শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৫৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 30, 2016 3:23 pm
A- A A+ Print

বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

_n1469862817

বিয়ে করলেন নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফা। বর জোবায়ের আলম। গতকাল শুক্রবার (২৯ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ প্রসঙ্গে রাইজিংবিডিকে মারজান জেনিফা বলেন, ‘জোবায়েরের সঙ্গে আমার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের মাধ্যমে প্রেমকে পরিণতিতে রূপ দিলাম। যদিও হঠাৎ করেই এই সিদ্ধান্ত নিয়েছি। মাত্র নতুন জীবনে পা রেখেছি। তাই সবার কাছে দোয়া প্রত্যাশা করছি। আমাদের জন্য দোয়া করবেন।’ দুই পরিবারের উপস্থিতিতে কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়ার কারণে কাউকে বিয়ের খবর জানানো সম্ভব হয়নি। তাই আগামী সপ্তাহে ঢাকাতে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান জেনিফা। এরপর বড় পরিসরে চট্টগ্রামে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এখন নিজের বাসায় রয়েছেন তিনি। বিবাহোত্তর সংবর্ধনার পর শ্বশুর বাড়িতে যাবেন জেনিফা। বিয়ের পর সিনেমায় অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘যেহেতু আমি একজন প্রযোজককে বিয়ে করেছি তাই মিডিয়ার সঙ্গে খুব স্বাভাবিকভাবেই যোগাযোগ থাকবেই। আর শ্বশুর বাড়ি থেকে অভিনয়ের বিষয়ে কোন আপত্তি নেই। তাই ভালো কাজের সুযোগ হলে অবশ্যই অভিনয় চালিয়ে যাব।’ বিয়ের কিছু স্থিরচিত্রও জেনিফা তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। ছবি পোস্ট করেও তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। ‘মুসাফির’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন জেনিফা। এ সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে বেশ আলোচনায় আসেন এই নায়িকা। `মুসাফির` সিনেমাটি প্রযোজনা করেছেন জেনিফারের স্বামী জোবায়ের। আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বেশ সাড়া জাগালেও নতুন সিনেমার অফার আসার পরও সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি।

Comments

Comments!

 বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

Saturday, July 30, 2016 3:23 pm
_n1469862817

বিয়ে করলেন নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফা। বর জোবায়ের আলম। গতকাল শুক্রবার (২৯ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে রাইজিংবিডিকে মারজান জেনিফা বলেন, ‘জোবায়েরের সঙ্গে আমার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের মাধ্যমে প্রেমকে পরিণতিতে রূপ দিলাম। যদিও হঠাৎ করেই এই সিদ্ধান্ত নিয়েছি। মাত্র নতুন জীবনে পা রেখেছি। তাই সবার কাছে দোয়া প্রত্যাশা করছি। আমাদের জন্য দোয়া করবেন।’

দুই পরিবারের উপস্থিতিতে কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়ার কারণে কাউকে বিয়ের খবর জানানো সম্ভব হয়নি। তাই আগামী সপ্তাহে ঢাকাতে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান জেনিফা।

এরপর বড় পরিসরে চট্টগ্রামে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এখন নিজের বাসায় রয়েছেন তিনি। বিবাহোত্তর সংবর্ধনার পর শ্বশুর বাড়িতে যাবেন জেনিফা।

বিয়ের পর সিনেমায় অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘যেহেতু আমি একজন প্রযোজককে বিয়ে করেছি তাই মিডিয়ার সঙ্গে খুব স্বাভাবিকভাবেই যোগাযোগ থাকবেই। আর শ্বশুর বাড়ি থেকে অভিনয়ের বিষয়ে কোন আপত্তি নেই। তাই ভালো কাজের সুযোগ হলে অবশ্যই অভিনয় চালিয়ে যাব।’

বিয়ের কিছু স্থিরচিত্রও জেনিফা তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। ছবি পোস্ট করেও তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

‘মুসাফির’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন জেনিফা। এ সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে বেশ আলোচনায় আসেন এই নায়িকা। `মুসাফির` সিনেমাটি প্রযোজনা করেছেন জেনিফারের স্বামী জোবায়ের।

আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বেশ সাড়া জাগালেও নতুন সিনেমার অফার আসার পরও সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X