মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 12, 2016 10:45 pm
A- A A+ Print

বিপিএলে একটি ম্যাচও খেলার সুযোগ হয়নি তাদের!

bpl1481553851

অনেক স্বপ্ন নিয়ে নিজ নিজ দলে যোগ দিয়েছিলেন তারা। বিপিএলের মঞ্চে নিজেকে প্রমাণ করবেন, চার-ছক্কার ধুন্ধুমার ফরম্যাটে ব্যাট হাতে ঝড় তুলবেন। আবার বল হাতে গুঁড়িয়ে দিবেন প্রতিপক্ষের ব্যাটিং অর্ডার। কিন্তু স্বপ্ন স্বপ্নই থেকে গেল! মাঠে নামার সুযোগ না পাওয়ায় আপাতত ‘শোকেজে’ বন্দী করে রাখতে হচ্ছে বিপিলের স্বপ্নকে। এবারের বিপিএলে ১০ ক্রিকেটার একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। এদের মধ্যে একটি নাম আপনাকে কষ্টও দিতে পারে! ইলিয়াস সানী! হ্যাঁ ইলিয়াস সানী এবারের বিপিএলে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। টি-টোয়েন্টিতে বাংলাদেশের একমাত্র বোলার ইলিয়াস সানী যিনি নিজের অভিষেকে পেয়েছিলেন ৫ উইকেট। সানী প্রথম বাংলাদেশি যার নামের পাশে টি-টোয়েন্টিতে শোভা পেয়েছিল ৫ উইকেট। কিন্তু সেই সানী এবার বিপিএলে একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি। তালিকার অন্যান্য নামগুলো হল কুমিল্লা ভিক্টোরিয়ান্সর রাসেল আল মামুন। রংপুর রাইডার্সের পিনাক ঘোষ, মেহবার হোসেন জসি, শাহবাজ চৌহান। খুলনা টাইটান্সের নূর হোসেন সাদ্দাম,আব্দুল হালিম। রাজশাহী কিংসের সালমান হোসেন। চিটাগং ভাইকিংসের ইয়াসির আলী চৌধুরী ও জুবায়ের হোসেন লিখন।   বিপিএলে খেলোয়াড় ড্রাফট প্রক্রিয়ায় ইলিয়াস সানীকে রংপুর রাইডার্স দলে নেয়। সানী ছাড়াও এ দলটিতে ছিলেন স্পিনার সোহাগ গাজী ও আরাফাত সানী। সাথে ছিলেন পাকিস্তানের শহীদ আফ্রিদি, নাঈম ইসলাম। স্পেশালিস্ট স্পিনার হিসেবে সোহাগ গাজী ও আরাফাত সানী শুরু থেকেই একাদশে ছিলেন। ধারাবাহিকভাবে দুজন সাফল্য দেওয়ায় তাদেরকে বসিয়ে রাখার কথা চিন্তাও করেননি টিম ম্যানেজম্যান্ট। সানী ১৩ ও গাজী নিয়েছেন ১২ উইকেট। সাইড বেঞ্চে অধিকাংশ সময় বসে থাকলেও দ্বাদশ ক্রিকেটার হিসেবে সময় বিশেষে মাঠে নেমেছেন টেস্ট অভিষেকেও ৫ উইকেট পাওয়া ক্রিকেটার। দুটি ক্যাচও এসময় তালুবন্দি করেছেন সানী। একটি তথ্য জানিয়ে রাখা ভালো, বিপিএলের প্রথম আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে সর্বোচ্চ ১৭ উইকেট নিয়েছিলেন বাঁহাতি এ স্পিনার। সেবার সর্বোচ্চ উইকেট সংগ্রাহকও ছিলেন তিনি।   BPL   মুশফিকুর রহিমের বরিশাল বুলস ও সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস প্লেয়ার ড্রাফটে নেওয়া সব ক্রিকেটারকেই মাঠে নামিয়েছিল।

Comments

Comments!

