বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:২৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 4, 2016 6:19 pm
A- A A+ Print

বিরক্ত শ্রদ্ধা

shraddha_kapoor1478242259

আশিকি-টু সিনেমায় অভিনয় করে বলিউডে সাড়া ফেলে দেন শ্রদ্ধা কাপুর। তারপর থেকে আদিত্য রয় কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। অবশ্য পরবর্তী তাদের ব্রেকআপের খবরও চাউর হয় বলিপাড়ায়।
এরপর রক অন-টু সিনেমার শুটিং শুরুর পর থেকে গুঞ্জন শোনা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুর। তবে শ্রদ্ধা মনে করেন তার ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের গুঞ্জন ঠিক নয়। এ ধরনের বক্তব্য তাকে বিরক্ত করছে। এ প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের গুঞ্জন আমাকে বিরক্ত করছে। আমি মনে করি, এতে একজন অভিনয়শিল্পীর ওপর অবিচার করা হয়। বিশেষ করে যখন আপনারা একসঙ্গে অভিনয় করেন এবং কোনো সাক্ষাৎকার দেন তখন তা নিয়ে আলোচনা হয়।’ ২৯ বছর বয়সি এ অভিনেত্রী মনে করেন তিনি সিনেমায় তার সেরাটা দেয়ার চেষ্টা করেন কিন্তু শেষ পর্যন্ত শুধু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা হয়, তার পরিশ্রম নিয়ে কোনো কথা হয় না। ‘আমি মনে করি, এটা উচিৎ নয়। আমি জীবনের ৬৬ দিন সিনেমার শুটিংয়ে ব্যয় করি এবং আরো ৭৭ দিন সিনেমার প্রস্তুতি নিই কিন্তু শেষ পর্যন্ত আমার ব্যক্তিগত জীবন নিয়েই শুধু কথা হয়।’ বলেন শ্রদ্ধা। শ্রদ্ধা জানান, একজন শিল্পীকে নিয়ে গুঞ্জনের চেয়ে তার কাজের প্রতি নজর দেওয়া উচিত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একটি সিনেমা তৈরি করতে কী প্রয়োজন হয় সত্যিটা মানুষের বোঝা প্রয়োজন বলে আমি মনে করি। প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা হওয়া ঠিক নয়। সাক্ষাৎকার সিনেমা নিয়েই হওয়া প্রয়োজন।’ ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত রকঅন সিনেমার সিক্যুয়েল রক অন-টু। এতে ফারহান আখতার, অর্জুন রামপাল, প্রাচী দেশাই এবং পূরব কোহলির পাশাপাশি দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সুজত সওদাগর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর।  

Comments

Comments!

 বিরক্ত শ্রদ্ধাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিরক্ত শ্রদ্ধা

Friday, November 4, 2016 6:19 pm
shraddha_kapoor1478242259

আশিকি-টু সিনেমায় অভিনয় করে বলিউডে সাড়া ফেলে দেন শ্রদ্ধা কাপুর। তারপর থেকে আদিত্য রয় কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। অবশ্য পরবর্তী তাদের ব্রেকআপের খবরও চাউর হয় বলিপাড়ায়।

এরপর রক অন-টু সিনেমার শুটিং শুরুর পর থেকে গুঞ্জন শোনা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুর। তবে শ্রদ্ধা মনে করেন তার ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের গুঞ্জন ঠিক নয়। এ ধরনের বক্তব্য তাকে বিরক্ত করছে।

এ প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের গুঞ্জন আমাকে বিরক্ত করছে। আমি মনে করি, এতে একজন অভিনয়শিল্পীর ওপর অবিচার করা হয়। বিশেষ করে যখন আপনারা একসঙ্গে অভিনয় করেন এবং কোনো সাক্ষাৎকার দেন তখন তা নিয়ে আলোচনা হয়।’

২৯ বছর বয়সি এ অভিনেত্রী মনে করেন তিনি সিনেমায় তার সেরাটা দেয়ার চেষ্টা করেন কিন্তু শেষ পর্যন্ত শুধু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা হয়, তার পরিশ্রম নিয়ে কোনো কথা হয় না।

‘আমি মনে করি, এটা উচিৎ নয়। আমি জীবনের ৬৬ দিন সিনেমার শুটিংয়ে ব্যয় করি এবং আরো ৭৭ দিন সিনেমার প্রস্তুতি নিই কিন্তু শেষ পর্যন্ত আমার ব্যক্তিগত জীবন নিয়েই শুধু কথা হয়।’ বলেন শ্রদ্ধা।

শ্রদ্ধা জানান, একজন শিল্পীকে নিয়ে গুঞ্জনের চেয়ে তার কাজের প্রতি নজর দেওয়া উচিত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একটি সিনেমা তৈরি করতে কী প্রয়োজন হয় সত্যিটা মানুষের বোঝা প্রয়োজন বলে আমি মনে করি। প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা হওয়া ঠিক নয়। সাক্ষাৎকার সিনেমা নিয়েই হওয়া প্রয়োজন।’

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত রকঅন সিনেমার সিক্যুয়েল রক অন-টু। এতে ফারহান আখতার, অর্জুন রামপাল, প্রাচী দেশাই এবং পূরব কোহলির পাশাপাশি দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সুজত সওদাগর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X