রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 26, 2016 11:52 pm | আপডেটঃ December 26, 2016 11:52 PM
A- A A+ Print

বিএনপি আজ আত্মঘাতী দল : ওবায়দুল কাদের

52

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে হেরে গিয়ে বিএনপির আর কিছুই করার নেই। তারা নিজেরা আজ আত্মঘাতী দলে পরিণত হয়েছে। তাদের নিজেদের ঘরে শত্রু, নিজেরাই নিজেদের দুর্বল করছে। তাই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছুই করার নেই। আজ সোমবার বিকেলে বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন নাট্য ব্যক্তিত্ব শমী কায়সার। উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় কমিটির নেতারা। ওবায়দুল কাদের বলেন, নাসিকে হেরে গিয়ে বিএনপির মাথা ঠিক নেই। সারা দুনিয়ায় যে নির্বাচন দৃষ্টান্ত ও মডেল, তাও নাকি রাষ্ট্রের স্তম্ভ ভেঙে দিয়েছে। বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে নিয়ে যাওয়ার বিএনপির অভিযোগকে বানরের সংগীত গাওয়ার সঙ্গে তুলনা করে মন্ত্রী বলেন, বিএনপি আজ ব্যর্থ দল, বাংলাদেশ নয়। দয়া করে নাসিক নির্বাচন নিয়ে আপনারা আর কথা বলবেন না। বিএনপির আন্দোলনকে মরা গাঙের জোয়ারের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, তারা বার বার আন্দোলনের কথা বলে কিন্তু সে আন্দোলন আর হয় না। তারা এই ঈদ, সে ঈদ, ওই ঈদ ও পরীক্ষার কথা বলে যে আন্দোলনের হুমকি দেয় সে বছর আর আসবে না। ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, যারা বেশি দুর্নীতি অনিয়ম করে, তারাই বেশি নীতির কথা বলে। বাংলাদেশ ছাত্রলীগকে সে দলে দেখতে চাই না। প্রধানমন্ত্রীও এমনটা চান না। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতাদের শপথ করিয়ে বলেন, তারা যেন খারাপ খবরের শিরোনাম না হয়। ইতিবাচক খবরের শিরোনাম হয়। অনুপ্রবেশকারীদের কারণে বদনামের ভাগীদার না হয়ে ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরে আনতে হবে। মন্ত্রী বলেন, শেখ হাসিনা শুধু একজন রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি একজন রাষ্ট্রনায়ক। কারণ রাষ্ট্রনায়ক পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেন, আর রাজনৈতিক ব্যক্তিত্ব পরবর্তী নির্বাচনের কথা ভাবেন। আজ শেখ হাসিনার অবস্থান অনেক উপরে, তিনি বিশ্ব দরবারের অনেক উচ্চতা ছাড়িয়ে গেছেন। তিনি আজ দলের থেকেও গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে গড়ে উঠেছেন।

Comments

Comments!

 বিএনপি আজ আত্মঘাতী দল : ওবায়দুল কাদেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিএনপি আজ আত্মঘাতী দল : ওবায়দুল কাদের

Monday, December 26, 2016 11:52 pm | আপডেটঃ December 26, 2016 11:52 PM
52

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে হেরে গিয়ে বিএনপির আর কিছুই করার নেই। তারা নিজেরা আজ আত্মঘাতী দলে পরিণত হয়েছে। তাদের নিজেদের ঘরে শত্রু, নিজেরাই নিজেদের দুর্বল করছে। তাই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছুই করার নেই।

আজ সোমবার বিকেলে বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন নাট্য ব্যক্তিত্ব শমী কায়সার। উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় কমিটির নেতারা।

ওবায়দুল কাদের বলেন, নাসিকে হেরে গিয়ে বিএনপির মাথা ঠিক নেই। সারা দুনিয়ায় যে নির্বাচন দৃষ্টান্ত ও মডেল, তাও নাকি রাষ্ট্রের স্তম্ভ ভেঙে দিয়েছে।

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে নিয়ে যাওয়ার বিএনপির অভিযোগকে বানরের সংগীত গাওয়ার সঙ্গে তুলনা করে মন্ত্রী বলেন, বিএনপি আজ ব্যর্থ দল, বাংলাদেশ নয়। দয়া করে নাসিক নির্বাচন নিয়ে আপনারা আর কথা বলবেন না।

বিএনপির আন্দোলনকে মরা গাঙের জোয়ারের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, তারা বার বার আন্দোলনের কথা বলে কিন্তু সে আন্দোলন আর হয় না। তারা এই ঈদ, সে ঈদ, ওই ঈদ ও পরীক্ষার কথা বলে যে আন্দোলনের হুমকি দেয় সে বছর আর আসবে না।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, যারা বেশি দুর্নীতি অনিয়ম করে, তারাই বেশি নীতির কথা বলে। বাংলাদেশ ছাত্রলীগকে সে দলে দেখতে চাই না। প্রধানমন্ত্রীও এমনটা চান না।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতাদের শপথ করিয়ে বলেন, তারা যেন খারাপ খবরের শিরোনাম না হয়। ইতিবাচক খবরের শিরোনাম হয়। অনুপ্রবেশকারীদের কারণে বদনামের ভাগীদার না হয়ে ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরে আনতে হবে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা শুধু একজন রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি একজন রাষ্ট্রনায়ক। কারণ রাষ্ট্রনায়ক পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেন, আর রাজনৈতিক ব্যক্তিত্ব পরবর্তী নির্বাচনের কথা ভাবেন। আজ শেখ হাসিনার অবস্থান অনেক উপরে, তিনি বিশ্ব দরবারের অনেক উচ্চতা ছাড়িয়ে গেছেন। তিনি আজ দলের থেকেও গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে গড়ে উঠেছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X