শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 16, 2016 6:52 pm
A- A A+ Print

বেড়াতে গিয়ে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের

4

বিজয় দিবসে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়ে সড়কে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন। শুক্রবার দুপুর ১টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুনবাগান এলাকায় বাস ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের মকবুল হোসেনের পুত্র মোহাম্মদ কালু (৪৫), তার মেয়ে রিনা আক্তার (১৭), একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০), চকরিয়া পৌরসভার পূর্ব নিজপানখালী এলাকার ইলিয়াছ খানের ছেলে আলী রিয়াজ মো. রায়হান (২৩)। পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতিগামী বাস ও হিউম্যান হলার মাহিন্দ্রার (মিনিবাস) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো ২ জনের মৃত্যু হয়। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, মোহাম্মদ কালু মিনিবাস ভাড়া করে সপরিবারে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে সেগুনবাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতগামী বাস মিনিবাসটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। তিনি জানান, নিহতরা সবাই মিনিবাসের যাত্রী। গাড়ি দুটি আটক করা হয়েছে। আহতদের মালমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ জানায়।

Comments

Comments!

 বেড়াতে গিয়ে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

বেড়াতে গিয়ে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের

Friday, December 16, 2016 6:52 pm
4

বিজয় দিবসে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়ে সড়কে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন।

শুক্রবার দুপুর ১টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুনবাগান এলাকায় বাস ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের মকবুল হোসেনের পুত্র মোহাম্মদ কালু (৪৫), তার মেয়ে রিনা আক্তার (১৭), একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০), চকরিয়া পৌরসভার পূর্ব নিজপানখালী এলাকার ইলিয়াছ খানের ছেলে আলী রিয়াজ মো. রায়হান (২৩)।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতিগামী বাস ও হিউম্যান হলার মাহিন্দ্রার (মিনিবাস) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো ২ জনের মৃত্যু হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, মোহাম্মদ কালু মিনিবাস ভাড়া করে সপরিবারে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে সেগুনবাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতগামী বাস মিনিবাসটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।
তিনি জানান, নিহতরা সবাই মিনিবাসের যাত্রী। গাড়ি দুটি আটক করা হয়েছে। আহতদের মালমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ জানায়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X