রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:০২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, November 15, 2016 7:47 am
A- A A+ Print

মাশরাফির ব্যাটিং ঝড়েও কুমিল্লার হার

031479135407

৯ নম্বর ব্যাটসম্যান হিসেবে মাঠে নামেন মাশরাফি। জয়ের জন্য তখন প্রয়োজন ৫৪ বলে ১২১ রান। নেমেই মারমুখী মাশরাফি। দ্রুত রান তুলতে থাকেন। ১৯তম ওভারে বল হাতে আসেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। মাশরাফি তখন ২৮ বলে ২৩ রান নিয়ে স্ট্রাইকিং প্রান্তে। ওই ওভারে সাকিবকে চার-চারটি ছক্কা হাঁকান। তাতে মাশরাফির রান বেড়ে দাঁড়ায় ৩৪ বলে ৪৭। অবশ্য ২০তম ওভারের দ্বিতীয় বলে আউট হয়ে যান মাশরাফি। তার ঝড়ো ইনিংসও দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করতে পারেনি। কেবল ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬১ রান পর্যন্ত করতে পারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাতে ৩৩ রানে জয় পায় ঢাকা। লিগে ঢাকার এটা তৃতীয় জয়। আর কুমিল্লার চতুর্থ হার। চার ম্যাচে মাঠে নেমে একটিতেও জয় পায়নি কুমিল্লা। এ জয়ের ফলে চার ম্যাচ থেকে তিন জয়ে ও ১ হারে ৬ পয়েন্ট নিয়ে ঢাকা ডায়নামাইটস পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে। ব্যাট হাতে কুমিল্লার ইনিংসে সর্বোচ্চ ৪৭ রান করেন মাশরাফি। তার ইনিংসে ৫টি ছক্কা ও ২টি চারের মার ছিল। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেন সোহেল তানভীর। ৮ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন সাইফউদ্দিন। বল হাতে ঢাকার মোহাম্মদ শহীদ ৩টি ও সেকুজি প্রসন্ন ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন বোপারা, সানজামুল ও নাসির হোসেন। ম্যাচসেরা নির্বাচিত হন ঢাকার মেহেদী মারুফ। এর আগে সোমবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ঢাকা ডায়নামাইটসকে ব্যাটিংয়ে পাঠান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টস হেরে ব্যাট করতে নেমে বিপিএলের চলতি আসরের সর্বোচ্চ রান সংগ্রহ করে ঢাকা। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান করে ঢাকা ডায়নামাইটস। ব্যাট হাতে ঢাকার মেহেদী মারুফ ৬০ রান করেন। তার ইনিংসে ৪টি চার ও ৩টি ছক্কার মার ছিল। ৫টি চারের মারে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন নাসির হোসেন। এ ছাড়া সাকিব আল হাসানের ১৩ বলে ২৪ ও সাঙ্গাকারার ২০ রানে ভর করে ১৯৪ রানের বড় সংগ্রহ পায় ঢাকা। বল হাতে কুমিল্লার রশিদ খান ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন আল আমিন ও রায়ান টেন ডেসকাট।

Comments

Comments!

 মাশরাফির ব্যাটিং ঝড়েও কুমিল্লার হারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মাশরাফির ব্যাটিং ঝড়েও কুমিল্লার হার

Tuesday, November 15, 2016 7:47 am
031479135407

৯ নম্বর ব্যাটসম্যান হিসেবে মাঠে নামেন মাশরাফি। জয়ের জন্য তখন প্রয়োজন ৫৪ বলে ১২১ রান। নেমেই মারমুখী মাশরাফি। দ্রুত রান তুলতে থাকেন।
১৯তম ওভারে বল হাতে আসেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। মাশরাফি তখন ২৮ বলে ২৩ রান নিয়ে স্ট্রাইকিং প্রান্তে। ওই ওভারে সাকিবকে চার-চারটি ছক্কা হাঁকান। তাতে মাশরাফির রান বেড়ে দাঁড়ায় ৩৪ বলে ৪৭।
অবশ্য ২০তম ওভারের দ্বিতীয় বলে আউট হয়ে যান মাশরাফি। তার ঝড়ো ইনিংসও দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করতে পারেনি। কেবল ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬১ রান পর্যন্ত করতে পারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাতে ৩৩ রানে জয় পায় ঢাকা।
লিগে ঢাকার এটা তৃতীয় জয়। আর কুমিল্লার চতুর্থ হার। চার ম্যাচে মাঠে নেমে একটিতেও জয় পায়নি কুমিল্লা। এ জয়ের ফলে চার ম্যাচ থেকে তিন জয়ে ও ১ হারে ৬ পয়েন্ট নিয়ে ঢাকা ডায়নামাইটস পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে।
ব্যাট হাতে কুমিল্লার ইনিংসে সর্বোচ্চ ৪৭ রান করেন মাশরাফি। তার ইনিংসে ৫টি ছক্কা ও ২টি চারের মার ছিল। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেন সোহেল তানভীর। ৮ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন সাইফউদ্দিন।
বল হাতে ঢাকার মোহাম্মদ শহীদ ৩টি ও সেকুজি প্রসন্ন ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন বোপারা, সানজামুল ও নাসির হোসেন। ম্যাচসেরা নির্বাচিত হন ঢাকার মেহেদী মারুফ।

এর আগে সোমবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ঢাকা ডায়নামাইটসকে ব্যাটিংয়ে পাঠান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টস হেরে ব্যাট করতে নেমে বিপিএলের চলতি আসরের সর্বোচ্চ রান সংগ্রহ করে ঢাকা। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান করে ঢাকা ডায়নামাইটস।

ব্যাট হাতে ঢাকার মেহেদী মারুফ ৬০ রান করেন। তার ইনিংসে ৪টি চার ও ৩টি ছক্কার মার ছিল। ৫টি চারের মারে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন নাসির হোসেন। এ ছাড়া সাকিব আল হাসানের ১৩ বলে ২৪ ও সাঙ্গাকারার ২০ রানে ভর করে ১৯৪ রানের বড় সংগ্রহ পায় ঢাকা।

বল হাতে কুমিল্লার রশিদ খান ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন আল আমিন ও রায়ান টেন ডেসকাট।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X