সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 26, 2016 6:55 pm
A- A A+ Print

মালিবাগে নিজ বাসায় ব্যবসায়ী খুন

44

রাজধানীর মালিবাগের পাবনা কলোনিতে আজ সোমবার সকালে এক ব্যবসায়ী খুন হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবদুস সাত্তার (৪০)। তিনি রাসায়নিক দ্রব্যের ব্যবসা করতেন। শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আ. মাবুদ প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। আ. মাবুদের ভাষ্য, পাবনা কলোনির পাঁচতলার ওপর চিলেকোঠায় পরিবারসহ থাকতেন আবদুস সাত্তার। তিন ছেলেমেয়ের পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় গত শুক্রবার তাঁর স্ত্রী সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে যান। আজ সকালে সাত্তারের ছোট ছেলে মোবাইল ফোনে বাবাকে না পেয়ে ওই বাড়ির মালিক মাহিরুল হক তালুকদারকে ফোন দেন। মাহিরুল ওই বাসায় গিয়ে সাত্তারকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এ ব্যাপারে মাহিরুল বলেন, আজ বেলা সোয়া ১১টার দিকে সাত্তারের ছোট ছেলে ফোনে তাঁকে বলেন যে বাবা (সাত্তার) ফোন ধরছেন না। তখন তিনি মুঠোফোন নিয়ে তাঁর বাসায় যান। সেখানে বাসার একটি কক্ষে মাথায় গুরুতর জখম অবস্থায় সাত্তারকে দেখতে পান তিনি। এ সময় সাত্তার গোঙাচ্ছিলেন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মাহিরুল বলেন, পাঁচতলার ছাদে তিন কক্ষের বাসায় দুই ছেলে ও এক মেয়ে নিয়ে সাত্তার দম্পতি থাকতেন। তিনি ১০-১২ বছর আগে বাসাটি ভাড়া নেন। ওই বাসায় ঢুকতে প্রথমে একটি লোহার গেট পার হতে হয়। তিনি যখন বাসায় ঢোকেন, তখন ওই গেট খোলা ছিল। বাসায় ঢোকার প্রথম দরজাও খোলা ছিল। তবে যে কক্ষে সাত্তারকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়, সে কক্ষের দরজা লাগানো ছিল বলে বাড়ির মালিকের ভাষ্য। পুলিশের ধারণা, আজ সকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Comments

Comments!

 মালিবাগে নিজ বাসায় ব্যবসায়ী খুনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মালিবাগে নিজ বাসায় ব্যবসায়ী খুন

Monday, December 26, 2016 6:55 pm
44

রাজধানীর মালিবাগের পাবনা কলোনিতে আজ সোমবার সকালে এক ব্যবসায়ী খুন হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবদুস সাত্তার (৪০)। তিনি রাসায়নিক দ্রব্যের ব্যবসা করতেন।

শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আ. মাবুদ প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আ. মাবুদের ভাষ্য, পাবনা কলোনির পাঁচতলার ওপর চিলেকোঠায় পরিবারসহ থাকতেন আবদুস সাত্তার। তিন ছেলেমেয়ের পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় গত শুক্রবার তাঁর স্ত্রী সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে যান। আজ সকালে সাত্তারের ছোট ছেলে মোবাইল ফোনে বাবাকে না পেয়ে ওই বাড়ির মালিক মাহিরুল হক তালুকদারকে ফোন দেন। মাহিরুল ওই বাসায় গিয়ে সাত্তারকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

এ ব্যাপারে মাহিরুল বলেন, আজ বেলা সোয়া ১১টার দিকে সাত্তারের ছোট ছেলে ফোনে তাঁকে বলেন যে বাবা (সাত্তার) ফোন ধরছেন না। তখন তিনি মুঠোফোন নিয়ে তাঁর বাসায় যান। সেখানে বাসার একটি কক্ষে মাথায় গুরুতর জখম অবস্থায় সাত্তারকে দেখতে পান তিনি। এ সময় সাত্তার গোঙাচ্ছিলেন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মাহিরুল বলেন, পাঁচতলার ছাদে তিন কক্ষের বাসায় দুই ছেলে ও এক মেয়ে নিয়ে সাত্তার দম্পতি থাকতেন। তিনি ১০-১২ বছর আগে বাসাটি ভাড়া নেন। ওই বাসায় ঢুকতে প্রথমে একটি লোহার গেট পার হতে হয়। তিনি যখন বাসায় ঢোকেন, তখন ওই গেট খোলা ছিল। বাসায় ঢোকার প্রথম দরজাও খোলা ছিল। তবে যে কক্ষে সাত্তারকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়, সে কক্ষের দরজা লাগানো ছিল বলে বাড়ির মালিকের ভাষ্য।

পুলিশের ধারণা, আজ সকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X