শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:০৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 15, 2016 11:07 pm
A- A A+ Print

বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের জানাজায় লাখো মানুষের ঢল

164162_1

করাচি: পাকিস্তানের বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের জানাজার নামাজ হাজার হাজার মানুষের অংশগ্রহণে বুধবার করাচির একেডি মাঠে অনুষ্ঠিত হয়। পাকিস্তানের প্রসিদ্ধ ধর্মীয় পণ্ডিত মাওলানা তারিক জামিল জামশেদের জানাজার নামাজ পড়িয়েছেন। জানাজা স্থলকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর বহু সদস্য মোতায়েন করা হয় এবং কড়া নিরাপত্তার মধ্যে জানাজা সম্পন্ন হয়। জানাজায় উপস্থিত ছিলেন মরহুম জুনায়েদ জামশেদের তিন ছেলে ও ভাই ছাড়াও লক্ষাধিক ভক্ত অনুরাগী। চলতি মাসের শুরুর দিকে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) ফ্লাইট পিকে-৬৬১ বিধ্বস্তে বিমানের ৪৮ আরোহীই নিহত হয়। যাত্রীদের মধ্যে সপরিবারে ছিলেন পাকিস্তানের জনপ্রিয় ইসলামী গায়ক ও প্রচারক জুনায়েদ জামশেদ।
স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, জানাজায় পাক নৌবাহিনী ও বিমান বাহিনীর সিনিয়র কর্মকর্তরা অংশ নিয়েছিলেন। জানাজা শেষে জামশেদের মরদেহ কোরাঙ্গি শিল্প এলাকার জামিয়া দারুল উলুম করাচিতে নেয়া হয়েছে। জামশেদের সর্বশেষ এ আবাসস্থলে লাশ দাফন করা হবে। ওই বিমান বিধ্বস্তে নিহত জামশেদের স্ত্রী নাইহার মরদেহ জানাজার জন্য লাহোরে নেয়া হয়েছে। জানাজা শেষে তাকে ক্যাভেলরি গ্রাউন্ড কবরস্থানে শেষ নিদ্রায় শায়িত করা হবে। জুনায়েদ জামশেদের ইচ্ছা অনুযায়ী পাকিস্তানের বিখ্যাত দ্বীনি শিক্ষালয় দারুল উলুম করাচিতে তাঁকে দাফন করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত দাফনের প্রস্তুতি চলছে। সূত্র: ডন
 

Comments

Comments!

 বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের জানাজায় লাখো মানুষের ঢলAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের জানাজায় লাখো মানুষের ঢল

Thursday, December 15, 2016 11:07 pm
164162_1

করাচি: পাকিস্তানের বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের জানাজার নামাজ হাজার হাজার মানুষের অংশগ্রহণে বুধবার করাচির একেডি মাঠে অনুষ্ঠিত হয়। পাকিস্তানের প্রসিদ্ধ ধর্মীয় পণ্ডিত মাওলানা তারিক জামিল জামশেদের জানাজার নামাজ পড়িয়েছেন।

জানাজা স্থলকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর বহু সদস্য মোতায়েন করা হয় এবং কড়া নিরাপত্তার মধ্যে জানাজা সম্পন্ন হয়। জানাজায় উপস্থিত ছিলেন মরহুম জুনায়েদ জামশেদের তিন ছেলে ও ভাই ছাড়াও লক্ষাধিক ভক্ত অনুরাগী।

চলতি মাসের শুরুর দিকে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) ফ্লাইট পিকে-৬৬১ বিধ্বস্তে বিমানের ৪৮ আরোহীই নিহত হয়। যাত্রীদের মধ্যে সপরিবারে ছিলেন পাকিস্তানের জনপ্রিয় ইসলামী গায়ক ও প্রচারক জুনায়েদ জামশেদ।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, জানাজায় পাক নৌবাহিনী ও বিমান বাহিনীর সিনিয়র কর্মকর্তরা অংশ নিয়েছিলেন।

জানাজা শেষে জামশেদের মরদেহ কোরাঙ্গি শিল্প এলাকার জামিয়া দারুল উলুম করাচিতে নেয়া হয়েছে। জামশেদের সর্বশেষ এ আবাসস্থলে লাশ দাফন করা হবে।

ওই বিমান বিধ্বস্তে নিহত জামশেদের স্ত্রী নাইহার মরদেহ জানাজার জন্য লাহোরে নেয়া হয়েছে। জানাজা শেষে তাকে ক্যাভেলরি গ্রাউন্ড কবরস্থানে শেষ নিদ্রায় শায়িত করা হবে।

জুনায়েদ জামশেদের ইচ্ছা অনুযায়ী পাকিস্তানের বিখ্যাত দ্বীনি শিক্ষালয় দারুল উলুম করাচিতে তাঁকে দাফন করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত দাফনের প্রস্তুতি চলছে।

সূত্র: ডন

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X