শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, September 22, 2016 6:59 am
A- A A+ Print

ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদের কারণ সেলেনা!

selena-gomez-main1474471246

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে অ্যাঞ্জেলিনা জোলির। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেছেন ম্যালফিসেন্ট খ্যাত অভিনেত্রী। এদিকে এ জুটির বিচ্ছেদের কারণ হিসেবে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এবার সেই গুঞ্জনে জড়ালো গায়িকা সেলেনা গোমেজের নাম। চলতি বছরের শুরুতে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে ৫২ বছর বয়সি ব্র্যাডের সঙ্গে সময় কাটিয়েছিলেন ২৪ বছর বয়সি সেলেনা। পরবর্তীতে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন এ গায়িকা। সেখানে দেখা যায় সোফায় বসে ব্র্যাডের দিকে তাকিয়ে রয়েছেন সেলেনা। এখন ন্যাশনাল এনকুয়ার নামের একটি সেলেব্রিটি গসিপ পত্রিকা দাবি করছে, এই ছবিটির কারণেই ব্র্যাড এবং জোলির মধ্যে টানাপোড়েন শুরু হয়। এরপর দীর্ঘ ১২ বছরের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেন ব্র্যাঞ্জেলিনা। একটি সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, সেলেনা সবাইকে বলছেন ব্র্যাড তার সঙ্গে আরো একটি সিনেমায় অভিনয় করবেন। এমনকি মজা করে তিনি সবাইকে এও বলছেন ব্র্যাড তার ভবিষ্যৎ স্বামী। আর বিষয়টিতে খুশি হতে পারেননি জোলি। এর আগে পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেম করেছেন সেলেনা। তিনি মনে করেন ব্র্যাড অত্যান্ত আবর্ষণীয় একজন পুরুষ। অন্য একটি সূত্র জানিয়েছে,  ব্র্যাডকে সেলেনার সঙ্গে সিনেমায় কাজ করতে নিষেধ করেছেন ৪১ বছর বয়সি অ্যাঞ্জেলিনা। পাশাপাশি তাদের মধ্যে সকল সম্পর্ক শেষ করতে বলেছেন তিনি। অন্যদিকে মার্কিন সংবাদমাধ্যমগুলো এর আগে জানিয়েছিল, ম্যারিয়ন কাটিলার্ডের সঙ্গে সম্পর্ক থাকার কারণে ‘ব্র্যাঞ্জেলিনা’র বিচ্ছেদ হয়েছে। তবে এ জুটির ঘনিষ্ঠ কোনো সূত্র  বিচ্ছেদের আসল কারণ নিয়ে কোনো মন্তব্য করেননি। এমনকি জোলির আইনজীবী জোর দিয়ে বলেছেন, তৃতীয় কোনো ব্যক্তির জন্য এ তারকা জুটির বিবাহ বিচ্ছেদ হচ্ছে না।

Comments

Comments!

 ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদের কারণ সেলেনা!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদের কারণ সেলেনা!

Thursday, September 22, 2016 6:59 am
selena-gomez-main1474471246

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে অ্যাঞ্জেলিনা জোলির। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেছেন ম্যালফিসেন্ট খ্যাত অভিনেত্রী।

এদিকে এ জুটির বিচ্ছেদের কারণ হিসেবে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। এবার সেই গুঞ্জনে জড়ালো গায়িকা সেলেনা গোমেজের নাম।

চলতি বছরের শুরুতে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে ৫২ বছর বয়সি ব্র্যাডের সঙ্গে সময় কাটিয়েছিলেন ২৪ বছর বয়সি সেলেনা। পরবর্তীতে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন এ গায়িকা। সেখানে দেখা যায় সোফায় বসে ব্র্যাডের দিকে তাকিয়ে রয়েছেন সেলেনা।

এখন ন্যাশনাল এনকুয়ার নামের একটি সেলেব্রিটি গসিপ পত্রিকা দাবি করছে, এই ছবিটির কারণেই ব্র্যাড এবং জোলির মধ্যে টানাপোড়েন শুরু হয়। এরপর দীর্ঘ ১২ বছরের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেন ব্র্যাঞ্জেলিনা।

একটি সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, সেলেনা সবাইকে বলছেন ব্র্যাড তার সঙ্গে আরো একটি সিনেমায় অভিনয় করবেন। এমনকি মজা করে তিনি সবাইকে এও বলছেন ব্র্যাড তার ভবিষ্যৎ স্বামী। আর বিষয়টিতে খুশি হতে পারেননি জোলি।

এর আগে পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেম করেছেন সেলেনা। তিনি মনে করেন ব্র্যাড অত্যান্ত আবর্ষণীয় একজন পুরুষ।

অন্য একটি সূত্র জানিয়েছে,  ব্র্যাডকে সেলেনার সঙ্গে সিনেমায় কাজ করতে নিষেধ করেছেন ৪১ বছর বয়সি অ্যাঞ্জেলিনা। পাশাপাশি তাদের মধ্যে সকল সম্পর্ক শেষ করতে বলেছেন তিনি।

অন্যদিকে মার্কিন সংবাদমাধ্যমগুলো এর আগে জানিয়েছিল, ম্যারিয়ন কাটিলার্ডের সঙ্গে সম্পর্ক থাকার কারণে ‘ব্র্যাঞ্জেলিনা’র বিচ্ছেদ হয়েছে।

তবে এ জুটির ঘনিষ্ঠ কোনো সূত্র  বিচ্ছেদের আসল কারণ নিয়ে কোনো মন্তব্য করেননি। এমনকি জোলির আইনজীবী জোর দিয়ে বলেছেন, তৃতীয় কোনো ব্যক্তির জন্য এ তারকা জুটির বিবাহ বিচ্ছেদ হচ্ছে না।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X