শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, March 18, 2017 2:46 pm
A- A A+ Print

বাবার সামনেই দুই মেয়েকে গণধর্ষণ

12

ভারতে চলন্ত গাড়িতে দুই কিশোরীকে তাদের বাবার সামনেই গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। ভারতের গুজরাটের দাহুদ জেলার দেবগড়ে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির। পুলিশ জানায়, ধর্ষিত ওই দুই কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে অপহরণ ও ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। আরও আটজন পলাতক রয়েছে। পুলিশকে ওই দুই কিশোরীর বাবা জানান, দেবগড়ে তার একটি দোকান রয়েছে। ঘটনার দিন তিনি সেখানেই ছিলেন। তার ১৩ ও ১৫ বছরের দুই মেয়েও তখন দোকানেই ছিল তার সঙ্গে। হঠাৎ ১৩ জনের একটি দল নিয়ে কুমাত বারিয়া নামে ওই ব্যক্তি তার দোকানে চড়াও হয়। তিনজনকেই একটি গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। গাড়িতে ছিল ছয়জন। আর বাকিরা বাইকে করে গাড়িটিকে অনুসরণ করছিল। চলন্ত গাড়িতে তার চোখের সামনেই দুই মেয়েকে তারা একের পর এক ধর্ষণ করতে শুরু করে। তার হাত-মুখ শক্ত করে চেপে ধরে রাখা হয়েছিল। দুই মেয়ের ওপর এই নির্যাতন তাকে অসহায়ভাবেই সহ্য করতে হয়েছে বলে জানান তিনি। এরপর গাড়ি মান্ধব গ্রামে পৌঁছলে তাদের বাইরে ফেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। পুলিশের কাছে গেলে ফল আরও খারাপ হবে বলে দুষ্কৃতিকারীরা হুমকি দিয়ে যায়। দুই কিশোরীর বাবা আরও জানান, কুমাত বারিয়ার সঙ্গে তার পুরনো শত্রুতা ছিল। কিছুদিন আগেই তার সঙ্গে ব্যবসা সংক্রান্ত কোনো এক ঝামেলায় কুমাতের ছেলেকে গ্রেফতার করে পুলিশ। তার পর থেকে বেশ কয়েকবার কুমাত তাকে দেখে নেয়ার হুমকি দিয়েছিল। এমনকি ঘটনার সময় কুমাত বারবারই তার ছেলের গ্রেফতারের প্রসঙ্গ টেনে আনছিল বলেও তিনি জানান। দেবগড় থানার সাব-ইন্সপেক্টর ডিজি রাভাল জানান, দেবগড় সরকারি হাসপাতালে দুই কিশোরীর চিকিৎসা চলছে। তাদের মেডিকেল পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

Comments

Comments!

 বাবার সামনেই দুই মেয়েকে গণধর্ষণAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বাবার সামনেই দুই মেয়েকে গণধর্ষণ

Saturday, March 18, 2017 2:46 pm
12

ভারতে চলন্ত গাড়িতে দুই কিশোরীকে তাদের বাবার সামনেই গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

ভারতের গুজরাটের দাহুদ জেলার দেবগড়ে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

পুলিশ জানায়, ধর্ষিত ওই দুই কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে অপহরণ ও ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। আরও আটজন পলাতক রয়েছে।

পুলিশকে ওই দুই কিশোরীর বাবা জানান, দেবগড়ে তার একটি দোকান রয়েছে। ঘটনার দিন তিনি সেখানেই ছিলেন। তার ১৩ ও ১৫ বছরের দুই মেয়েও তখন দোকানেই ছিল তার সঙ্গে।

হঠাৎ ১৩ জনের একটি দল নিয়ে কুমাত বারিয়া নামে ওই ব্যক্তি তার দোকানে চড়াও হয়। তিনজনকেই একটি গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়।

গাড়িতে ছিল ছয়জন। আর বাকিরা বাইকে করে গাড়িটিকে অনুসরণ করছিল। চলন্ত গাড়িতে তার চোখের সামনেই দুই মেয়েকে তারা একের পর এক ধর্ষণ করতে শুরু করে। তার হাত-মুখ শক্ত করে চেপে ধরে রাখা হয়েছিল।

দুই মেয়ের ওপর এই নির্যাতন তাকে অসহায়ভাবেই সহ্য করতে হয়েছে বলে জানান তিনি। এরপর গাড়ি মান্ধব গ্রামে পৌঁছলে তাদের বাইরে ফেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

পুলিশের কাছে গেলে ফল আরও খারাপ হবে বলে দুষ্কৃতিকারীরা হুমকি দিয়ে যায়।

দুই কিশোরীর বাবা আরও জানান, কুমাত বারিয়ার সঙ্গে তার পুরনো শত্রুতা ছিল। কিছুদিন আগেই তার সঙ্গে ব্যবসা সংক্রান্ত কোনো এক ঝামেলায় কুমাতের ছেলেকে গ্রেফতার করে পুলিশ।

তার পর থেকে বেশ কয়েকবার কুমাত তাকে দেখে নেয়ার হুমকি দিয়েছিল। এমনকি ঘটনার সময় কুমাত বারবারই তার ছেলের গ্রেফতারের প্রসঙ্গ টেনে আনছিল বলেও তিনি জানান।

দেবগড় থানার সাব-ইন্সপেক্টর ডিজি রাভাল জানান, দেবগড় সরকারি হাসপাতালে দুই কিশোরীর চিকিৎসা চলছে। তাদের মেডিকেল পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X