বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:৩৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, December 14, 2016 9:35 pm
A- A A+ Print

বিয়ের দাবি করায় প্রেমিকাকে পিটিয়ে হত্যা!

9fcdf057f26c49a2cbda584e83edc780-sirajgonj

বিয়ের দাবিতে প্রেমিকের দুলাভাইয়ের বাড়িতে অবস্থান নেওয়া প্রেমিকাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই প্রেমিকার নাম খাদিজা খাতুন (১৮)। গতকাল মঙ্গলবার রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ধরজামতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ। নিহত খাদিজা এনায়েতপুর থানার খুকনী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামের আনছার আলীর মেয়ে। তিনি সুতার দোকানের শ্রমিক ছিলেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, খাদিজার সঙ্গে সুতার দোকানের কর্মচারী ধরজামতৈল গ্রামের মো. ইউসুফ আলীর সঙ্গে বেশ কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। খাদিজা সম্প্রতি ইউসুফকে বিয়ের কথা বললে তিনি অপারগতা প্রকাশ করেন। এর প্রতিবাদে গতকাল সকালে খাদিজা দোকানের কাছে ইউসুফের দুলাভাইয়ের বাড়িতে যান। ইউসুফ ওই বাড়িতেই ছিলেন। এ সময় ওই বাড়ির লোকজন খাদিজাকে মারধর করে ফেলে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান খাদিজার বাবা আনছার আলী। তিনি গুরুতর আহত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। গতকাল রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ধরজামতৈল গ্রামের ইব্রাহিম হোসেন (৬২), রফিকুল ইসলাম (৩০), রমজান আলী (২৫), এনায়েতপুরের ঝাউপাড়ার ভোলা মিয়া (৩০) ও ইসমাইল হোসেনকে (৬০) আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে ইউসুফ ও তাঁর দুলাভাই পলাতক। নিহত খাদিজার ভাই সবের আলী বলেন, খাদিজাকে তাঁরা পরিকল্পিতভাবে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছেন। শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহালে লাশের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের কালো চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় নিহত তরুণীর ভাই সবের আলী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে মামলার প্রধান আসামি এখনো পলাতক।

Comments

Comments!

 বিয়ের দাবি করায় প্রেমিকাকে পিটিয়ে হত্যা!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিয়ের দাবি করায় প্রেমিকাকে পিটিয়ে হত্যা!

Wednesday, December 14, 2016 9:35 pm
9fcdf057f26c49a2cbda584e83edc780-sirajgonj

বিয়ের দাবিতে প্রেমিকের দুলাভাইয়ের বাড়িতে অবস্থান নেওয়া প্রেমিকাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই প্রেমিকার নাম খাদিজা খাতুন (১৮)।

গতকাল মঙ্গলবার রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ধরজামতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ। নিহত খাদিজা এনায়েতপুর থানার খুকনী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামের আনছার আলীর মেয়ে। তিনি সুতার দোকানের শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, খাদিজার সঙ্গে সুতার দোকানের কর্মচারী ধরজামতৈল গ্রামের মো. ইউসুফ আলীর সঙ্গে বেশ কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। খাদিজা সম্প্রতি ইউসুফকে বিয়ের কথা বললে তিনি অপারগতা প্রকাশ করেন। এর প্রতিবাদে গতকাল সকালে খাদিজা দোকানের কাছে ইউসুফের দুলাভাইয়ের বাড়িতে যান। ইউসুফ ওই বাড়িতেই ছিলেন। এ সময় ওই বাড়ির লোকজন খাদিজাকে মারধর করে ফেলে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান খাদিজার বাবা আনছার আলী। তিনি গুরুতর আহত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। গতকাল রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ধরজামতৈল গ্রামের ইব্রাহিম হোসেন (৬২), রফিকুল ইসলাম (৩০), রমজান আলী (২৫), এনায়েতপুরের ঝাউপাড়ার ভোলা মিয়া (৩০) ও ইসমাইল হোসেনকে (৬০) আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে ইউসুফ ও তাঁর দুলাভাই পলাতক।

নিহত খাদিজার ভাই সবের আলী বলেন, খাদিজাকে তাঁরা পরিকল্পিতভাবে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহালে লাশের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের কালো চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় নিহত তরুণীর ভাই সবের আলী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে মামলার প্রধান আসামি এখনো পলাতক।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X