 বিপিএলে একটি ম্যাচও খেলার সুযোগ হয়নি তাদের!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিপিএলে একটি ম্যাচও খেলার সুযোগ হয়নি তাদের!

Monday, December 12, 2016 10:45 pm
bpl1481553851

অনেক স্বপ্ন নিয়ে নিজ নিজ দলে যোগ দিয়েছিলেন তারা। বিপিএলের মঞ্চে নিজেকে প্রমাণ করবেন, চার-ছক্কার ধুন্ধুমার ফরম্যাটে ব্যাট হাতে ঝড় তুলবেন। আবার বল হাতে গুঁড়িয়ে দিবেন প্রতিপক্ষের ব্যাটিং অর্ডার। কিন্তু স্বপ্ন স্বপ্নই থেকে গেল! মাঠে নামার সুযোগ না পাওয়ায় আপাতত ‘শোকেজে’ বন্দী করে রাখতে হচ্ছে বিপিলের স্বপ্নকে।

এবারের বিপিএলে ১০ ক্রিকেটার একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। এদের মধ্যে একটি নাম আপনাকে কষ্টও দিতে পারে! ইলিয়াস সানী! হ্যাঁ ইলিয়াস সানী এবারের বিপিএলে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। টি-টোয়েন্টিতে বাংলাদেশের একমাত্র বোলার ইলিয়াস সানী যিনি নিজের অভিষেকে পেয়েছিলেন ৫ উইকেট। সানী প্রথম বাংলাদেশি যার নামের পাশে টি-টোয়েন্টিতে শোভা পেয়েছিল ৫ উইকেট। কিন্তু সেই সানী এবার বিপিএলে একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি। তালিকার অন্যান্য নামগুলো হল কুমিল্লা ভিক্টোরিয়ান্সর রাসেল আল মামুন। রংপুর রাইডার্সের পিনাক ঘোষ, মেহবার হোসেন জসি, শাহবাজ চৌহান। খুলনা টাইটান্সের নূর হোসেন সাদ্দাম,আব্দুল হালিম। রাজশাহী কিংসের সালমান হোসেন। চিটাগং ভাইকিংসের ইয়াসির আলী চৌধুরী ও জুবায়ের হোসেন লিখন।

 

বিপিএলে খেলোয়াড় ড্রাফট প্রক্রিয়ায় ইলিয়াস সানীকে রংপুর রাইডার্স দলে নেয়। সানী ছাড়াও এ দলটিতে ছিলেন স্পিনার সোহাগ গাজী ও আরাফাত সানী। সাথে ছিলেন পাকিস্তানের শহীদ আফ্রিদি, নাঈম ইসলাম। স্পেশালিস্ট স্পিনার হিসেবে সোহাগ গাজী ও আরাফাত সানী শুরু থেকেই একাদশে ছিলেন। ধারাবাহিকভাবে দুজন সাফল্য দেওয়ায় তাদেরকে বসিয়ে রাখার কথা চিন্তাও করেননি টিম ম্যানেজম্যান্ট। সানী ১৩ ও গাজী নিয়েছেন ১২ উইকেট। সাইড বেঞ্চে অধিকাংশ সময় বসে থাকলেও দ্বাদশ ক্রিকেটার হিসেবে সময় বিশেষে মাঠে নেমেছেন টেস্ট অভিষেকেও ৫ উইকেট পাওয়া ক্রিকেটার। দুটি ক্যাচও এসময় তালুবন্দি করেছেন সানী। একটি তথ্য জানিয়ে রাখা ভালো, বিপিএলের প্রথম আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে সর্বোচ্চ ১৭ উইকেট নিয়েছিলেন বাঁহাতি এ স্পিনার। সেবার সর্বোচ্চ উইকেট সংগ্রাহকও ছিলেন তিনি।

 

BPL

 

মুশফিকুর রহিমের বরিশাল বুলস ও সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস প্লেয়ার ড্রাফটে নেওয়া সব ক্রিকেটারকেই মাঠে নামিয়েছিল।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X