বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:৫১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, October 22, 2016 7:24 pm
A- A A+ Print

মাহির প্লাস্টিক সার্জারি আসছেন ফারিন

mahi21477130957

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর এ প্রতিষ্ঠানের ব্যানারে বেশ কিছু সিনেমায় কাজ করেন এই অভিনেত্রী। তার মধ্যে উল্লেখ্যযোগ্য হলো-‘অগ্নি’ সিরিজের সিনেমা। এ সিরিজের ‘অগ্নি’ ও ‘অগ্নি-টু’ এর নায়িকা হিসেবে কাজ করেন তিনি। ‘অগ্নি’ সিনেমাটি মুক্তির পর তাকে অগ্নিকন্যা খ্যাতি দেয়া হয়। এবার নির্মিত হতে যাচ্ছে ‘অগ্নি-থ্রি’। এ সিনেমায় নায়িকা হিসেবে কে থাকছেন? এমন প্রশ্ন এখন সিনেমাপ্রেমীদের মাথায় ঘুরপাক খাচ্ছে। ‘অগ্নি-টু’ সিনেমার শুটিং চলাকালে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন কোনো সিনেমায় মাহিকে নিবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। এরপর জাজের নতুন কোনো সিনেমায় মাহিকে দেখা যায়নি। এর ধারাবাহিকতায় ‘অগ্নি-থ্রি’ সিনেমায় মাহিকে দেখা যাবে না বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়। তবে এ সিনেমায় মাহির পরিবর্তে কে আসছেন তা নিয়েও জলঘোলা কম হয়নি। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এ সিনেমায় মাহির স্থানে আসছেন নবাগত ফারিন। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন এ সিনেমা সংশ্লিষ্ট একজন। সূত্রটি জানান, ‘অগ্নি-থ্রি’ সিনেমার গল্পে মাহিকে প্লাস্টিক সার্জরি করে নতুনরূপে দেখা যাবে ফারিনকে। সাভারের মেয়ে ফারিন শোবিজ অঙ্গনে তেমন পরিচিত নন। কখনো চলচ্চিত্রেও কাজ করেননি তিনি। টুকটাক র্যা ম্প মডেল হিসেবে কাজ করেছেন। প্রায় ছয় মাস আগে থেকে জাজের সঙ্গে যোগাযোগ ফারিনের। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে গোপনে কলকাতা থেকে নৃত্য ও অভিনয়ে গ্রুমিং করে এসেছেন বলেও বিশ্বস্ত সূত্রটি জানায়। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমাটি কে পরিচালনা করবেন তা এখনো ঠিক হয়নি। তবে এটি যৌথভাবে প্রযোজনা করবেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। বর্তমানে সিনেমাটির স্ক্রিপ্ট লেখার কাজ চলছে।

Comments

Comments!

 মাহির প্লাস্টিক সার্জারি আসছেন ফারিনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মাহির প্লাস্টিক সার্জারি আসছেন ফারিন

Saturday, October 22, 2016 7:24 pm
mahi21477130957

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর এ প্রতিষ্ঠানের ব্যানারে বেশ কিছু সিনেমায় কাজ করেন এই অভিনেত্রী।

তার মধ্যে উল্লেখ্যযোগ্য হলো-‘অগ্নি’ সিরিজের সিনেমা। এ সিরিজের ‘অগ্নি’ ও ‘অগ্নি-টু’ এর নায়িকা হিসেবে কাজ করেন তিনি। ‘অগ্নি’ সিনেমাটি মুক্তির পর তাকে অগ্নিকন্যা খ্যাতি দেয়া হয়। এবার নির্মিত হতে যাচ্ছে ‘অগ্নি-থ্রি’। এ সিনেমায় নায়িকা হিসেবে কে থাকছেন? এমন প্রশ্ন এখন সিনেমাপ্রেমীদের মাথায় ঘুরপাক খাচ্ছে।

‘অগ্নি-টু’ সিনেমার শুটিং চলাকালে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন কোনো সিনেমায় মাহিকে নিবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। এরপর জাজের নতুন কোনো সিনেমায় মাহিকে দেখা যায়নি। এর ধারাবাহিকতায় ‘অগ্নি-থ্রি’ সিনেমায় মাহিকে দেখা যাবে না বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।

তবে এ সিনেমায় মাহির পরিবর্তে কে আসছেন তা নিয়েও জলঘোলা কম হয়নি। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এ সিনেমায় মাহির স্থানে আসছেন নবাগত ফারিন। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন এ সিনেমা সংশ্লিষ্ট একজন।

সূত্রটি জানান, ‘অগ্নি-থ্রি’ সিনেমার গল্পে মাহিকে প্লাস্টিক সার্জরি করে নতুনরূপে দেখা যাবে ফারিনকে।

সাভারের মেয়ে ফারিন শোবিজ অঙ্গনে তেমন পরিচিত নন। কখনো চলচ্চিত্রেও কাজ করেননি তিনি। টুকটাক র্যা ম্প মডেল হিসেবে কাজ করেছেন। প্রায় ছয় মাস আগে থেকে জাজের সঙ্গে যোগাযোগ ফারিনের। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে গোপনে কলকাতা থেকে নৃত্য ও অভিনয়ে গ্রুমিং করে এসেছেন বলেও বিশ্বস্ত সূত্রটি জানায়।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমাটি কে পরিচালনা করবেন তা এখনো ঠিক হয়নি। তবে এটি যৌথভাবে প্রযোজনা করবেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। বর্তমানে সিনেমাটির স্ক্রিপ্ট লেখার কাজ চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X