বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৩২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, December 11, 2016 11:47 pm
A- A A+ Print

বিমানে যৌন নিগ্রহের শিকার অভিনেত্রী!

56

বেসরকারি একটি বিমান সংস্থার ফ্লাইটে ভারতের রাজকোট থেকে মুম্বাই যাওয়ার পথে শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ভারতের টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, গত শুক্রবার সকালে ওই বিমানে সহযাত্রীর কাছ থেকেই এই নিগ্রহের শিকার হয়েছেন বলে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দাবি করেছেন অভিনেত্রী টিনা দত্ত। ভারতীয় টেলিভিশন চ্যানেল কালারস টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘উতরান’–এর ‘ইচ্ছা’ চরিত্রে অভিনয় করছেন টিনা দত্ত। প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার সকালে নাইন ডব্লিউ ৭০০১ ফ্লাইটের যাত্রী ছিলেন টিনা। এ সময় তাঁর পাশের আসনে রাজেশ নামের এক যাত্রী বারবার তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন। বিষয়টি তিনি বিমানকর্মীদের জানালেও সাহায্য পাননি। পরে নিজের ফেসবুক পেজে ওই যাত্রীর ছবি দিয়ে একটি পোস্ট দেন এই অভিনেত্রী। এরপর তা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা শুরু হয়।এই সেই যাত্রী, যিনি শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন। ছবি: টিনা দত্তের ফেসবুক পেজ থেকে নেওয়া ফেসবুক পেজে টিনা লিখেছেন, ‘বিমানটির ৩০-এ আসনের যাত্রী ছিলাম আমি। ৩০-সি আসনে বসেছিলেন আমার ম্যানেজার। এ সময় আমরা কাজ নিয়ে আলোচনা করছিলাম। হঠাৎ খেয়াল করলাম পাশের ৩১-এ আসনের যাত্রী আমাকে বারবার স্পর্শ করছেন। প্রথম ‘বাচ্চা কেউ’ ভেবে বিষয়টিকে পাত্তা দিইনি। পরে ঘুরে দেখে বিস্মিত হয়েছি। ওই যাত্রীর নাম রাজেশ। আমি চিৎকার করলে, ওই যাত্রী আমতা-আমতা করে দুঃখ প্রকাশ করেন। বিষয়টি এয়ার হোস্টেসকে ডেকে জানিয়ে ওই ব্যক্তিকে নামিয়ে দেওয়ার দাবি জানালে তাঁরা জানায়, এ ধরনের ঘটনা ঘটতেই পারে। তাঁরা বড়জোর ওই ব্যক্তির সিট পরিবর্তন করে দিতে পারেন, এর বেশি কিছু নয়। এরপর বিমানের ক্যাপ্টেনকে বিষয়টি জানালে তিনি জানান, ওড়ার আগে বিমানের ভেতর কিছু ঘটলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। এ ঘটনায় একটি পরিবার ছাড়া আর কোনো যাত্রী সহযোগিতার জন্য এগিয়ে আসেননি।’ এ অভিনেত্রী আরও বলেন, বিমানে এ ধরনের নিরাপত্তার জন্য কি কোনো ব্যবস্থা নেই?’ তবে এ ব্যাপারে অভিনেত্রী টিনা কোনো লিখিত অভিযোগ করেছেন কি না, তা জানা যায়নি। সংশ্লিষ্ট বিমান সংস্থার কোনো প্রতিক্রিয়াও জানা যায়নি।

Comments

Comments!

 বিমানে যৌন নিগ্রহের শিকার অভিনেত্রী!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিমানে যৌন নিগ্রহের শিকার অভিনেত্রী!

Sunday, December 11, 2016 11:47 pm
56

বেসরকারি একটি বিমান সংস্থার ফ্লাইটে ভারতের রাজকোট থেকে মুম্বাই যাওয়ার পথে শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ভারতের টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, গত শুক্রবার সকালে ওই বিমানে সহযাত্রীর কাছ থেকেই এই নিগ্রহের শিকার হয়েছেন বলে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দাবি করেছেন অভিনেত্রী টিনা দত্ত।

ভারতীয় টেলিভিশন চ্যানেল কালারস টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘উতরান’–এর ‘ইচ্ছা’ চরিত্রে অভিনয় করছেন টিনা দত্ত।

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার সকালে নাইন ডব্লিউ ৭০০১ ফ্লাইটের যাত্রী ছিলেন টিনা। এ সময় তাঁর পাশের আসনে রাজেশ নামের এক যাত্রী বারবার তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন। বিষয়টি তিনি বিমানকর্মীদের জানালেও সাহায্য পাননি। পরে নিজের ফেসবুক পেজে ওই যাত্রীর ছবি দিয়ে একটি পোস্ট দেন এই অভিনেত্রী। এরপর তা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা শুরু হয়।এই সেই যাত্রী, যিনি শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন। ছবি: টিনা দত্তের ফেসবুক পেজ থেকে নেওয়া

ফেসবুক পেজে টিনা লিখেছেন, ‘বিমানটির ৩০-এ আসনের যাত্রী ছিলাম আমি। ৩০-সি আসনে বসেছিলেন আমার ম্যানেজার। এ সময় আমরা কাজ নিয়ে আলোচনা করছিলাম। হঠাৎ খেয়াল করলাম পাশের ৩১-এ আসনের যাত্রী আমাকে বারবার স্পর্শ করছেন। প্রথম ‘বাচ্চা কেউ’ ভেবে বিষয়টিকে পাত্তা দিইনি। পরে ঘুরে দেখে বিস্মিত হয়েছি। ওই যাত্রীর নাম রাজেশ। আমি চিৎকার করলে, ওই যাত্রী আমতা-আমতা করে দুঃখ প্রকাশ করেন। বিষয়টি এয়ার হোস্টেসকে ডেকে জানিয়ে ওই ব্যক্তিকে নামিয়ে দেওয়ার দাবি জানালে তাঁরা জানায়, এ ধরনের ঘটনা ঘটতেই পারে।

তাঁরা বড়জোর ওই ব্যক্তির সিট পরিবর্তন করে দিতে পারেন, এর বেশি কিছু নয়। এরপর বিমানের ক্যাপ্টেনকে বিষয়টি জানালে তিনি জানান, ওড়ার আগে বিমানের ভেতর কিছু ঘটলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। এ ঘটনায় একটি পরিবার ছাড়া আর কোনো যাত্রী সহযোগিতার জন্য এগিয়ে আসেননি।’ এ অভিনেত্রী আরও বলেন, বিমানে এ ধরনের নিরাপত্তার জন্য কি কোনো ব্যবস্থা নেই?’

তবে এ ব্যাপারে অভিনেত্রী টিনা কোনো লিখিত অভিযোগ করেছেন কি না, তা জানা যায়নি। সংশ্লিষ্ট বিমান সংস্থার কোনো প্রতিক্রিয়াও জানা যায়নি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X