রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, June 15, 2017 8:21 pm
A- A A+ Print

ব্যাট হাতে ভালো শুরু ভারতের

photo-1497535698

তামিম ইকবাল আর মুশফিকুর রহিমের ব্যাটে বড় সংগ্রহের স্বপ্নই দেখেছিল বাংলাদেশ। কিন্তু মাঝপর্যায়ের ব্যাটিং বিপর্যয়ে স্কোরটা প্রত্যাশা অনুযায়ী বড় হয়নি। ভারতের বিপক্ষে সেমিফাইনালে বাংলাদেশ থেমে গেছে ২৬৪ রানে। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোভাবেই করেছে ভারত। প্রথম ১০ ওভারে কোনো উইকেট না হারিয়েই সংগ্রহ করে ফেলেছে ৬৩ রান। ৩২ রান করে অপরাজিত আছেন দারুণ ফর্মে থাকা শিখর ধাওয়ান। আরেক ওপেনার রোহিত শর্মা ব্যাট করছেন ৩১ রান নিয়ে। ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বাংলাদেশ পড়েছিল চাপের মুখে। সাত ওভারের মধ্যে ৩১ রান সংগ্রহ করতেই সাজঘরে ফিরেছিলেন সৌম্য সরকার (০) ও সাব্বির রহমান (১৯)। তৃতীয় উইকেটে ১২৩ রানের জুটি গড়ে অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন তামিম (৭০) ও মুশফিক (৬১)। স্বপ্ন দেখাচ্ছিলেন বড় সংগ্রহের। কিন্তু ২৮তম ওভারে এই জুটি ভাঙার পর বাংলাদেশ আবার পড়েছিল ব্যাটিং বিপর্যয়ের মুখে। শেষ ২০ ওভারে বড় কোনো জুটিই গড়ে তুলতে পারেননি বাংলাদেশের ব্যাটসম্যানরা। ৩৫ থেকে ৪৫; এই ১০ ওভারের মধ্যে বাংলাদেশ হারিয়েছে চারটি উইকেট। ১৫ রানের ছোট দুটি ইনিংস এসেছে সাকিব আল হাসান ও মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে। ২১ রান করেছেন মাহমুদউল্লাহ। শেষপর্যায়ে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ৩০ ও তাসকিন আহমেদের ১১ রানের ইনিংসে ভর করে বাংলাদেশের স্কোরবোর্ডে জমা হয়েছে ২৬৪ রান। প্রথমবারের মতো আইসিসির বড় কোনো প্রতিযোগিতার সেমিফাইনাল খেলতে নেমে শুরুতে ভাগ্যের সহায়তা পায়নি বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

Comments

Comments!

 ব্যাট হাতে ভালো শুরু ভারতেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ব্যাট হাতে ভালো শুরু ভারতের

Thursday, June 15, 2017 8:21 pm
photo-1497535698

তামিম ইকবাল আর মুশফিকুর রহিমের ব্যাটে বড় সংগ্রহের স্বপ্নই দেখেছিল বাংলাদেশ। কিন্তু মাঝপর্যায়ের ব্যাটিং বিপর্যয়ে স্কোরটা প্রত্যাশা অনুযায়ী বড় হয়নি। ভারতের বিপক্ষে সেমিফাইনালে বাংলাদেশ থেমে গেছে ২৬৪ রানে। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোভাবেই করেছে ভারত। প্রথম ১০ ওভারে কোনো উইকেট না হারিয়েই সংগ্রহ করে ফেলেছে ৬৩ রান।

৩২ রান করে অপরাজিত আছেন দারুণ ফর্মে থাকা শিখর ধাওয়ান। আরেক ওপেনার রোহিত শর্মা ব্যাট করছেন ৩১ রান নিয়ে।

ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বাংলাদেশ পড়েছিল চাপের মুখে। সাত ওভারের মধ্যে ৩১ রান সংগ্রহ করতেই সাজঘরে ফিরেছিলেন সৌম্য সরকার (০) ও সাব্বির রহমান (১৯)। তৃতীয় উইকেটে ১২৩ রানের জুটি গড়ে অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন তামিম (৭০) ও মুশফিক (৬১)। স্বপ্ন দেখাচ্ছিলেন বড় সংগ্রহের। কিন্তু ২৮তম ওভারে এই জুটি ভাঙার পর বাংলাদেশ আবার পড়েছিল ব্যাটিং বিপর্যয়ের মুখে। শেষ ২০ ওভারে বড় কোনো জুটিই গড়ে তুলতে পারেননি বাংলাদেশের ব্যাটসম্যানরা।

৩৫ থেকে ৪৫; এই ১০ ওভারের মধ্যে বাংলাদেশ হারিয়েছে চারটি উইকেট। ১৫ রানের ছোট দুটি ইনিংস এসেছে সাকিব আল হাসান ও মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে। ২১ রান করেছেন মাহমুদউল্লাহ। শেষপর্যায়ে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ৩০ ও তাসকিন আহমেদের ১১ রানের ইনিংসে ভর করে বাংলাদেশের স্কোরবোর্ডে জমা হয়েছে ২৬৪ রান।

প্রথমবারের মতো আইসিসির বড় কোনো প্রতিযোগিতার সেমিফাইনাল খেলতে নেমে শুরুতে ভাগ্যের সহায়তা পায়নি বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X