মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:১৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, September 14, 2016 1:24 pm
A- A A+ Print

ভেঙে গেল যেসব জুটি

%e0%a7%a9

কারিনা কাপুর ও শহীদ কাপুর কারিনা কাপুর ও শহীদ কাপুরের প্রেম ভেঙেছে এক দশক। কারিনা চলে গেলেন পতৌদি নবাবের ঘরে। শহীদ বিয়ে করলেন মিরা রাজপুতকে। ইতিমধ্যে শহীদ মেয়ের বাবা হয়েছেন। সন্তানের অপেক্ষায় আছেন কারিনাও। কিন্তু তাঁরা একসময় জুটি বেঁধে এসেছিলেন কফি উইথ করন অনুষ্ঠানে। বিপাশা বসু ও জন আব্রাহামবিপাশা বসু ও জন আব্রাহাম ‘জিসম’ সিনেমার রসায়ন যেন বাস্তবেই নেমে এসেছিল। জন আব্রাহাম ও বিপাশা জুটির প্রেম বলিউড পাড়াকে বেশ জমিয়ে রেখেছিল। ‘কফি উইথ করন’ শোতে তাঁরা থাকবেন না, তাই কি হয়? এসেছিলেনও। তারপর খুব সুন্দরভাবে দুজন পাড়ি জমিয়েছেন দুদিকে। জন বিয়ে করলেন প্রিয়া রানচালকে আর বিপাশা বিয়ে করেন করন সিং গ্রোভারকে। সুজানে খান ও হৃতিক রোশনসুজানে খান ও হৃতিক রোশন শুরুটা হয়েছিল বেশ মিষ্টি প্রেমে। গড়িয়েছিল বহুদিন। বিয়ে, সংসার, সন্তান কত-কী! কিন্তু সব সুখেরই নাকি একটি ইতি থাকে। সুজানে খান ও হৃতিক রোশনের বেলায়ও তা-ই ঘটল। কয়েক বছর আগে ছিঁড়ে গেল দুজনের বাঁধন। এখন তাঁরা আলাদা। কফি উইথ করনে কিন্তু এসেছিলেন জুটি হয়েই। অনুশকা শর্মা ও রণবীর সিংঅনুশকা শর্মা ও রণবীর সিং ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয়কালেই প্রেমে জড়িয়ে পড়েন অনুশকা শর্মা ও রণবীর সিং। সে প্রেম গড়ায় কিছুদিন। ‘কফি উইথ করন’ শোতেও উপস্থিত এ যুগল। এরপর অনুশকা চলে গেলেন মাঠের গ্যালারিতে। জড়িয়ে গেলেন খেলোয়াড় বিরাট কোহলির সঙ্গে। আর রণবীর ও দীপিকার প্রেমের গুঞ্জন হাল আমলের সিনেপাড়ার অন্যতম খোরাক। শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরশ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর নিজেরা স্বীকার করেননি। তাতে কী? ভক্তরা ভাবতেন প্রেমে জড়িয়েছিলেন দুজন। ভক্তদের জানতে চাওয়ার আবদারে কিছুই বলেননি তাঁরা। কেবল মুচকি হেসেছেন। ‘কফি উইথ করন’ শোতে এসেছিলেন জুটি হয়ে। শেষমেশ ভক্তদের নিরাশ হতে হয়েছে। ‘আশিকি টু’ ছবির রসায়ন যে বাস্তবে মেলেনি।

Comments

Comments!

 ভেঙে গেল যেসব জুটিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ভেঙে গেল যেসব জুটি

Wednesday, September 14, 2016 1:24 pm
%e0%a7%a9

কারিনা কাপুর ও শহীদ কাপুর
কারিনা কাপুর ও শহীদ কাপুরের প্রেম ভেঙেছে এক দশক। কারিনা চলে গেলেন পতৌদি নবাবের ঘরে। শহীদ বিয়ে করলেন মিরা রাজপুতকে। ইতিমধ্যে শহীদ মেয়ের বাবা হয়েছেন। সন্তানের অপেক্ষায় আছেন কারিনাও। কিন্তু তাঁরা একসময় জুটি বেঁধে এসেছিলেন কফি উইথ করন অনুষ্ঠানে।
বিপাশা বসু ও জন আব্রাহামবিপাশা বসু ও জন আব্রাহাম
‘জিসম’ সিনেমার রসায়ন যেন বাস্তবেই নেমে এসেছিল। জন আব্রাহাম ও বিপাশা জুটির প্রেম বলিউড পাড়াকে বেশ জমিয়ে রেখেছিল। ‘কফি উইথ করন’ শোতে তাঁরা থাকবেন না, তাই কি হয়? এসেছিলেনও। তারপর খুব সুন্দরভাবে দুজন পাড়ি জমিয়েছেন দুদিকে। জন বিয়ে করলেন প্রিয়া রানচালকে আর বিপাশা বিয়ে করেন করন সিং গ্রোভারকে।
সুজানে খান ও হৃতিক রোশনসুজানে খান ও হৃতিক রোশন
শুরুটা হয়েছিল বেশ মিষ্টি প্রেমে। গড়িয়েছিল বহুদিন। বিয়ে, সংসার, সন্তান কত-কী! কিন্তু সব সুখেরই নাকি একটি ইতি থাকে। সুজানে খান ও হৃতিক রোশনের বেলায়ও তা-ই ঘটল। কয়েক বছর আগে ছিঁড়ে গেল দুজনের বাঁধন। এখন তাঁরা আলাদা। কফি উইথ করনে কিন্তু এসেছিলেন জুটি হয়েই।
অনুশকা শর্মা ও রণবীর সিংঅনুশকা শর্মা ও রণবীর সিং
‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয়কালেই প্রেমে জড়িয়ে পড়েন অনুশকা শর্মা ও রণবীর সিং। সে প্রেম গড়ায় কিছুদিন। ‘কফি উইথ করন’ শোতেও উপস্থিত এ যুগল। এরপর অনুশকা চলে গেলেন মাঠের গ্যালারিতে। জড়িয়ে গেলেন খেলোয়াড় বিরাট কোহলির সঙ্গে। আর রণবীর ও দীপিকার প্রেমের গুঞ্জন হাল আমলের সিনেপাড়ার অন্যতম খোরাক।
শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরশ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর
নিজেরা স্বীকার করেননি। তাতে কী? ভক্তরা ভাবতেন প্রেমে জড়িয়েছিলেন দুজন। ভক্তদের জানতে চাওয়ার আবদারে কিছুই বলেননি তাঁরা। কেবল মুচকি হেসেছেন। ‘কফি উইথ করন’ শোতে এসেছিলেন জুটি হয়ে। শেষমেশ ভক্তদের নিরাশ হতে হয়েছে। ‘আশিকি টু’ ছবির রসায়ন যে বাস্তবে মেলেনি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X