শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:১২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, May 22, 2017 1:07 am
A- A A+ Print

বিএনপির স্থায়ী কমিটির সভায় খালেদার কার্যালয়ে পুলিশি তল্লাশির নিন্দা-উদ্বেগ, প্রতিবাদ সভার সিদ্ধান্ত

175118_1

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির পর ডাকা স্থায়ী কমিটির সভায় সরকার ও পুলিশের আচরণের বিষয়ে গভীর উদ্বেগ ও নিন্দা জানানো হয়। সেই সঙ্গে এর প্রতিবাদে দেশব্যাপী প্রতিবাদ সভার সিদ্ধান্ত নিয়েছে দলটি। প্রতিবাদ সভায় সরকার বাধা দিলে বিক্ষোভ-সমাবেশসহ বড় ধরনের আন্দোলনের কর্মসূচি দেয়ার বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। রবিবার রাতে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে দলটির স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। বৈঠকে উপস্থিত লে. জে. (অব.) মাহবুবুর রহমান এ তথ্য আরটিএনএনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বৈঠকে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির বিভিন্ন দিক নিয়ে আলোচনার পর চলতি সপ্তাহেই প্রতিবাদ সভা করার বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত হয়েছে। তিনি আরো জানান, এছাড়াও পুলিশি তল্লাশির প্রতিবাদে স্মারক লিপি দেওয়ার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে। তিনি জানান, এ বিষয়ে বিস্তারিত দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের ব্রিফ করবেন। এর আগে রবিবার রাত পৌনে দশটার দিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়ে শেষ হয় সাড়ে এগারোটার পর। খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহম্মদ, তরিকুল ইসলাম, লে. জে. (অব.) মাহবুবুর রহমান. ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান,  ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও আমীর খসরু মাহমুদ চৌধুরী ।
 

Comments

Comments!

 বিএনপির স্থায়ী কমিটির সভায় খালেদার কার্যালয়ে পুলিশি তল্লাশির নিন্দা-উদ্বেগ, প্রতিবাদ সভার সিদ্ধান্তAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিএনপির স্থায়ী কমিটির সভায় খালেদার কার্যালয়ে পুলিশি তল্লাশির নিন্দা-উদ্বেগ, প্রতিবাদ সভার সিদ্ধান্ত

Monday, May 22, 2017 1:07 am
175118_1

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির পর ডাকা স্থায়ী কমিটির সভায় সরকার ও পুলিশের আচরণের বিষয়ে গভীর উদ্বেগ ও নিন্দা জানানো হয়। সেই সঙ্গে এর প্রতিবাদে দেশব্যাপী প্রতিবাদ সভার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

প্রতিবাদ সভায় সরকার বাধা দিলে বিক্ষোভ-সমাবেশসহ বড় ধরনের আন্দোলনের কর্মসূচি দেয়ার বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

রবিবার রাতে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে দলটির স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। বৈঠকে উপস্থিত লে. জে. (অব.) মাহবুবুর রহমান এ তথ্য আরটিএনএনকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৈঠকে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির বিভিন্ন দিক নিয়ে আলোচনার পর চলতি সপ্তাহেই প্রতিবাদ সভা করার বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত হয়েছে। তিনি আরো জানান, এছাড়াও পুলিশি তল্লাশির প্রতিবাদে স্মারক লিপি দেওয়ার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে।

তিনি জানান, এ বিষয়ে বিস্তারিত দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের ব্রিফ করবেন।

এর আগে রবিবার রাত পৌনে দশটার দিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়ে শেষ হয় সাড়ে এগারোটার পর।

খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহম্মদ, তরিকুল ইসলাম, লে. জে. (অব.) মাহবুবুর রহমান. ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান,  ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও আমীর খসরু মাহমুদ চৌধুরী ।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X