শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৪১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, June 3, 2017 7:34 pm
A- A A+ Print

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের স্টাইল ডায়েরি

175979_1

ওয়াশিংটন: মার্কিন ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্প তার বাহারী পোশাক শৈলীর জন্য অনেকের কাছেই সুপরিচিত। ইদানীং তাকে তার পোশাক স্টাইলে নতুন নতুন পরিবর্তন আনতে দেখা গেছে। সম্প্রতি স্বামী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নয় দিনের পাঁচ দেশে সফরে মেলানিয়াকে প্রায়ই ভিন্ন স্টাইলের পোশাকে দেখা গেছে। কখনো তার সাইজের চেয়ে অনেক বড় সানগ্লাসে, কখনো খ্রি-ডি জ্যাকেটে, কখনো গাউনে আবার কখনো স্ক্যাট পরিহিত অবস্থায় তিনি ক্যামেরা বন্দি হয়েছেন। স্লোভেনিয়ায় জন্ম নেয়া সাবেক এই মডেলকে বিশ্ব কিছুটা নতুনভাবে আবিষ্কার করলেও মেলানিয়া তার এই পোশাক শৈলীর রহস্য এখনো ধরে রেখেছেন। চলুন এক নজর দেখে নেই নয় দিনের এই ভ্রমণে তার পোশাক স্টাইল। ২৭ মে নয় দিনের বিদেশ সফর শেষে হোয়াইট হাউজে ফেরার সময় ইতালির ডলস এন্ড গাব্বানার ডিজাইন করা সাদা সিল্কের চটকদার দীর্ঘ হাতাযুক্ত সোয়েটার পরেন মেলানিয়া। ২৭ মে ইতালিতে মার্কিন সামরিক বাহিনীর সঙ্গে ট্রাম্পের সাক্ষাতের দিনে মেলানিয়া দীর্ঘ হাতাযুক্ত কালো রঙের এই ড্রেস পরেন। ২৭ মে সিসিলিতে জি-সেভেন সামিটের দ্বিতীয় দিনে ডলস এন্ড গাব্বানার বাহারী ফুলের এই ম্যাক্সি পরিধান করেন। ২৬ মে গ্রীসের একটি প্রাচীন নাট্যশালায় অনুষ্ঠিত একটি কনসার্টে উপস্থিত হন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া। এদিন মেলানিয়া সিলভার রঙের সূক্ষ্ম পাতলা কাপড়ের ও জালের বুননিতে তৈরি চমৎকার এই পোশাক পরিধান করেন। ২৬ মে ইতালির ক্যাটানিয়া প্যালেসে যাবার সময় মেলানিয়া ডলস এন্ড গাব্বানার ডিজাইন করা থ্রিডি স্টাইলের বাহারী ফুলের মনোমুগ্ধকর এই জ্যাকেট পরিধান করেন। ২৫ মে ব্রাসেলসে ন্যাটো নেতাদের সঙ্গে বৈঠকের দিনে কালো রঙের এই পোশাক পরিধান করেন। ২৫ মে ব্রাসেলসে মার্কিন রাষ্ট্রদূতের বাসায় প্রথাগত চামড়ার তৈরি এই স্কাট পরিধান করেন। ২৪ মে ভ্যাটিকানে পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাতের সময় হাতা ছাড়া এই কালো গাউন পরিধান করেন। ভ্যাটিকানে দর্শকদের সঙ্গে করমর্দনের সময় কালো রঙের এই পোশাকের সঙ্গে মাথায় গোমটা দেয়া অবস্থায় দেখা যায়। ২৪ মে রোম থেকে বেলজিয়াম আসার সময় মেলানিয়ে ডোরাকাটা বা চৌখুপি অঙ্কিত ছাপার এই সূতিবস্ত্র পরিধান করেন। ২৩ মে প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়া রোমে এসে পৌঁছান। এসময় মেলানিয়া হাতায় সোনালী রঙের এমব্রডারি করা কালো রঙের এই পোশাক পরেন। ২৩ মে রোমের উদ্দেশ্য ইসরাইল ত্যাগের সময় মেলানিয়া সাদা রঙের হাতা ছাড়া এই স্কাট পরিধান করেন। ২২ মে জেরুজালেমের ওয়ের্স্টান হলে ইহুদিদের পবিত্র স্থান পরিদর্শনের সময় মেলানিয়া বেলযুক্ত সাদা রঙের এই স্কাট পরিধান করেন। এসময় তিনি পায়ে বিভিন্ন রঙের চমৎকার হাই-হিল পরেন। ২১ মে রিয়াদে আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শনের সময় তিনি খাকি রঙের বেলযুক্ত এই স্কাট পরিধান করেন। এসময় তিনি পায়ে জেব্রা স্ট্রীপের হাই-হিল পরেন। ২০ মে প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়া সৌদি আরবের মোরাবা প্রাসাদ পরিদর্শনে গেলে বাদশাহ সালমান তাদের স্বাগত জানান। এসময় তিনি মেজেন্ডা রঙের দীর্ঘ হাতাযুক্ত গাউন পরিধান করেন। ২০ মে প্রেসিডেন্ট ট্রাম্পকে বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ মেডেল পরিয়ে দেন। পাশে দাঁড়িয়ে তা প্রত্যক্ষ করেন মেলানিয়া। এসময় তিনি প্রশস্ত সোনালী রঙের বেলের সঙ্গে কালো গাউন এবং গলায় স্বর্ণের নেকলেস পরিধান করেন। ১৯ মে বিদেশ সফরের উদ্দেশ্য প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি হোয়াইট হাউজ ত্যাগ করেন। এসময় মেলানিয়া সাদা রঙের টপের সঙ্গে কমলা রঙের চামড়ার তৈরি শর্ট স্কাট পরেন।

