বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:১২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, February 18, 2017 10:55 am
A- A A+ Print

মিউনিখে বিক্ষোভের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

168812_1

   
মিউনিখ: জার্মানির মিউনিখে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক বিক্ষোভের মুখে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় কনফারেন্স হলের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা প্রদর্শন করেন। প্রধানমন্ত্রীর জার্মানি সফরকে কেন্দ্র করে জার্মানি বিএনপি এই বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচির আয়োজন করে। প্রচণ্ড শীত এবং বৃষ্টি উপেক্ষা করে ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে।
এ সময় কালো পতাকা হাতে নিয়ে বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে লক্ষ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। তারা বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করেন। বিএনপির ব্যাপক বিক্ষোভের মধ্যেই ৫৩তম মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, সুইডেন বিএনপির প্রধান উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ জিন্টু, ডেনমার্ক বিএনপির সভাপতি গাজি মনির আহমেদ, ফিনল্যান্ড বিএনপির সভাপতি কামরুল ইসলাম জনি, ইতালি বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, ফ্রান্স বিএনপির সভাপতি সাইফুর রহমান, অস্ট্রিয়া বিএনপির সাবেক সভাপতি ফজলুর রহমান বকুল, নেয়ামুল বশির, সুইডেন বিএনপির সভাপতি এমদাদুল হক কচি, নেদারল্যান্ড বিএনপির সভাপতি শরিফ উদ্দিন, জার্মানি বিএনপির প্রধান উপদেষ্টা সেলিম খান, সাধারণ সম্পাদক আবদুল গনি সরকার ও ১ম যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাক খান, সাংগঠনিক সম্পাদক কাজী সুরুজ, সাংগঠনিক সম্পাদক জুলফিকার সাইদ মনা, বেলজিয়াম বিএনপির সাবেক সহ সভাপতি আহমেদ সাজা, সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু প্রমুখ। উলেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫৩তম মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগ দিতে তিনদিনের সরকারি সফরে জার্মানির মিউনিখে আছেন। শুক্রবার থেকে এ সম্মেলন শুরু হয়েছে।

Comments

Comments!

 মিউনিখে বিক্ষোভের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মিউনিখে বিক্ষোভের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Saturday, February 18, 2017 10:55 am
168812_1

 

 

মিউনিখ: জার্মানির মিউনিখে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক বিক্ষোভের মুখে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় কনফারেন্স হলের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা প্রদর্শন করেন।

প্রধানমন্ত্রীর জার্মানি সফরকে কেন্দ্র করে জার্মানি বিএনপি এই বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচির আয়োজন করে।

প্রচণ্ড শীত এবং বৃষ্টি উপেক্ষা করে ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে।

এ সময় কালো পতাকা হাতে নিয়ে বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে লক্ষ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। তারা বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করেন। বিএনপির ব্যাপক বিক্ষোভের মধ্যেই ৫৩তম মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, সুইডেন বিএনপির প্রধান উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ জিন্টু, ডেনমার্ক বিএনপির সভাপতি গাজি মনির আহমেদ, ফিনল্যান্ড বিএনপির সভাপতি কামরুল ইসলাম জনি, ইতালি বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, ফ্রান্স বিএনপির সভাপতি সাইফুর রহমান, অস্ট্রিয়া বিএনপির সাবেক সভাপতি ফজলুর রহমান বকুল, নেয়ামুল বশির, সুইডেন বিএনপির সভাপতি এমদাদুল হক কচি, নেদারল্যান্ড বিএনপির সভাপতি শরিফ উদ্দিন, জার্মানি বিএনপির প্রধান উপদেষ্টা সেলিম খান, সাধারণ সম্পাদক আবদুল গনি সরকার ও ১ম যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাক খান, সাংগঠনিক সম্পাদক কাজী সুরুজ, সাংগঠনিক সম্পাদক জুলফিকার সাইদ মনা, বেলজিয়াম বিএনপির সাবেক সহ সভাপতি আহমেদ সাজা, সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু প্রমুখ।

উলেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫৩তম মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগ দিতে তিনদিনের সরকারি সফরে জার্মানির মিউনিখে আছেন। শুক্রবার থেকে এ সম্মেলন শুরু হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X