মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 8, 2017 7:41 pm
A- A A+ Print

বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু সমর্থনে কম নয় : কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের

13

বিএনপি আন্দোলনের ক্ষেত্রে ব্যর্থ হতে পারে কিন্তু জনসমর্থনের দিকে তারা কম নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ওই নির্বাচনে বিএনপি পরাজিত হলেও কম ভোট পায়নি দলটি। রোববার বিকেলে রাজধানীর তেজগাঁও কলোনি মার্কেট প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব এ কথা বলেন। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে কিন্তু সমর্থনে তারা কম নয়। সম্প্রতি নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে পরাজিত হয়েও তারা কম ভোট পায়নি। সুতরাং সার্বিক দিক লক্ষ রেখে পথ চলতে হবে। যে কাজই করেন না কেন, জনগণের চোখের ভাষা এবং মনের ভাষা বুঝে চলতে হবে। তা না হলে তারা নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে দেবে। যেমনটি বিএনপিকে দিয়েছে।’ এ সময় বিএনপিকে সব সাম্প্রদায়িক গোষ্ঠীর প্লাটফর্ম বলেও অভিহিত করেন আওয়ামী লীগের এই নেতা। শেখ হাসিনার জনপ্রিয়তার প্রসঙ্গ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। এর মতো করে আওয়ামী লীগকেও জনপ্রিয় করতে হবে। আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রসঙ্গে দলের সাধারণ সম্পাদক বলেন, আর উন্নয়নের দরকার নেই। যেসব উদ্যোগ নেওয়া হয়েছে, তা সফলভাবে শেষ করতে পারলেই দেশে বিপ্লব ঘটে যাবে। তাই এই উন্নয়নের পথে জনগণকে সঙ্গে নিয়ে আগামী নির্বাচনে আরেকটি ভোট বিপ্লব ঘটানোর প্রত্যয় ব্যক্ত করেন তিনি। স্থানীয় সংসদ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ মহানগর উত্তরের নেতারা।

Comments

Comments!

 বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু সমর্থনে কম নয় : কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু সমর্থনে কম নয় : কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের

Sunday, January 8, 2017 7:41 pm
13

বিএনপি আন্দোলনের ক্ষেত্রে ব্যর্থ হতে পারে কিন্তু জনসমর্থনের দিকে তারা কম নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ওই নির্বাচনে বিএনপি পরাজিত হলেও কম ভোট পায়নি দলটি।

রোববার বিকেলে রাজধানীর তেজগাঁও কলোনি মার্কেট প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে কিন্তু সমর্থনে তারা কম নয়। সম্প্রতি নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে পরাজিত হয়েও তারা কম ভোট পায়নি। সুতরাং সার্বিক দিক লক্ষ রেখে পথ চলতে হবে। যে কাজই করেন না কেন, জনগণের চোখের ভাষা এবং মনের ভাষা বুঝে চলতে হবে। তা না হলে তারা নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে দেবে। যেমনটি বিএনপিকে দিয়েছে।’

এ সময় বিএনপিকে সব সাম্প্রদায়িক গোষ্ঠীর প্লাটফর্ম বলেও অভিহিত করেন আওয়ামী লীগের এই নেতা।

শেখ হাসিনার জনপ্রিয়তার প্রসঙ্গ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। এর মতো করে আওয়ামী লীগকেও জনপ্রিয় করতে হবে।

আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রসঙ্গে দলের সাধারণ সম্পাদক বলেন, আর উন্নয়নের দরকার নেই। যেসব উদ্যোগ নেওয়া হয়েছে, তা সফলভাবে শেষ করতে পারলেই দেশে বিপ্লব ঘটে যাবে। তাই এই উন্নয়নের পথে জনগণকে সঙ্গে নিয়ে আগামী নির্বাচনে আরেকটি ভোট বিপ্লব ঘটানোর প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

স্থানীয় সংসদ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ মহানগর উত্তরের নেতারা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X