিচ্ছেদের দিকে যাচ্ছেন। যদিও এ গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল।

ঐশ্বরিয়া রায় বচ্চন : ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির প্রথম সন্তান আরাধ্যর জন্মের পর গুজব ছড়িয়েছিল দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া। গত কান চলচ্চিত্র উৎসবের সময় এ গুজব ছড়িয়েছিল। যদিও পরে এ দম্পতি এ তথ্য উড়িয়ে দেন।

রানী মুখার্জি : আদিত্য চোপড়া আর রানী মুখার্জির বিয়ের আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা জল্পনা হয়েছিল। কিন্তু তাদের বিয়ের মাত্র কয়েকদিনের মধ্যে গুজব ছড়িয়েছিল মা হতে চলেছেন রানী। যদিও পরে তা ভিত্তিহীন বলে প্রমাণিত হয়।

সালমান খান : সালমান খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। তাকে নিয়ে ছড়িয়েছে নানা গুজব। ২০১২ সালে গুজব ছড়িয়েছিল তার প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি এবং সোমি আলির সঙ্গে ডেট করছেন সালমান খান। কিন্তু সে গুজব গুজবই রয়ে যায়।

শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা : কিছুদিন আগে গুজব ছড়িয়েছিল শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা আর একসঙ্গে থাকছেন না। তাদের বিচ্ছেদের তোড়জোড় নাকি শুরু হয়ে গিয়েছে। এমন ভিক্তিহীন গুজব শুনে খুব চটেছিলেন রাজ। তারপর স্পষ্ট করে রাজ জানিয়েছিলেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কেউ যেন কোনো রটনা না ছড়ায়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X