Comments

Comments!

 মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের স্টাইল ডায়েরিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের স্টাইল ডায়েরি

Saturday, June 3, 2017 7:34 pm
175979_1

ওয়াশিংটন: মার্কিন ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্প তার বাহারী পোশাক শৈলীর জন্য অনেকের কাছেই সুপরিচিত। ইদানীং তাকে তার পোশাক স্টাইলে নতুন নতুন পরিবর্তন আনতে দেখা গেছে।

সম্প্রতি স্বামী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নয় দিনের পাঁচ দেশে সফরে মেলানিয়াকে প্রায়ই ভিন্ন স্টাইলের পোশাকে দেখা গেছে।

কখনো তার সাইজের চেয়ে অনেক বড় সানগ্লাসে, কখনো খ্রি-ডি জ্যাকেটে, কখনো গাউনে আবার কখনো স্ক্যাট পরিহিত অবস্থায় তিনি ক্যামেরা বন্দি হয়েছেন।

স্লোভেনিয়ায় জন্ম নেয়া সাবেক এই মডেলকে বিশ্ব কিছুটা নতুনভাবে আবিষ্কার করলেও মেলানিয়া তার এই পোশাক শৈলীর রহস্য এখনো ধরে রেখেছেন।

চলুন এক নজর দেখে নেই নয় দিনের এই ভ্রমণে তার পোশাক স্টাইল।

২৭ মে নয় দিনের বিদেশ সফর শেষে হোয়াইট হাউজে ফেরার সময় ইতালির ডলস এন্ড গাব্বানার ডিজাইন করা সাদা সিল্কের চটকদার দীর্ঘ হাতাযুক্ত সোয়েটার পরেন মেলানিয়া।

২৭ মে ইতালিতে মার্কিন সামরিক বাহিনীর সঙ্গে ট্রাম্পের সাক্ষাতের দিনে মেলানিয়া দীর্ঘ হাতাযুক্ত কালো রঙের এই ড্রেস পরেন।

