শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১০:১৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 13, 2016 7:39 pm
A- A A+ Print

বিক্ষোভ ঠেকাতে ট্রাম্প টাওয়ারে বালির ট্রাক

161038_1

ওয়াশিংটন: যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন বিভিন্ন স্থাপনার সামনে বালুর ট্রাক মোতায়েন করা হয়েছে। যে কোনো ধরনের সন্ত্রাসী হামলা ঠেকাতে এই পদক্ষেপ নেয়া হয়েছে দেশটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে। এছাড়াও, নিউইয়র্কের হিলটন ও পেনিনসুলা হোটেল এবং জ্যাকব কে জাভিটস্ কনভেনশন সেন্টারের সামনেও বালু ভর্তি ট্রাক মোতায়েন রাখা হয়েছে। নিউইয়র্কের পয়োঃনিষ্কাশন বিভাগের বালুভর্তি ট্রাকগুলো ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের সামনে বুধবার থেকে এই দাঁড়িয়ে আছে। একজন নিরাপত্তাকর্মীর বরাত দিয়ে মিডিয়ার প্রতিবেদনে জানানো হয়, ট্রাম্পবিরোধী চলমান বিক্ষোভের প্রেক্ষাপটে নতুন প্রেসিডেন্টের সম্পত্তি রক্ষার স্বার্থে এই পদক্ষেপ নেয়া হয়েছে। তবে নিউইয়র্ক পুলিশের ডেপুটি কমিশনার স্টিভ ডেভিস জানিয়েছেন, নবনির্বাচিত প্রেসিডেন্টের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে বিভিন্ন পরিকল্পনা নেয়া হয়েছে। এটিও তারই অংশ। যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চতুর্থ দিনের মতো বিক্ষোভ অব্যাহত রয়েছে। শনিবার রাতে নিউইয়র্ক, স্যান ফ্রান্সিসকো, ওরেগন, ওকল্যান্ড, মিয়ামি, সিয়াটলসহ বিভিন্ন শহরে বিক্ষোভ হয়েছে। বিক্ষোভে হাজার হাজার মানুষ অংশ নিয়ে ট্রাম্পকে প্রেসিডেন্ট পদে অগ্রহণযোগ্য হিসেবে দাবি করেছে। অভিবাসন, মেক্সিকো সীমান্তে প্রাচীর তোলা, করপোরেট কর কমানো, মুসলিমদের যুক্তরাষ্ট্রে ঢুকতে না দেয়ার যেসব প্রতিশ্রুতি নির্বাচনী প্রচারের সময় দিয়েছেন ট্রাম্প, তার বিরোধিতা করেই বিক্ষোভ হচ্ছে। সূত্র: ওয়াশিংটন পোস্ট

Comments

Comments!

 বিক্ষোভ ঠেকাতে ট্রাম্প টাওয়ারে বালির ট্রাকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিক্ষোভ ঠেকাতে ট্রাম্প টাওয়ারে বালির ট্রাক

Sunday, November 13, 2016 7:39 pm
161038_1

ওয়াশিংটন: যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন বিভিন্ন স্থাপনার সামনে বালুর ট্রাক মোতায়েন করা হয়েছে। যে কোনো ধরনের সন্ত্রাসী হামলা ঠেকাতে এই পদক্ষেপ নেয়া হয়েছে দেশটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।

এছাড়াও, নিউইয়র্কের হিলটন ও পেনিনসুলা হোটেল এবং জ্যাকব কে জাভিটস্ কনভেনশন সেন্টারের সামনেও বালু ভর্তি ট্রাক মোতায়েন রাখা হয়েছে।

নিউইয়র্কের পয়োঃনিষ্কাশন বিভাগের বালুভর্তি ট্রাকগুলো ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের সামনে বুধবার থেকে এই দাঁড়িয়ে আছে।

একজন নিরাপত্তাকর্মীর বরাত দিয়ে মিডিয়ার প্রতিবেদনে জানানো হয়, ট্রাম্পবিরোধী চলমান বিক্ষোভের প্রেক্ষাপটে নতুন প্রেসিডেন্টের সম্পত্তি রক্ষার স্বার্থে এই পদক্ষেপ নেয়া হয়েছে।

তবে নিউইয়র্ক পুলিশের ডেপুটি কমিশনার স্টিভ ডেভিস জানিয়েছেন, নবনির্বাচিত প্রেসিডেন্টের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে বিভিন্ন পরিকল্পনা নেয়া হয়েছে। এটিও তারই অংশ।

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে চতুর্থ দিনের মতো বিক্ষোভ অব্যাহত রয়েছে। শনিবার রাতে নিউইয়র্ক, স্যান ফ্রান্সিসকো, ওরেগন, ওকল্যান্ড, মিয়ামি, সিয়াটলসহ বিভিন্ন শহরে বিক্ষোভ হয়েছে।

বিক্ষোভে হাজার হাজার মানুষ অংশ নিয়ে ট্রাম্পকে প্রেসিডেন্ট পদে অগ্রহণযোগ্য হিসেবে দাবি করেছে। অভিবাসন, মেক্সিকো সীমান্তে প্রাচীর তোলা, করপোরেট কর কমানো, মুসলিমদের যুক্তরাষ্ট্রে ঢুকতে না দেয়ার যেসব প্রতিশ্রুতি নির্বাচনী প্রচারের সময় দিয়েছেন ট্রাম্প, তার বিরোধিতা করেই বিক্ষোভ হচ্ছে।

সূত্র: ওয়াশিংটন পোস্ট

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X