সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 9, 2017 11:55 am
A- A A+ Print

মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত ৫০ কিলোমিটার যানজট

৬

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু জাতীয় মহাসড়কের মির্জাপুর উপজেলার নাটিয়াপাড়া থেকে চন্দ্রা পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন এ রোডে চলাচলকারী যাত্রীরা। শুক্রবার দুপুরের পর এ যানজট শুরু হয়। শনিবার মির্জাপুর বাইপাস,  দেওহাটা ও জামুর্কী এলাকায় যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক। মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। শনিবার মহাসড়কের মির্জাপুর বাইপাস,  দেওহাটা ও জামুর্কী এলাকায় গিয়ে দেখা গেছে, যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক। ফলে ঈদ শেষে কর্মস্থলে যাওয়া যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান জানান,  রাতে মহাসড়কের উপজেলার  আছিমতলা ও পুষ্টকামুরী চরপাড়া বাইপাস এলাকায় পৃথক পৃথক বাস-ট্রাক মুখোমুখি  সংঘর্ষ হয়ে দুই পাশে তীব্র যানজট শুরু হয়। এ ছাড়া মহাসড়কের জামুর্কী ও পাকুল্লা এবং কালিয়াকৈর রেলওয়ে অভার পাস ব্রিজের ওপর পর পর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে পড়ে থাকায় এ যানজট শুরু হয়। থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ খবর পেয়ে বিকল হওয়া ট্রাকগুলো সরানোর চেষ্টা করছে। এদিকে চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত মহাসড়কজুড়েই এখন তীব্র যানজটে স্থবির। সবচেয়ে বেশি দুর্ভোগ দেখা দিয়েছে মির্জাপুর বাইপাস থেকে কালিয়াকৈরের চন্দ্রা মোড় পর্যন্ত এলাকায়। চন্দ্রা এলাকায় অভার ব্রিজ নির্মাণের ফলে দুই দিক থেকে আসা-যাওয়ার পথে যানবাহন ঠিকমতো পারাপার করতে পারছে না। এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, যানজট নিরসনের জন্য ট্রাফিক পুলিশ, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Comments

Comments!

 মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত ৫০ কিলোমিটার যানজটAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত ৫০ কিলোমিটার যানজট

Saturday, September 9, 2017 11:55 am
৬

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু জাতীয় মহাসড়কের মির্জাপুর উপজেলার নাটিয়াপাড়া থেকে চন্দ্রা পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন এ রোডে চলাচলকারী যাত্রীরা।

শুক্রবার দুপুরের পর এ যানজট শুরু হয়। শনিবার মির্জাপুর বাইপাস,  দেওহাটা ও জামুর্কী এলাকায় যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক।

মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। শনিবার মহাসড়কের মির্জাপুর বাইপাস,  দেওহাটা ও জামুর্কী এলাকায় গিয়ে দেখা গেছে, যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক।

ফলে ঈদ শেষে কর্মস্থলে যাওয়া যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান জানান,  রাতে মহাসড়কের উপজেলার  আছিমতলা ও পুষ্টকামুরী চরপাড়া বাইপাস এলাকায় পৃথক পৃথক বাস-ট্রাক মুখোমুখি  সংঘর্ষ হয়ে দুই পাশে তীব্র যানজট শুরু হয়।

এ ছাড়া মহাসড়কের জামুর্কী ও পাকুল্লা এবং কালিয়াকৈর রেলওয়ে অভার পাস ব্রিজের ওপর পর পর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে পড়ে থাকায় এ যানজট শুরু হয়। থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ খবর পেয়ে বিকল হওয়া ট্রাকগুলো সরানোর চেষ্টা করছে।

এদিকে চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত মহাসড়কজুড়েই এখন তীব্র যানজটে স্থবির। সবচেয়ে বেশি দুর্ভোগ দেখা দিয়েছে মির্জাপুর বাইপাস থেকে কালিয়াকৈরের চন্দ্রা মোড় পর্যন্ত এলাকায়।

চন্দ্রা এলাকায় অভার ব্রিজ নির্মাণের ফলে দুই দিক থেকে আসা-যাওয়ার পথে যানবাহন ঠিকমতো পারাপার করতে পারছে না।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, যানজট নিরসনের জন্য ট্রাফিক পুলিশ, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X