২৭ মে সিসিলিতে জি-সেভেন সামিটের দ্বিতীয় দিনে ডলস এন্ড গাব্বানার বাহারী ফুলের এই ম্যাক্সি পরিধান করেন।

২৬ মে গ্রীসের একটি প্রাচীন নাট্যশালায় অনুষ্ঠিত একটি কনসার্টে উপস্থিত হন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া। এদিন মেলানিয়া সিলভার রঙের সূক্ষ্ম পাতলা কাপড়ের ও জালের বুননিতে তৈরি চমৎকার এই পোশাক পরিধান করেন।

২৬ মে ইতালির ক্যাটানিয়া প্যালেসে যাবার সময় মেলানিয়া ডলস এন্ড গাব্বানার ডিজাইন করা থ্রিডি স্টাইলের বাহারী ফুলের মনোমুগ্ধকর এই জ্যাকেট পরিধান করেন।

২৫ মে ব্রাসেলসে ন্যাটো নেতাদের সঙ্গে বৈঠকের দিনে কালো রঙের এই পোশাক পরিধান করেন।

২৫ মে ব্রাসেলসে মার্কিন রাষ্ট্রদূতের বাসায় প্রথাগত চামড়ার তৈরি এই স্কাট পরিধান করেন।

২৪ মে ভ্যাটিকানে পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাতের সময় হাতা ছাড়া এই কালো গাউন পরিধান করেন।

ভ্যাটিকানে দর্শকদের সঙ্গে করমর্দনের সময় কালো রঙের এই পোশাকের সঙ্গে মাথায় গোমটা দেয়া অবস্থায় দেখা যায়।

২৪ মে রোম থেকে বেলজিয়াম আসার সময় মেলানিয়ে ডোরাকাটা বা চৌখুপি অঙ্কিত ছাপার এই সূতিবস্ত্র পরিধান করেন।

২৩ মে প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়া রোমে এসে পৌঁছান। এসময় মেলানিয়া হাতায় সোনালী রঙের এমব্রডারি করা কালো রঙের এই পোশাক পরেন।

২৩ মে রোমের উদ্দেশ্য ইসরাইল ত্যাগের সময় মেলানিয়া সাদা রঙের হাতা ছাড়া এই স্কাট পরিধান করেন।

২২ মে জেরুজালেমের ওয়ের্স্টান হলে ইহুদিদের পবিত্র স্থান পরিদর্শনের সময় মেলানিয়া বেলযুক্ত সাদা রঙের এই স্কাট পরিধান করেন। এসময় তিনি পায়ে বিভিন্ন রঙের চমৎকার হাই-হিল পরেন।

২১ মে রিয়াদে আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শনের সময় তিনি খাকি রঙের বেলযুক্ত এই স্কাট পরিধান করেন। এসময় তিনি পায়ে জেব্রা স্ট্রীপের হাই-হিল পরেন।

২০ মে প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়া সৌদি আরবের মোরাবা প্রাসাদ পরিদর্শনে গেলে বাদশাহ সালমান তাদের স্বাগত জানান। এসময় তিনি মেজেন্ডা রঙের দীর্ঘ হাতাযুক্ত গাউন পরিধান করেন।

২০ মে প্রেসিডেন্ট ট্রাম্পকে বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ মেডেল পরিয়ে দেন। পাশে দাঁড়িয়ে তা প্রত্যক্ষ করেন মেলানিয়া। এসময় তিনি প্রশস্ত সোনালী রঙের বেলের সঙ্গে কালো গাউন এবং গলায় স্বর্ণের নেকলেস পরিধান করেন।

১৯ মে বিদেশ সফরের উদ্দেশ্য প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি হোয়াইট হাউজ ত্যাগ করেন। এসময় মেলানিয়া সাদা রঙের টপের সঙ্গে কমলা রঙের চামড়ার তৈরি শর্ট স্কাট পরেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X