বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৮:২৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, July 31, 2016 10:01 pm
A- A A+ Print

ভোগে’র প্রচ্ছদে বাংলাদেশের পিয়া

12348063_1187833587911135_967479791558733622_n1469967980

মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। অভিনেত্রী হিসেবেও রয়েছে তার শক্ত অবস্থান। হঠাৎ সবাইকে অবাক করে দিয়ে বিশ্বের অন্যতম প্রভাবশালী ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন পিয়া। বিশ্বের ২৩ টি দেশে থেকে এই ম্যাগাজিনটি প্রকাশিত হয়ে থাকে। এবারই প্রথম কোনো বাংলাদেশি নারী মডেল ‘ভোগ’ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের প্রচ্ছদে জায়গা পেলেন। আগামী অক্টোবর মাসের সংখ্যায় দেখা যাবে পিয়াকে। এ প্রসঙ্গে পিয়া রাইজিংবিডিকে বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশ থেকে কোনো নারী মডেল ভোগের প্রচ্ছদে জায়গা পেতে যাচ্ছে। ভোগ ম্যাগাজিন বিশ্বের অন্যতম সেরা ম্যাগাজিন। আনন্দের ব্যাপার হলো- ম্যাগাজিন কর্তৃপক্ষ আমাকে ডেকে পাঠিয়েছেন। তাই কাজটি করে অনেক ভালো লাগছে।’ তিনি আরো বলেন, ‘সব সময়ই আমার ইচ্ছে ছিল নতুন কিছু করার। ক্যারিয়ারে নতুন কিছু যোগ করার। তারই ধারাবাহিকতায় আমি কাজ করে যাচ্ছি। এ কাজের মধ্য দিয়ে ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ হলো।’ গত ২৭ জুলাই ফটোশুটের জন্য মুম্বাই যান পিয়া। ২৮ জুলাই মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে ফটোশুটে অংশ নেন তিনি। তার ছবি তুলেছেন ভোগ’র ফটোগ্রাফার ভারত শিখা। ফটোশুট শেষে গত ২৯ জুলাই দেশে ফিরেছেন এই অভিনেত্রী। ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব পান পিয়া। মডেলিংয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। তবে র‌্যাম্পে পিয়ার যেমন শক্ত অবস্থান রয়েছে তেমনি আছে তার ভালোবাসা। ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে পিয়ার।

Comments

Comments!

 ভোগে’র প্রচ্ছদে বাংলাদেশের পিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ভোগে’র প্রচ্ছদে বাংলাদেশের পিয়া

Sunday, July 31, 2016 10:01 pm
12348063_1187833587911135_967479791558733622_n1469967980

মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। অভিনেত্রী হিসেবেও রয়েছে তার শক্ত অবস্থান। হঠাৎ সবাইকে অবাক করে দিয়ে বিশ্বের অন্যতম প্রভাবশালী ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন পিয়া।

বিশ্বের ২৩ টি দেশে থেকে এই ম্যাগাজিনটি প্রকাশিত হয়ে থাকে। এবারই প্রথম কোনো বাংলাদেশি নারী মডেল ‘ভোগ’ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের প্রচ্ছদে জায়গা পেলেন। আগামী অক্টোবর মাসের সংখ্যায় দেখা যাবে পিয়াকে।

এ প্রসঙ্গে পিয়া রাইজিংবিডিকে বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশ থেকে কোনো নারী মডেল ভোগের প্রচ্ছদে জায়গা পেতে যাচ্ছে। ভোগ ম্যাগাজিন বিশ্বের অন্যতম সেরা ম্যাগাজিন। আনন্দের ব্যাপার হলো- ম্যাগাজিন কর্তৃপক্ষ আমাকে ডেকে পাঠিয়েছেন। তাই কাজটি করে অনেক ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘সব সময়ই আমার ইচ্ছে ছিল নতুন কিছু করার। ক্যারিয়ারে নতুন কিছু যোগ করার। তারই ধারাবাহিকতায় আমি কাজ করে যাচ্ছি। এ কাজের মধ্য দিয়ে ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ হলো।’

গত ২৭ জুলাই ফটোশুটের জন্য মুম্বাই যান পিয়া। ২৮ জুলাই মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে ফটোশুটে অংশ নেন তিনি। তার ছবি তুলেছেন ভোগ’র ফটোগ্রাফার ভারত শিখা। ফটোশুট শেষে গত ২৯ জুলাই দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব পান পিয়া। মডেলিংয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। তবে র‌্যাম্পে পিয়ার যেমন শক্ত অবস্থান রয়েছে তেমনি আছে তার ভালোবাসা। ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে পিয়ার।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X