মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, November 26, 2016 3:45 pm
A- A A+ Print

‘ভাল আছি, বাড়ি যাচ্ছি, আমার জন্য দোয়া করবেন’ : সংবাদ সম্মেলনে নার্গিস

162393_1

ঢাকা: ‘আমি ভাল আছি’, ‘বাড়ি যাচ্ছি আমার জন্য সবাই দোয়া করবেন’, কথাগুলো বলছিলেন প্রায় দু’মাস চিকিৎসার পর সুস্থ হয়ে উঠা সিলেটে ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির আঘাতে আহত খাদিজা আক্তার নার্গিস। শনিবার সংবাদ সম্মেলনে সে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। অসুস্থ খাদিজা প্রথমবারের মতো দেশবাসীর সামনে কথা বলেন। রাজধানীর স্কয়ার হাসপাতালে এক সংবাদ সম্মেলনে দুঃসময়ে তাকে সমর্থনের জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদিজা। সংবাদ সম্মেলনে সবাইকে সালাম জানিয়ে তিনি বলেন, ‘দেশবাসী, সবাইকে ধন্যবাদ জানাই। আপনারা আমার জন্য অনেক দোয়া করেছেন। আপনাদের দোয়ায় আমি সুস্থ আছি, ভালো আছি। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন, আমি যেন সম্পূর্ণ সুস্থ হই।' গণমাধ্যম ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে খাদিজা বলেন, ‘আপনারা আমার জন্য অনেক করেছেন। অনেক দোয়া করেছেন। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন।' এরআগে সংবাদ সম্মেলনে স্কয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা খাদিজার শারীরিক অবস্থার কথা তুলে ধরেন। তাদের মতে,খাদিজাকে সঠিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন তার সুস্থ হয়ে ওঠা কেবল সময়ের ব্যাপার। উল্লেখ্য, গত ৩ অক্টোবর বিকালে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নার্গিস বেগম খাদিজার (২৩) ওপর হামলা চালায় শাহাজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। এ সময় চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপুরি কোপাতে থাকেন বদরুল। এতে খাদিজার মাথা ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করে সেলাই দেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ৪ অক্টোবর ভোরে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার স্কয়ার হাসপাতালে। সেখানে আরেক দফা তার মাথায় অস্ত্রোপচার করা হয়। আর হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। বদরুল ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং খাদিজা সিলেট সদর উপজেলার জালালাবাদ আউশা গ্রামের সৌদি প্রবাসী মাসুক মিয়ার মেয়ে।
 

Comments

Comments!

 ‘ভাল আছি, বাড়ি যাচ্ছি, আমার জন্য দোয়া করবেন’ : সংবাদ সম্মেলনে নার্গিসAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘ভাল আছি, বাড়ি যাচ্ছি, আমার জন্য দোয়া করবেন’ : সংবাদ সম্মেলনে নার্গিস

Saturday, November 26, 2016 3:45 pm
162393_1

ঢাকা: ‘আমি ভাল আছি’, ‘বাড়ি যাচ্ছি আমার জন্য সবাই দোয়া করবেন’, কথাগুলো বলছিলেন প্রায় দু’মাস চিকিৎসার পর সুস্থ হয়ে উঠা সিলেটে ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির আঘাতে আহত খাদিজা আক্তার নার্গিস।

শনিবার সংবাদ সম্মেলনে সে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। অসুস্থ খাদিজা প্রথমবারের মতো দেশবাসীর সামনে কথা বলেন। রাজধানীর স্কয়ার হাসপাতালে এক সংবাদ সম্মেলনে দুঃসময়ে তাকে সমর্থনের জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদিজা।

সংবাদ সম্মেলনে সবাইকে সালাম জানিয়ে তিনি বলেন, ‘দেশবাসী, সবাইকে ধন্যবাদ জানাই। আপনারা আমার জন্য অনেক দোয়া করেছেন। আপনাদের দোয়ায় আমি সুস্থ আছি, ভালো আছি। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন, আমি যেন সম্পূর্ণ সুস্থ হই।’

গণমাধ্যম ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে খাদিজা বলেন, ‘আপনারা আমার জন্য অনেক করেছেন। অনেক দোয়া করেছেন। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন।’

এরআগে সংবাদ সম্মেলনে স্কয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা খাদিজার শারীরিক অবস্থার কথা তুলে ধরেন।

তাদের মতে,খাদিজাকে সঠিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন তার সুস্থ হয়ে ওঠা কেবল সময়ের ব্যাপার।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর বিকালে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নার্গিস বেগম খাদিজার (২৩) ওপর হামলা চালায় শাহাজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম।

এ সময় চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপুরি কোপাতে থাকেন বদরুল। এতে খাদিজার মাথা ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করে সেলাই দেয়া হয়।

পরে অবস্থার অবনতি হওয়ায় ৪ অক্টোবর ভোরে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার স্কয়ার হাসপাতালে। সেখানে আরেক দফা তার মাথায় অস্ত্রোপচার করা হয়।

আর হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। বদরুল ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং খাদিজা সিলেট সদর উপজেলার জালালাবাদ আউশা গ্রামের সৌদি প্রবাসী মাসুক মিয়ার মেয়ে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X