রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:১০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, October 26, 2016 9:57 pm
A- A A+ Print

বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাবের সভা

b40df9e4d3f5bcda7cbe3f8878b02982-pic-5

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাব, নিউজার্সি চ্যাপ্টারের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে। মিট অ্যান্ড গ্রিট শীর্ষক এই সভা গতকাল (২৫ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় গরমেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাসেমব্লিম্যান ক্রিস এ ব্রাউন। অতিথি বক্তা ছিলেন আটলান্টিক সিটির মেয়র ডন গার্ডিয়ান। বিশেষ অতিথি ছিলেন আটলান্টিক কাউন্টির শেরিফ ফ্রাঙ্ক বেলিস ও ব্রিগেনটেইন সিটি মেয়র ফিল গুয়েনথার। সভার শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সংগঠনের সভাপতি রেজাউল ইসলাম খালিদের শুভেচ্ছা বক্তব্য শেষে সংগঠনের সম্পাদক সুমন মজুমদারের সঞ্চালনায় অতিথিরা ছাড়াও বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব আজিজুল ইসলাম ফেরদৌস, মো. রিয়াজ ও সংগঠনের সহসভাপতি রওশন উদ্দীন প্রমুখ। উপস্থিতির একাংশবক্তারা মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থীদের নির্বাচিত করার জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানান। এ ছাড়া নর্থ জার্সিতে ক্যাসিনো স্থাপনের বিপক্ষে সবাইকে আসন্ন নির্বাচনে ভোট দানের জন্যও তাঁরা আহ্বান জানান। সভায় বাংলাদেশি-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সি চ্যাপ্টারের সদস্যদের উপস্থিত সুধীজনদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। আটলান্টিক সিটির কাউন্সিলম্যান জেসি ও-লিয়ারি কার্টজ, আটলান্টিক সিটি রিপাবলিকান ক্লাবের সভাপতি মাইকেল লোপেজসহ রিপাবলিকান সমর্থক প্রবাসী বাংলাদেশিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভা শেষে উপস্থিত সবাইকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

Comments

Comments!

 বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাবের সভাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাবের সভা

Wednesday, October 26, 2016 9:57 pm
b40df9e4d3f5bcda7cbe3f8878b02982-pic-5

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাব, নিউজার্সি চ্যাপ্টারের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে। মিট অ্যান্ড গ্রিট শীর্ষক এই সভা গতকাল (২৫ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় গরমেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাসেমব্লিম্যান ক্রিস এ ব্রাউন। অতিথি বক্তা ছিলেন আটলান্টিক সিটির মেয়র ডন গার্ডিয়ান। বিশেষ অতিথি ছিলেন আটলান্টিক কাউন্টির শেরিফ ফ্রাঙ্ক বেলিস ও ব্রিগেনটেইন সিটি মেয়র ফিল গুয়েনথার।
সভার শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সংগঠনের সভাপতি রেজাউল ইসলাম খালিদের শুভেচ্ছা বক্তব্য শেষে সংগঠনের সম্পাদক সুমন মজুমদারের সঞ্চালনায় অতিথিরা ছাড়াও বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব আজিজুল ইসলাম ফেরদৌস, মো. রিয়াজ ও সংগঠনের সহসভাপতি রওশন উদ্দীন প্রমুখ।

উপস্থিতির একাংশবক্তারা মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থীদের নির্বাচিত করার জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানান। এ ছাড়া নর্থ জার্সিতে ক্যাসিনো স্থাপনের বিপক্ষে সবাইকে আসন্ন নির্বাচনে ভোট দানের জন্যও তাঁরা আহ্বান জানান।
সভায় বাংলাদেশি-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সি চ্যাপ্টারের সদস্যদের উপস্থিত সুধীজনদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।
আটলান্টিক সিটির কাউন্সিলম্যান জেসি ও-লিয়ারি কার্টজ, আটলান্টিক সিটি রিপাবলিকান ক্লাবের সভাপতি মাইকেল লোপেজসহ রিপাবলিকান সমর্থক প্রবাসী বাংলাদেশিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভা শেষে উপস্থিত সবাইকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X