শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, October 27, 2016 11:33 am
A- A A+ Print

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

download-2

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মো. ফয়সাল মিয়া (১৮) নামের মাদকাসক্ত এক তরুণকে পুলিশে সোপর্দ করেছেন তাঁর মা। গতকাল বুধবার বিকেলে প্রতিবেশীদের সহায়তায় মা হেনা বেগম (৪৫) ফয়সালকে পুলিশে সোপর্দ করেন। পরে ভ্রাম্যমাণ আদালত ফয়সালকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের জালাল মিয়ার ছেলে ফয়সাল দুই থেকে তিন বছর আগে মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য তিনি নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। কয়েক দিন ধরে নেশার টাকার জন্য তিনি তাঁর পরিবারের সদস্যদের ওপর শারীরিক নির্যাতন শুরু করেন। গতকাল বিকেলেও তিনি ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। মাদকাসক্ত ছেলের এই অত্যাচার-নির্যাতন সহ্য করতে না পেরে প্রতিবেশীদের সহায়তায় ফয়সালের মা তাঁকে পুলিশে সোপর্দ করেন। সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী হাকিম সৈয়দা নাহিদা হাবিবা তাঁর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফয়সাল মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। মা হেনা বেগম বলেন, ‘ছেলে মাদকাসক্ত হয়ে পড়েছে। তার অপকর্মে আমরা অতিষ্ঠ হইয়া পড়েছি। আমরার জীবন শেষ কইরা ফালাইছে। তার হাত থেকে বাঁচার জন্য আমি তাকে পুলিশে দিছি।’ ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার উপরিদর্শক (এসআই) আবদুল আলীম প্রথম আলোকে বলেন, ফয়সাল মিয়াকে আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

Comments!

 মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Thursday, October 27, 2016 11:33 am
download-2

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মো. ফয়সাল মিয়া (১৮) নামের মাদকাসক্ত এক তরুণকে পুলিশে সোপর্দ করেছেন তাঁর মা। গতকাল বুধবার বিকেলে প্রতিবেশীদের সহায়তায় মা হেনা বেগম (৪৫) ফয়সালকে পুলিশে সোপর্দ করেন। পরে ভ্রাম্যমাণ আদালত ফয়সালকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের জালাল মিয়ার ছেলে ফয়সাল দুই থেকে তিন বছর আগে মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য তিনি নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। কয়েক দিন ধরে নেশার টাকার জন্য তিনি তাঁর পরিবারের সদস্যদের ওপর শারীরিক নির্যাতন শুরু করেন। গতকাল বিকেলেও তিনি ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। মাদকাসক্ত ছেলের এই অত্যাচার-নির্যাতন সহ্য করতে না পেরে প্রতিবেশীদের সহায়তায় ফয়সালের মা তাঁকে পুলিশে সোপর্দ করেন।

সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী হাকিম সৈয়দা নাহিদা হাবিবা তাঁর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফয়সাল মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

মা হেনা বেগম বলেন, ‘ছেলে মাদকাসক্ত হয়ে পড়েছে। তার অপকর্মে আমরা অতিষ্ঠ হইয়া পড়েছি। আমরার জীবন শেষ কইরা ফালাইছে। তার হাত থেকে বাঁচার জন্য আমি তাকে পুলিশে দিছি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার উপরিদর্শক (এসআই) আবদুল আলীম প্রথম আলোকে বলেন, ফয়সাল মিয়াকে আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X